মঙ্গলবার, ২৮ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৪ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


৭ জুন শহিদ মনুমিয়া দিবস পালন করবে শহিদ মনুমিয়া স্মৃতি পরিষদ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আগামী মঙ্গলবার ঐতিহাসিক ৭ জুন শহিদ মনুমিয়া দিবস । শহিদ মনুমিয়া স্মৃতি পরিষদ যথাযোগ্য মর্যাদার সাথে দিবসটি পালন করবে।
এদিনের কর্মসূচির মধ্যে রয়েছে শহিদ মনুমিয়া স্মৃতিস্তম্ভে (নয়াগ্রাম, বিয়ানীবাজার পৌরসভা ) শ্রদ্ধা নিবেদন এবং দোয়া মাহফিল।
ওইদিন দুপুর ১২টায় মনুমিয়া স্মৃতি পরিষদের পক্ষ থেকে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হবে। তারপর স্থানীয় মসজিদে অনুষ্ঠিত হবে দোয়া মাহফিল ।
এ দিনের কর্মসূচিতে অংশগ্রহণের জন্য স্মৃতি পরিষদের আহ্বায়ক বিশিষ্ট শিক্ষাবিদ জনাব মো আলী আহমদ ও সদস্য সচিব খালেদ জাফরী সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।
উল্লেখ্য, বাঙালির মুক্তির সনদ ৬ দফা তথা স্বাধিকার আন্দোলনের প্রথম শহিদ মনুমিয়া বিয়ানীবাজারের বীর সন্তান। ১৯৬৬ সালের ৭ জুন তিনি ঢাকার তেজগাঁও এ হরতাল চলাকালে পুলিশের গুলিতে শাহাদত বরণ করেন।
এদিকে ২০১৭ সালে যুক্তরাষ্ট্র প্রবাসীদের উদ্যোগে প্রায় সাড়ে ৬ লক্ষ টাকা ব্যয়ে মনুমিয়ার বসতবাড়িতে একটি স্মৃতি সৌধ নির্মিত হয়েছে ।
– সংবাদ বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন