বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লন্ডনে সিলেট সিটির তিন কাউন্সিলারের সাথে মতবিনিময়
আয়োজক সিলেট সিটি ক্লাব ইউকে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিলেট সিটি ক্লাব ইউকের উদ্যোগে যুক্তরাজ্য সফররত সিলেট সিটি কর্পোরেশনের কাউন্সিলার রেজওয়ান আহমদ, কাউন্সিলার নজরুল ইসলাম মুনিম ও কাউন্সিলার সিকান্দর আলীর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
গত ১৪ নভেম্বর সোমবার রাতে পূর্ব লন্ডনের লন্ডন বাংলা প্রেস ক্লাবে অনুষ্ঠিত সিলেট শহরে জন্ম নেয়া ও বেড়ে উঠা যুক্তরাজ্যে বসবাসরতদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নবনির্বাচিত সভাপতি আবুবকর ফয়েজী সুমন।

মতবিনিময় সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও দোয়া করেন আব্দুস শহিদ। সম্প্রতি সিলেটে মৃত্যুবরণকারী আলহাজ কুনু মিয়া, মিশফাক আহমদ চৌধুরী মিশু এবং আ ফ ম কামালের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। এছাড়াও ক্লাবের অন্যতম সদস্য আনজুম চৌধুরী ও এলাহী বকস এনামের রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়।

মতবিনিময় সভায় সিলেট শহরের উন্নয়ন, সমস্যা, সম্ভাবনা এবং প্রবাসীদের হয়নারিসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পাশা খন্দকার, সাবুল সামসুজ্জামান, শাহীন আহমদ, বদর আলম খান পাপ্পু, রহমত আলী, আহাদ চৌধুরী বাবু, শহীদুল ইসলাম মামুন।

সিলেট সিটির বর্তমান, অতীত সফলতা এবং ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরে বক্তব্য রাখেন- কাউন্সিলার রেজওয়ান আহমদ, কাউন্সিলার নজরুল ইসলাম মুনিম ও কাউন্সিলার সিকান্দর আলী। পরে সিলেট সিটি ক্লাবের পক্ষ থেকে তাদেরকে ফুলের তোড়া এবং ক্রেস দিয়ে বরণ করা হয়।

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাসুক আহমদ, দেলওয়ার হোসেন, জাকির হোসেন, মুবীন চৌধুরী ময়না, শাহীন মোস্তফা, জহির উদ্দিন লাকী, সেলিম হোসেইন, সামসুল ইসলাম আমিন, আশরাফ গাজী, সাবের চৌধুরী মহসিন, সাব্বির আহমদ ছোটন, তাজ আহমদ, জাবেদ ইকবাল, শিপার আহমদ বাবলা, সালেহ গজনবী, সুজাদ আহমদ, তপু শেখ, ইয়ামিনুর রহমান রুবেল, মোহনুজ্জামান চৌধুরী, কামাল চৌধুরী, মিজানুর রহমান, সালাউদ্দিন মামুন, লায়েক আহমদ, ফখরুল ইসলাম বাদল, এমরান আহমদ, জিয়াউল ইসলাম জিয়া, সাইদুর রহমান চৌধুরী, মোহাম্মদ শাহ মাহমুদ, আবদুল্লাহ রাহিম বাপন, শেখ মনসুর রহমান, পারভেজ আহমদ, কামরান হাসান রাজিব, আদনান আহমদ চৌধুরী, মনসুর আলী কুটি, বদরুল আলম খান, সৈয়দ তারিফ আলী, মনজুর খান মুক্তা, মকসুদ আহমদ, আলম আহমদ মোহাম্মদ নজরুল ইসলাম, মাহফুজ নাহিদ, সানোয়ার রহমান, ইশমাম আহমদ নুহাশ, সুলতান মাহমুদ, হেলাল উদ্দিন, জিহাদ আহমদ প্রমুখ।
পুরো অনুষ্ঠানের পরিচালনা করেন সিলেট সিটি ক্লাবের নবনির্বাচিত সাধারণ সম্পাদক তোফায়েল বাসিত তপু।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন