শুক্রবার, ৩ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
অসুস্থ চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরীর আশু সুস্থতা কামনায় লন্ডনে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   আলীনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে‘র আত্নপ্রকাশ  » «   অমর একুশে বইমেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   তরুণদের উচ্চশিক্ষায় সহায়তা: মেয়র লুৎফুর রহমান এবার চালু করলেন ইউনির্ভাসিটি বার্সারি স্কিম  » «   ‘টি আলী স্যার’কে নিয়ে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে গানের চিত্রায়ণ  » «   বিবিসিজিএইচ এর বিয়ানীবাজারের মোল্লাপুর-এ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   কবিকণ্ঠের সুবর্ণরেখায় শিক্ষাব্রতী শীর্ষক সুহৃদ আড্ডায় বক্তারা- অগণন প্রাণে আলো জ্বেলেছেন মো. শওকত আলী  » «   স্পেন-বাংলাদেশ প্রাতিষ্ঠানিক সম্পর্কের পরিধি বিস্তৃত হচ্ছে  » «   টি আলী স্যারকে নিয়ে লেখা আব্দুল গাফফার চৌধুরী’র গানে সুর দিলেন মকসুদ জামিল মিন্টু  » «   লন্ডনে প্রকাশক ও গবেষক মোহাম্মদ নওয়াব আলীর সাথে মতবিনিময় ও ‘বাসিয়ার বই আলোচনা‘র  মোড়ক উন্মোচন  » «   ঢাকা এন আর বি ক্লাবে – ‘বাঙালীর বিয়েতে বাংলাদেশের পোশাক’ ক্যাম্পেইনের নেটওয়ার্কিং মিটিং  » «   প্রধানমন্ত্রীর সাথে ঢাবি অ্যালামনাই ইন দ্য ইউকে’র সভাপতির সাক্ষাৎ  » «   লন্ডনে গোলাপগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সরওয়ার হোসেনের মতবিনিময়  » «   বিয়ানীবাজার-গোলাপগঞ্জের মানুষের সেবায় আজীবন পাশে থাকবো -সরওয়ার হোসেন  » «   লন্ডনে  EXPLORE BEANIBAZAR প্রদর্শিত হবে ২২ জানুয়ারি  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

হোয়াইটচ্যাপেলে টাওয়ার হ্যামলেটসের নতুন টাউন হল চালু হবে শীঘ্রই



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেলের প্রাণকেন্দ্রে টাওয়ার হ্যামলেটস্ কাউন্সিলের নতুন টাউন হল খোলার কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে।
আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের প্রথম দিকে এটি সর্বসাধারণের জন্য খুলে দেয়া হবে বলে আশা করা হচ্ছে।হোয়াইটচ্যাপেল হচ্ছে লন্ডনের একটি গুরুত্বপূর্ণ অংশ যেখানে সাম্প্রতিককালে উল্লেখযোগ্য উন্নয়ন হয়েছে।
টাওয়ার হ্যামলেটসের সবচেয়ে অ্যাক্সেসযোগ্য অংশ হোয়াইটচ্যাপেলে অবস্থিত নতুন টাউন হল তার লোকেশনের অনন্য সুবিধার পুরোটাই ব্যবহার করবে এর অবস্থান এমন এক জায়গায় যার পাশেই রয়েছে এলিজাবেথ লাইন সহ চারটি ভিন্ন ট্রেন এবং টিউব লাইন। রয়েছে বিভিন্ন বাস ও সাইকেল রুট।

ভবনটি শুধুমাত্র কাউন্সিল কর্মীদের জন্য একটি অফিসের চেয়েও বেশি ব্যবহার উপযোগী করে ডিজাইন করা হয়েছে। ভবনটির সম্পূর্ণ নিচতলায় থাকবে সম্পূর্ণ অ্যাক্সেসযোগ্য পরিবেশ, যেখানে বাসিন্দারা প্রয়োজনীয় পরিষেবাগুলিতে অতি সহজেই অ্যাক্সেস করতে সক্ষম হবেন।বর্তমানে অন্যান্য বিল্ডিংয়ে থাকা স্টাফদের নতুন টাউন হলে স্থানান্তর করা হবে।

এছাড়া টাওয়ার হ্যামলেটস হোমস এবং ক্লিনিক্যাল কমিশনিং গ্রুপ (সিসিজি) সহ বিভিন্ন পর্যায়ে কর্মরতরাও চলে আসবেন নতুন টাউন হলে।
আপনি কাউন্সিলের সোশ্যাল মিডিয়া সাইট, ওয়েবসাইট, রেসিডেন্টস নিউজলেটার এবং আওয়ার ইস্ট এন্ড ম্যাগাজিন থেকে নতুন টাউন হলে স্থানান্তর বিষয়ক অগ্রগতি জানতে পারবেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন