শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিলেতের স্বনামধন্য আইনি প্রতিষ্ঠান কেসি সলিসিটর্সের একদশক পূর্তি উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে গত ২২ নভেম্বর মঙ্গলবার পূর্ব লন্ডনের অট্রিয়াম হলে কেক কাটা, গালা ডিনার এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে কেসি সলিসিটারের আইনি সেবার সাফল্যের বিভিন্ন দিক তুলে ধরা হয়। এছাড়া কেসি সলিসিটর্স ক্রিমিনাল লিগ্যাল এইডের মাধ্যমে কমিউনিটিকে ফ্রী আইনি সেবা দেয়ার পাশাপাশি লুটনে নতুন অফিস খোলার ঘোষণা দেয়া হয়। এর মধ্যে দিয়ে কমিউনিটির আইনি সেবার নতুন দ্বার উন্মোচিত হবে বলে সংশ্লিষ্টরা মনে করছেন।

অনুষ্ঠানে ইউকের প্রফেশনাল সলিসিটর, ব্যারিস্টার, সাংবাদিক ও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ এবং কেসি সলিসিটরের ক্লাইন্ট, শুভাকাঙ্খী ও শুভানুধ্যায়ীদের বার্তা ডিজিটাল পদ্ধতিতে উপস্থাপন করা হয়, যা সকলের দৃষ্টি আকর্ষণ করেছে।

এসব বার্তায় কেসি সলিসিটর্সের কাজের প্রসংসা করে বলা হয়-প্রতিষ্ঠানের প্রিন্সিপাল সলিসিটর ও ডাইরেক্টর ব্যারিস্টার কালাম চৌধুরী প্রাতিষ্ঠানিক কাজের বাইরেও কমিউনিটিতে বিনামূল্যে বিভিন্ন রকম আইনি ও সেবামূলক সহায়তা প্রদান করছেন। ব্রিটেনের বাংলাভাষি  সংবাদ ও গণমাধ্যমে কমিউনিটির চলমান  নানা সমস্যা ও সংকট উত্তোরণে তার আইনি ব্যাখা ও পর্যবেক্ষণমূলক আলোচনা কমিউনিটিতে  সচেতনতা বৃদ্ধিতেও ভূমিকার রাখছে।

শুভেচ্ছা বার্তায় যুক্তরাজ্য প্রবাসীদের যৌক্তিক বিভিন্ন দাবী আদায় ও সংগ্রামে তার নেতৃত্বশীল ভূমিকার প্রসংশা করে বলা হয়-ব্যারিস্টার কালাম চৌধুরী দীর্ঘদিন থেকে দেশে ও যুক্তরাজ্যে সামাজিক ও মানবিক কাজের সাথেও যুক্ত রয়েছেন।

সাব্বির ইসলাম চৌধুরীর সঞ্চালনায় কেসি সলিসিটরের পক্ষ থেকে বক্তব্য দেন সলিসিটর হারুন মতিন, কালাম চৌধুরীর ছেলে আদিয়ান চৌধুরী ও টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার শাফি আহমদ।

অনুষ্ঠানে কেসি সলিসিটরের পক্ষ থেকে কালাম চৌধুরীর পরিবারকে তাঁর দীর্ঘ পরিক্রমায় বিশেষ অবদানের জন্য সম্মাননা প্রদান করা হয়। এছাড়া কেসি সলিসিটরের সকল সহকর্মীকে কালাম চৌধুরীর পক্ষ থেকে তাদের নিরলস প্রচেষ্টা এবং সহযোগিতার জন্য বিশেষ সম্মনাননা প্রদান করা হয়।

কেসি সলিসিটরের প্রিন্সিপাল ব্যারিস্টার আবুল কালাম চৌধুরী তাঁর বক্তব্যে আমন্ত্রিত সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান এবং দীর্ঘ পথচলায় সকলের অবদানের কথা উল্লেখ করে বলেন, সকলের সম্মিলিত সমর্থন, সহযোগিতা ও ভালোবাসা নিয়ে কেসি সলিসিটর্স আজ একটি পূর্ণাঙ্গ রূপ ধারণ করেছে। তিনি আশা প্রকাশ করেন সকলের সেই সহযোগিতা ও ভালোবাসা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

অনুষ্ঠানে ইউকের প্রফেশনাল সলিসিটর, ব্যারিস্টার, সাংবাদিক ও কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গকে নিয়ে কেক কাটা হয় এবং রাতের  ডিনারের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। বর্ণাঢ্য ও সৃজনশীল অনুষ্ঠানের জন্য  অতিথিরা কেসি সলিসিটর্স এর প্রতি মুগ্ধতা প্রকাশ করেছেন।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন