শুক্রবার, ৩ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
অসুস্থ চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরীর আশু সুস্থতা কামনায় লন্ডনে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   আলীনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে‘র আত্নপ্রকাশ  » «   অমর একুশে বইমেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   তরুণদের উচ্চশিক্ষায় সহায়তা: মেয়র লুৎফুর রহমান এবার চালু করলেন ইউনির্ভাসিটি বার্সারি স্কিম  » «   ‘টি আলী স্যার’কে নিয়ে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে গানের চিত্রায়ণ  » «   বিবিসিজিএইচ এর বিয়ানীবাজারের মোল্লাপুর-এ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   কবিকণ্ঠের সুবর্ণরেখায় শিক্ষাব্রতী শীর্ষক সুহৃদ আড্ডায় বক্তারা- অগণন প্রাণে আলো জ্বেলেছেন মো. শওকত আলী  » «   স্পেন-বাংলাদেশ প্রাতিষ্ঠানিক সম্পর্কের পরিধি বিস্তৃত হচ্ছে  » «   টি আলী স্যারকে নিয়ে লেখা আব্দুল গাফফার চৌধুরী’র গানে সুর দিলেন মকসুদ জামিল মিন্টু  » «   লন্ডনে প্রকাশক ও গবেষক মোহাম্মদ নওয়াব আলীর সাথে মতবিনিময় ও ‘বাসিয়ার বই আলোচনা‘র  মোড়ক উন্মোচন  » «   ঢাকা এন আর বি ক্লাবে – ‘বাঙালীর বিয়েতে বাংলাদেশের পোশাক’ ক্যাম্পেইনের নেটওয়ার্কিং মিটিং  » «   প্রধানমন্ত্রীর সাথে ঢাবি অ্যালামনাই ইন দ্য ইউকে’র সভাপতির সাক্ষাৎ  » «   লন্ডনে গোলাপগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সরওয়ার হোসেনের মতবিনিময়  » «   বিয়ানীবাজার-গোলাপগঞ্জের মানুষের সেবায় আজীবন পাশে থাকবো -সরওয়ার হোসেন  » «   লন্ডনে  EXPLORE BEANIBAZAR প্রদর্শিত হবে ২২ জানুয়ারি  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

প্রতিবন্ধীদের জন্য অর্থ সংগ্রহে নবাব উদ্দিনের স্টেপ চ্যালেন্জ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

দৃষ্টি প্রতিবন্ধী, মূক ও বধির এমন প্রতিবন্ধী শিশুদের জন্য অর্থ সংগ্রহের জন্য আন্তর্জাতিক চ্যারিটি সংস্থা ইস্টহ্যান্ডস চ্যারিটি স্টেপ চ্যালেন্জ হা হাঁটার মাধ্যমে টাকা সংগ্রহ করছে। সংস্থার চেয়ারম্যান নবাব উদ্দিন দেড় মাস ধরে প্রতি সপ্তাহে ৬০ হাজারের বেশী স্টেপ হাঁটছেন এই অর্থ সংগ্রহের জন্য।

ইস্টহ্যান্ডসের চেয়ারম্যান নবাব উদ্দিন বলেন, প্রতিবন্ধীদের জন্য ইস্টহ্যান্ডস শুরু থেকেই কাজ করছে। এবছর আমি নিজে প্রতি সপ্তাহে ৬০ হাজার স্টেপ হাঁটার মধ্য দিয়ে জাস্ট গিভিংয়ের মাধ্যমে অর্থ সংগ্রহ করছি। নভেম্বরের ১ তারিখ থেকে এই হাটা কর্মসূচী শুরু করেছি, শেষ হবে ২০ ডিসেম্বর।

নবাব উদ্দিন জানান, ৭ সপ্তাহে কমপক্ষে ৪ লাখ ২০ হাজার স্টেপ হাটবেন তিনি। এই সংগৃহীত অর্থ বাংলাদেশে প্রতিবন্ধী শিশুদের জন্য একটি স্থায়ী প্রজেক্ট করার পরিকল্পনা করা হচ্ছে বলেও জানান তিনি।

নবাব উদ্দিন আরো বলেন, আমরা সিজনাল কিছু প্রোগ্রামের মাধ্যমে প্রতিবন্ধী শিশুদের জন্য কাজ করছি। তবে ২০২৩ সালে আমরা স্থায়ী একটি প্রজেক্ট শুরু করতে চাই। যারা পাশে আছেন তাদের ধন্যবাদ। যারা পাশে দাঁড়াবেন তাদের জন্য বলতে চাই, আপনার সামান্য সহায়তা পারে একটি প্রতিবন্ধী শিশুর জীবনে কিছুটা হলেও স্বস্তি দিতে।

যারা ডোনেশন করতে চান তাদের জন্য নিচে লিংক দেয়া হলোঃ

https://www.justgiving.com/campaign/StepsCallenge4deaf-blind


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন