শুক্রবার, ২৭ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

গাছ কাটার ঘটনায় শিক্ষকের বিরুদ্ধে মামলা কলমাকান্দায়



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

শেখ শামীম, কলমাকান্দা  (নেত্রকোণা)

নেত্রকোণার কলমাকান্দায় সরকারি সড়কের গাছ কাটার অভিযোগে শিক্ষক সুমনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন বন বিভাগের কর্মকর্তা রতীন্দ্র কিশোর রায়।

সোমবার (৩১ আগস্ট ) রাতে মামলাটি কলমাকান্দা থানায় রেকর্ডভুক্ত করা হয়। ওই মামলায় শিক্ষক আনোয়ার হোসেন সুমন, রানা মিয়া,শরীফ মিয়া, মোজাফর হোসেনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো চার থেকে পাঁচজনকে আসামি করা হয়েছে।অভিযুক্তদের বাড়ী হচ্ছে লেঙ্গুরা ইউনিয়নের একই গ্রামের উদাপাড়ায়।

মামলা হওয়ার পর থেকে ওই শিক্ষকসহ অভিযুক্তরা পলাতক রয়েছেন এবং তাদেরকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাজহারুল করিম ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নেত্রকোণার কলমাকান্দায় বিদ্যুতের লাইন নেয়ার অজু হাতে রাতের আধারে সড়কের দুই পাশের ২৭টি আকাশী গাছ কর্তন করা হয়। গত রোববার সন্ধ্যায় ইউএনও মো. সোহেল রানার নির্দেশে কর্তনকৃত গাছ গুলো জব্দ করে থানায় প্রেরণ করেন ভূমি উপ-সহকারি কর্মকর্তা (নায়েব) মো. আল আমিন। উপজেলার লেংগুরা ইউনিয়নের সীমান্তবর্তী লেংগুরা-সাত শহীদ সমাধিস্থল সড়কের ফুলবাড়িয়া বাজার ও মোমেনের টিলা সংলগ্ন এলাকায় গাছগুলো কর্তন করা হয়েছে। গাছ কর্তনকৃতদের দাবী গাছগুলো তাদের নিজস্ব জায়গায় । আর স্থানীয়রা জানায় এগুলো সরকারি সড়কের গাছ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন