মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বার্মিংহামে বিজয় উৎসব সম্পন্ন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মিডল্যান্ডস  সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ ইউকে আয়োজিত বিজয় উৎসব  সফলভাবে সম্পন্ন হয়েছে।

আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কবি নুরুজ্জামান মনি। অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কবি ও গীতিকার মজিবুল হক মনি ,কবি ও গবেষক তাবেদার রসূল বকুল ,সাংবাদিক ও কলামিষ্ট ফারুক যোশী ,কবি লিয়াকত খান ও  উপস্থাপিকা কবি হাফসা ইসলাম।

মিডল্যান্ডস  সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ ইউকের সভাপতি সৈয়দ নাসির আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ মাসুমের সঞ্চালনায় অনুষ্ঠিত এই উৎসবে স্বাগত বক্তব্য রাখেন বার্মিংহাম মিডল্যান্ডস বাংলা প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ মারুফ।

অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল শিশু কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা। অনুষ্ঠানের এই অংশের পুরো পরিচালনা আর সার্বিক দায়িত্বে ছিলেন বাহার উদ্দিন।

রোজি সরকার আর তাঁর দলের মনোজ্ঞ দেশাত্মবোধক গান আর বার্মিংহামের কবিদের কবিতা পাঠের মাধ্যমে অনুষ্ঠান বর্ণাঢ্য হয়ে উঠে।

আলোচনা, কবিতা পাঠ ও আবৃত্তিতে আরও যারা অংশ নেন তাদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছেন কমিউনিটি ব্যক্তিত্ব কমরেড মসুদ আহমেদ ,নুরুন্নাহার ,ইবাদুল ইসলাম ফয়সল,কামরুজ্জামান কামরুল ,ইমরুল হাসান ও কবি নুরুস সুফিয়ান চৌধুরী প্রমুখ।

অত্যন্ত বৈরী আবহাওয়া সত্ত্বেও লন্ডন ,ম্যানচেস্টার ও লেস্টার থেকে যে সব কবি সাহিত্যিক ও সংস্কৃতি কর্মী এই উৎসবে যোগ দিয়ে অনুষ্ঠানটিকে সর্বাঙ্গীন সফল করায়  সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন আয়োজক কমিটির নেতৃবৃন্দ। (বিজ্ঞপ্তি)


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন