শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

পৌরসভাকে একটি আধুনিক ও মডেল পৌরসভায় রুপান্তরিত করতে এবং নাগরিক সেবা নিশ্চিত করতে কাজ করছি- মেয়র রাবেল
গোলাপগঞ্জ পৌরসভার ৫২ কোটি টাকার বাজেট ঘোষণা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গোলাপগঞ্জ পৌরসভার ২০২১-২২ অর্থ বছরের জন্য ৫২ কোটি ৩৩ লক্ষ ৮৩ হাজার ৩২৭টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। যা চলতি অর্থবছরের (২০২০-২১) চেয়ে ১কোটি ৩০লক্ষ ২২হাজার ৫৮৯টাকা বেশি। সোমবার (২৮ জুন) দুপুর ১২টায় পৌর অডিটোরিয়ামে বাজেট পেশ করেন গোলাপগঞ্জ পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল।

বাজেটে আগামী ২০২১-২২অর্থবছরে সম্ভাব্য আয় ধরা হয়েছে ৫২ কোটি ৩৩ লক্ষ ৮৩ হাজার ৩২৭ টাকা। এরমধ্যে রাজস্ব আয় ধরা হয়েছে ৪কোটি ৩৭ লক্ষ ২০ হাজার টাকা এবং রাজস্ব ব্যয় ৪কোটি ৩৬লক্ষ ৫হাজার টাকা। উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ৪৭ কোটি ৫০হাজার টাকা। বাজেটে সার্বিক উদ্ধৃত ধরা হয়েছে ৪৭ লক্ষ ৭৮হাজার ৩২৭ টাকা।

বাজেট  বক্তৃতায় পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল বলেন, ঘোষিত বাজেটকে একটি জনবান্ধব এবং পৌরবাসীর কল্যাণকর হবে বলে আমার বিশ্বাস। আমি মেয়র হওয়ার পর থেকেই পৌরসভাকে একটি আধুনিক ও মডেল পৌরসভায় রুপান্তরিত করতে এবং নাগরিক সেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছি। ইতিমধ্যে পৌরসভায় নতুন নতুন রাস্তাঘাট, ড্রেন নির্মাণ, সড়ক বাতি স্থাপন করা হয়েছে। আমার দায়িত্বকালীন সময়ে গোলাপগঞ্জে ব্যাপক উন্নয়ন করেছি। পৌরসভাকে দৃষ্টিনন্দন, মডেল পৌরসভা গড়ার লক্ষ্যে তিনি উন্নয়নমূলক নানা কর্মসূচি গ্রহণ করা হচ্ছে বলে তিনি জানান। ইচ্ছে ছিলো বড় পরিসরে বাজেট অনুষ্ঠান করবো কিন্তু করোনা ভাইরাস কারণে স্বল্প পরিসরে করতে হচ্ছে। আমি মেয়র হওয়ার পর থেকেই পৌরসভাকে একটি আধুনিক ও মডেল পৌরসভায় রুপান্তরিত করতে এবং নাগরিক সেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছি।

বাজেট অনুষ্ঠানে  মেয়র আমিনুল ইসলাম রাবেল শ্রদ্ধাভরে স্বরণ করেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম। আরও স্বরণ করেন, পৌরসভার সাবেক প্রয়াত মেয়র মরহুম সিরাজুল জব্বার চৌধুরী এবং প্রয়াত সকল পৌর কাউন্সিলরদের স্বরণ করেন।

তিনি বলেন, গোলাপগঞ্জ পৌরসভাকে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে আমি সহ আমার কাউন্সিলরবৃন্দ নিরলস কাজ করে যাচ্ছি। আমরা আমাদের পৌরবাসীর কাছে দায়বদ্ধ। সকল প্রতিকূলতার উর্ধে  উঠে আমরা আমাদের পৌরবাসীর সকল সুবিধা নিশ্চিত করতে একটু পিছপা হবো না। এবারের বাজেটে পৌরসভার অবকাটামো উন্নয়নে ব্যাপক পরিকল্পনা নেওয়া হয়েছে। আশাকরি পর্যায়ক্রমে সকল কাজ বাস্তবায়ন হবে।

বাজেট ঘোষণা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্যানেল মেয়র হেলালুজ্জামান হেলাল, কাউন্সিলর রুহিন আহমদ খান। বাজেট অনুষ্টানে উপস্থিত ছিলেন, কাউন্সিলার এম ফজলুল আলম, ফারুক আলী, জবান আলী, জাহেদ আহমদ, নজুরুল ইসলাম, শেফা বেগম, মনোয়ারা ফেরদৌস, মেহেরুন বেগম, সহকারী প্রকৌশলী নাজমুল ইসলাম, উপসহকারী প্রকৌশলী মোশাররফ হোসেন, পৌরসভার সচিব নিকুঞ্জ ব্যানার্জি, ছাত্রলীগ নেতা সকিল হোসেন ও উপজেলার প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন