শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

মাহতাব- আলমগীরের নেতৃত্বেই ইতালি আওয়ামী লীগ- বললেন আহ্বায়ক জি এম কিবরিয়া



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইতালি আওয়ামী লীগ গড়ে তোলার কারিগর, সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক ও সর্ব ইউরোপীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি এম কিবরিয়া, প্রধান নির্বাচন কমিশনার কে এম লোকমান হোসেন এবং সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সচিব আবু সাঈদ খানের রোমে আগমন উপলক্ষে একটি গণ সংবর্ধনা ও সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করে ইতালি আওয়ামী লীগ।

রাজধানী রোমের স্থানীয় একটি রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত এই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন।

এই সময় জি এম কিবরিয়া বলেন, আর কোন নাটকীয়তা বা কল্পনা প্রসূত হয়ে কোন মন্তব্য ও বক্তব্য নয়, অত্যন্ত স্বচ্ছ ও পরিস্কার একটি বিষয় তা হলো মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক লিখিত অনুমোদন প্রাপ্ত এই সংগঠন তাদের সকল কার্যক্রম পরিচালনা করার নেতৃত্বে থাকবেন বর্ণাঢ্য সম্মেলন ও সংখ্যা গরিষ্ঠতায় নির্বাচিত সভাপতি মোক্তিযোদ্ধা মাহতাব হোসেন এবং সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন।

তিনি আরো বলেন, যারা সত্যিকারের মুজিব সৈনিক এবং ত্যাগী নেতা ও কর্মী তাদেরকে নিয়ে ই যেন এই সংগঠনটি পরিচালিত হয় পূর্বের ন্যায় কোন পক্ষ পাতিত্ব মূলক আচরণ যেন না থাকে।

প্রধান নির্বাচন কমিশনার কে এম লোকমান হোসেন ও সদস্য সচিব আবু সাঈদ খান বলেন, দীর্ঘ নয় বছর ইতালি আওয়ামী লীগের সম্মেলনের যে গুরু দায়িত্ব তাদের উপর দিয়েছিলেন তা আজ বাস্তবে রূপ নিয়েছে, এখন সংগঠনটির কার্যক্রম পরিচালনা করার জন্যে সৎ ও কর্মঠ এবং দুর্নীতি মুক্ত কর্মী বাহিনী নিয়ে যেন এই সংগঠনটি তার ঐতিহ্য ধারণ করতে পারে সেই আহ্বান জানান।

সংবর্ধনার এই আয়োজনে সভাপতি মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন বলেন, ইতালি আওয়ামী লীগের শিকড় অত্যন্ত মজবুত, এই সংগঠনের যারা কারিগর তারা তাদের মেধা, মনন ও সততা দিয়ে এই সংগঠনটিকে গড়ে তুলেছিলেন তা আমাদের সকলের ই ধরে রাখতে হবে। তিনি বিশ্বাস করেন ঐক্যবদ্ধ ও সুসংগঠিত একটি ইতালি আওয়ামী লীগ গঠিত হবে যে সংগঠনটি প্রবাস থেকেও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করবে।

এই সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাবেক সহ সভাপতি নজরুল ইসলাম মাঝি, হাজী মোঃ জসিমউদ্দিন, আব্দুর রব ফকির, শাহ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আফতাব বেপারি, আব্দুর রশিদ, যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি উজ্জ্বল মৃধা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এনায়েত করিম, জাহাঙ্গীর আলম সহ নারী নেতৃবৃন্দ এবং অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্ব স্তরের নেতা কর্মী উপস্থিত ছিলেন।

এর আগে শীর্য এই তিন নেতার ইতালি আগমন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক লিখিত অনুমোদন প্রাপ্ত ইতালি আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন এবং সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেনের নেতৃত্বে নেতা কর্মীরা বিশাল বহর উপস্থিত হয়ে রোমের আন্তর্জাতিক বিমানবন্দরে শীর্ষ নেতাদের উষ্ণ অভ্যর্থনা জানান। পরে তরপিনাত্তারাস্থ স্থানীয় একটি রেস্টুরেন্টের হল রুমে বর্ণাঢ্য সংবর্ধনা দেয়া হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন