শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

কাউন্সিলার রেজওয়ান আহমদের সাথে সিলেট ডায়াবেটিক সমিতি যুক্তরাজ্যের মতবিনিময়



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

লন্ডন সফররত সিলেট সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডের তিনবারের নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলার এবং সিলেট ডায়বেটিক সমিতির জীবন সদস্য রেজওয়ান আহমদের সাথে যুক্তরাজ্যে বসবাসরত সিলেট ডায়বেটিক সমিতির জীবন সদস্যদের সাথে এক মতবিনিময় সভা ১৭ই নভেম্বর পূর্ব লন্ডনের মাক্রো বিজনেস সেন্টারে অনুষ্ঠিত হয় ।

সিলেট ডায়বেটিক সমিতির জীবন সদস্য বিশিষ্ট কমিউনিটি নেতা এবং বাংলাদেশ ক্যাটারিং এসোসিয়েশনের  সভাপতি এম এ মুনিম ওবিই  এর সভাপতিত্বে এবং জীবন সদস্য সালেহ আহমদের পরিচালনায় সভার শুরুতে সিলেট ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতালের চিকিৎসা সেবা ও ভবিষ্যৎ উন্নয়ন কার্যক্রম সম্পর্কে তথ্য উপাত্ত তুলে ধরে ভার্চুয়ালি বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক লোকমান আহমদ ও সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নিজাম উদ্দিন পিপি।

মতবিনিময় সভায় কাউন্সিলার রেজওয়ান আহমদকে লন্ডনে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানানো হয় । মতবিনিময়  সভায় উপস্থিত ছিলেন – এম এ মুনিম ওবিই, সিলেট ডায়াবেটিক সমিতির কার্যকরী কমিটির সদস্য এবং জীবন সদস্য আব্দুস সামাদ নজরুল, বিশিষ্ট সাংবাদিক সৈয়দ নাহাস পাশা, সাংবাদিক নবাব উদ্দিন, সাংবাদিক মাহবুব রহমান, ইমতিয়াজ আহমদ, হেলাল রহমান, নজরুল ইসলাম নিরু, সৈয়দ আবুল মনসুর লিলু, আলাউদ্দিন আহমদ মুক্তা, সালেহ আহমদ, সাংবাদিক এমরান আহমদ, সাইফুল ইসলাম টিপু, সাংবাদিক মিসবাহ জামাল, জুনেদ আহমদ,সৈয়দ এনামুল হক বদরুল, রেদওয়ান খাঁন, বাবলুল হক, ইসমাম আহমদ নুহাস, আব্দুল মালিক খোকন, আবুল হাসান মোঃ আফজল প্রমুখ ।

উক্ত মতবিনিময় সভায় যুক্তরাজ্যে বসবাসরত সিলেট ডায়বেটিক সমিতির জীবন সদস্য ছাড়াও লন্ডন বাংলাদেশী কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন । সভায় সিলেট ডায়াবেটিক সমিতি কর্তৃক পরিচালিত “সিলেট ডায়াবেটিক এন্ড জেনারেল হাসপাতাল” এর চিকিৎসা সেবা কার্যক্রম আরো গতিশীল ও সকল  উন্নয়ন প্রকল্প বাস্তবায়নে প্রয়োজনীয় সহায়তা,সহযোগিতা প্রদানের এবং বিষয় সমূহের ক্ষেত্রে অবদান রাখার চেষ্টা করা নিয়ে বিশদভাবে আলোচনা করা হয়।
শেষে উপস্থিত সকলের সর্বসম্মত মতামতের ভিত্তিতে যুক্তরাজ্য অভিবাসী সিলেট ডায়াবেটিক সমিতি’র জীবন সদস্যদের নিয়ে “সিলেট ডায়াবেটিক সমিতি জীবন সদস্য ফোরাম. যুক্তরাজ্য (ইউকে)” নামে একটি ফোরাম গঠন করা হয়। উক্ত ফোরাম এর আহ্বায়ক  মোহাম্মদ আব্দুল মুনিম ওবিই, যুগ্ম-আহ্বায়ক নজমুল ইসলাম নুরু ও সদস্য সচিব ইমতিয়াজ আহমদ কে মনোনীত করে উপস্থিত ও যুক্তরাজ্যে বসবাসরত জীবন সদস্যদের নিয়ে একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন