রবিবার, ৪ জুন ২০২৩ খ্রীষ্টাব্দ | ২১ জ্যৈষ্ঠ ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
শিক্ষকদের কল্যাণে কাজ করবে- টি আলী স্যার ফাউন্ডেশন  » «   প্যারিসে জাতীয় বাজেটে প্রবাসীদের প্রত্যাশা- শীর্ষক আলোচনা অনুষ্ঠিত  » «   ফরাসি ভাষা শিক্ষায় ‘বেসিক-ফ্রঁসে বাংলা’ অ্যাপ্লিকেশনের আনুষ্ঠানিক উদ্বোধন  » «   গবেষণা এবং শিক্ষাদানের উৎকর্ষতা চ্যালেঞ্জ মোকাবিলার উপাদান – প্রফেসর মোহাম্মদ মুশফিক উদ্দিন  » «   আনোয়ারুল ইসলাম অভির সিভিক এওয়ার্ড লাভ  » «   ভেজিটেবল অয়েলের পেছনে পাশ্চাত্যের দুর্নীতির ইতিহাস ও আমাদের করণীয়  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটি চাই ক্যাম্পেইন: গ্রীনস্ট্রিটে ব্যাপক প্রচারণা  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেলে  সমাবেশ অনুষ্ঠিত  » «   যুক্তরাজ্যবাসী সাংবাদিক রহমত আলীকে নিয়ে বিশ্বনাথ পৌর মেয়র মুহিবের অশালীন মন্তব্যের ক্ষোভ ও নিন্দা জানিয়েছে লন্ডন বাংলা প্রেসক্লাব  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটি চাই  » «   যুক্তরাজ্যে ঈদের দিনে ছুটি চাই  » «   ঈদের ছুটি- ব্যবসায় লস নয় ব্র্যান্ডিং এর সুযোগ!  » «   দুই প্রেসিডেন্টের কথার লড়াই ও ক্রীড়াঙ্গণের থলের বিড়াল  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে  হোয়াইটচ্যাপেলে সমাবেশ ১৮ এপ্রিল মঙ্গলবার  » «   পহেলা বৈশাখ থেকে অনলাইনে শতভাগ ভূমি উন্নয়ন কর  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

৭ জুন শহিদ মনুমিয়া দিবস পালন করবে শহিদ মনুমিয়া স্মৃতি পরিষদ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আগামী মঙ্গলবার ঐতিহাসিক ৭ জুন শহিদ মনুমিয়া দিবস । শহিদ মনুমিয়া স্মৃতি পরিষদ যথাযোগ্য মর্যাদার সাথে দিবসটি পালন করবে।
এদিনের কর্মসূচির মধ্যে রয়েছে শহিদ মনুমিয়া স্মৃতিস্তম্ভে (নয়াগ্রাম, বিয়ানীবাজার পৌরসভা ) শ্রদ্ধা নিবেদন এবং দোয়া মাহফিল।
ওইদিন দুপুর ১২টায় মনুমিয়া স্মৃতি পরিষদের পক্ষ থেকে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হবে। তারপর স্থানীয় মসজিদে অনুষ্ঠিত হবে দোয়া মাহফিল ।
এ দিনের কর্মসূচিতে অংশগ্রহণের জন্য স্মৃতি পরিষদের আহ্বায়ক বিশিষ্ট শিক্ষাবিদ জনাব মো আলী আহমদ ও সদস্য সচিব খালেদ জাফরী সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।
উল্লেখ্য, বাঙালির মুক্তির সনদ ৬ দফা তথা স্বাধিকার আন্দোলনের প্রথম শহিদ মনুমিয়া বিয়ানীবাজারের বীর সন্তান। ১৯৬৬ সালের ৭ জুন তিনি ঢাকার তেজগাঁও এ হরতাল চলাকালে পুলিশের গুলিতে শাহাদত বরণ করেন।
এদিকে ২০১৭ সালে যুক্তরাষ্ট্র প্রবাসীদের উদ্যোগে প্রায় সাড়ে ৬ লক্ষ টাকা ব্যয়ে মনুমিয়ার বসতবাড়িতে একটি স্মৃতি সৌধ নির্মিত হয়েছে ।
– সংবাদ বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন