শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

প্রতিবন্ধীদের জন্য অর্থ সংগ্রহে নবাব উদ্দিনের স্টেপ চ্যালেন্জ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

দৃষ্টি প্রতিবন্ধী, মূক ও বধির এমন প্রতিবন্ধী শিশুদের জন্য অর্থ সংগ্রহের জন্য আন্তর্জাতিক চ্যারিটি সংস্থা ইস্টহ্যান্ডস চ্যারিটি স্টেপ চ্যালেন্জ হা হাঁটার মাধ্যমে টাকা সংগ্রহ করছে। সংস্থার চেয়ারম্যান নবাব উদ্দিন দেড় মাস ধরে প্রতি সপ্তাহে ৬০ হাজারের বেশী স্টেপ হাঁটছেন এই অর্থ সংগ্রহের জন্য।

ইস্টহ্যান্ডসের চেয়ারম্যান নবাব উদ্দিন বলেন, প্রতিবন্ধীদের জন্য ইস্টহ্যান্ডস শুরু থেকেই কাজ করছে। এবছর আমি নিজে প্রতি সপ্তাহে ৬০ হাজার স্টেপ হাঁটার মধ্য দিয়ে জাস্ট গিভিংয়ের মাধ্যমে অর্থ সংগ্রহ করছি। নভেম্বরের ১ তারিখ থেকে এই হাটা কর্মসূচী শুরু করেছি, শেষ হবে ২০ ডিসেম্বর।

নবাব উদ্দিন জানান, ৭ সপ্তাহে কমপক্ষে ৪ লাখ ২০ হাজার স্টেপ হাটবেন তিনি। এই সংগৃহীত অর্থ বাংলাদেশে প্রতিবন্ধী শিশুদের জন্য একটি স্থায়ী প্রজেক্ট করার পরিকল্পনা করা হচ্ছে বলেও জানান তিনি।

নবাব উদ্দিন আরো বলেন, আমরা সিজনাল কিছু প্রোগ্রামের মাধ্যমে প্রতিবন্ধী শিশুদের জন্য কাজ করছি। তবে ২০২৩ সালে আমরা স্থায়ী একটি প্রজেক্ট শুরু করতে চাই। যারা পাশে আছেন তাদের ধন্যবাদ। যারা পাশে দাঁড়াবেন তাদের জন্য বলতে চাই, আপনার সামান্য সহায়তা পারে একটি প্রতিবন্ধী শিশুর জীবনে কিছুটা হলেও স্বস্তি দিতে।

যারা ডোনেশন করতে চান তাদের জন্য নিচে লিংক দেয়া হলোঃ

https://www.justgiving.com/campaign/StepsCallenge4deaf-blind


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন