শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


পর্তুগালের লিসবনে বাংলাদেশ দূতাবাস বিজয় দিবস উদযাপন করেছে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

যথাযথ মর্যাদায় বাংলাদেশের ৪৯তম মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে বাংলাদেশ দূতাবাস লিসবনে।

সকাল ১০.৩০ মিনিটে রাষ্ট্রদূত রুহুল আলম সিদ্দিকী দূতাবাসের তৃতীয় সচিব আবদুল্লা আল রাজি ও দূতাবাসের সকল কর্মকর্তাবৃন্দ দের সঙ্গে নিয়ে জাতীয় পতাকা উওোলনের মধ্য দিয়ে বিজয় দিবসের অনুষ্ঠানের সুচনা করেন।

স্থানীয় সময় বিকেল ৪ টায় অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে বাংলাদেশের রাষ্ট্রদূত রুহুল আলম সিদ্দিকের সভাপতিত্বে দূতাবাসের তৃতীয় সচিব আবদুল্লা আল রাজির সঞ্চালনায় শুরুতে জাতীয় সংগীত, পবিত্র কোরআন এবং এক মিনিট নীরবতা পালনের মধ্যদিয়ে সভার সূচনা হয়। এরপর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে রাষ্ট্রদূতের নেতৃত্বে ফুল দিয়ে শ্রদ্ধা জানান দূতাবাসের কর্মকর্তাবৃন্দ। এর পর শ্রদ্ধা জানান পর্তুগাল আওয়ামী লীগ, পর্তুগাল ছাএলীগ, পর্তুগাল বাংলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

আলোচনা সভার শুরুতে একে একে পড়ে শুনানো হয় মহামান্য রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, পররাষ্ট্র ও প্রতিমন্ত্রীর বানী। এসময় বিজয় দিবস নিয়ে বক্তব্য রাখেন পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিম, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসাইন, দপ্তর সম্পাদক জাকির হোসেন, পর্তুগাল ছাএলীগের সাবেক সাধারন সম্পাদক আনসার আলী, ছাএলীগ নেতা শাহজালাল এবং জুয়েল রানা প্রধান সহ প্রমুখ।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পর্তুগাল আওয়ামীলীগের সহ সভাপতি আফজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক জামাল ফকির, শ্রম বিষয়ক সম্পাদক শফিউল আলম শফি, বাপ্পী তালুকদার, রিয়াদ, উজ্জ্বল, নুরু সহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

পরে মহান মুক্তিযুদ্ধে জীবন বাজী রাখা সকল আহত ও নিহত শহীদদের আত্মার মাগফেরাত কামনা সহ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গ সহ ১৫ই আগষ্ট নিহত সকল শহীদ, জাতীয় চার নেতা সহ দেশ ও জাতির জন্য বিশেষ মোনাজাত করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন