শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

হোয়াইটচ্যাপেলে টাওয়ার হ্যামলেটসের নতুন টাউন হল চালু হবে শীঘ্রই



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেলের প্রাণকেন্দ্রে টাওয়ার হ্যামলেটস্ কাউন্সিলের নতুন টাউন হল খোলার কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে।
আগামী বছর অর্থাৎ ২০২৩ সালের প্রথম দিকে এটি সর্বসাধারণের জন্য খুলে দেয়া হবে বলে আশা করা হচ্ছে।হোয়াইটচ্যাপেল হচ্ছে লন্ডনের একটি গুরুত্বপূর্ণ অংশ যেখানে সাম্প্রতিককালে উল্লেখযোগ্য উন্নয়ন হয়েছে।
টাওয়ার হ্যামলেটসের সবচেয়ে অ্যাক্সেসযোগ্য অংশ হোয়াইটচ্যাপেলে অবস্থিত নতুন টাউন হল তার লোকেশনের অনন্য সুবিধার পুরোটাই ব্যবহার করবে এর অবস্থান এমন এক জায়গায় যার পাশেই রয়েছে এলিজাবেথ লাইন সহ চারটি ভিন্ন ট্রেন এবং টিউব লাইন। রয়েছে বিভিন্ন বাস ও সাইকেল রুট।

ভবনটি শুধুমাত্র কাউন্সিল কর্মীদের জন্য একটি অফিসের চেয়েও বেশি ব্যবহার উপযোগী করে ডিজাইন করা হয়েছে। ভবনটির সম্পূর্ণ নিচতলায় থাকবে সম্পূর্ণ অ্যাক্সেসযোগ্য পরিবেশ, যেখানে বাসিন্দারা প্রয়োজনীয় পরিষেবাগুলিতে অতি সহজেই অ্যাক্সেস করতে সক্ষম হবেন।বর্তমানে অন্যান্য বিল্ডিংয়ে থাকা স্টাফদের নতুন টাউন হলে স্থানান্তর করা হবে।

এছাড়া টাওয়ার হ্যামলেটস হোমস এবং ক্লিনিক্যাল কমিশনিং গ্রুপ (সিসিজি) সহ বিভিন্ন পর্যায়ে কর্মরতরাও চলে আসবেন নতুন টাউন হলে।
আপনি কাউন্সিলের সোশ্যাল মিডিয়া সাইট, ওয়েবসাইট, রেসিডেন্টস নিউজলেটার এবং আওয়ার ইস্ট এন্ড ম্যাগাজিন থেকে নতুন টাউন হলে স্থানান্তর বিষয়ক অগ্রগতি জানতে পারবেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন