সোমবার, ১৭ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

৭ জুন শহিদ মনুমিয়া দিবস পালন করবে শহিদ মনুমিয়া স্মৃতি পরিষদ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আগামী মঙ্গলবার ঐতিহাসিক ৭ জুন শহিদ মনুমিয়া দিবস । শহিদ মনুমিয়া স্মৃতি পরিষদ যথাযোগ্য মর্যাদার সাথে দিবসটি পালন করবে।
এদিনের কর্মসূচির মধ্যে রয়েছে শহিদ মনুমিয়া স্মৃতিস্তম্ভে (নয়াগ্রাম, বিয়ানীবাজার পৌরসভা ) শ্রদ্ধা নিবেদন এবং দোয়া মাহফিল।
ওইদিন দুপুর ১২টায় মনুমিয়া স্মৃতি পরিষদের পক্ষ থেকে স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করা হবে। তারপর স্থানীয় মসজিদে অনুষ্ঠিত হবে দোয়া মাহফিল ।
এ দিনের কর্মসূচিতে অংশগ্রহণের জন্য স্মৃতি পরিষদের আহ্বায়ক বিশিষ্ট শিক্ষাবিদ জনাব মো আলী আহমদ ও সদস্য সচিব খালেদ জাফরী সকলের প্রতি আহ্বান জানিয়েছেন।
উল্লেখ্য, বাঙালির মুক্তির সনদ ৬ দফা তথা স্বাধিকার আন্দোলনের প্রথম শহিদ মনুমিয়া বিয়ানীবাজারের বীর সন্তান। ১৯৬৬ সালের ৭ জুন তিনি ঢাকার তেজগাঁও এ হরতাল চলাকালে পুলিশের গুলিতে শাহাদত বরণ করেন।
এদিকে ২০১৭ সালে যুক্তরাষ্ট্র প্রবাসীদের উদ্যোগে প্রায় সাড়ে ৬ লক্ষ টাকা ব্যয়ে মনুমিয়ার বসতবাড়িতে একটি স্মৃতি সৌধ নির্মিত হয়েছে ।
– সংবাদ বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন