বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

‘মুসলিম প্যারেন্টিং’ বই এর প্রকাশনা অনুষ্ঠান অনুস্টিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বিশিষ্ট শিক্ষাবিদ ও লেখক ড.মুহাম্মাদ আব্দুল বারী’র লেখা ‘মুসলিম প্যারেন্টিং’ বই এর প্রকাশনা অনুষ্ঠান আমানা প্যারেন্টিং এর উদ্যোগে শুক্রবার সন্ধ্যায় পূর্ব লন্ডনের ব্রিকলেনের একটি হলে অনুষ্ঠিত হয়।

ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্স এর উপদেষ্টা শাহগীর বখত ফারুক এর সভাপতিত্বে ও সাংবাদিক আব্দুল মুনিম জাহেদী ক্যারল এর স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে অতিথি বক্তা হিসেবে বক্তব্য রাখেন লন্ডন বাংলা প্রেসক্লাবের প্রেসিডেন্ট এমদাদুল হক চৌধুরী, জেনারেল সেক্রেটারি তাইসির মাহমুদ, কমিউনিটি নেতা কে এম আবু তাহের চৌধুরী, চ্যানেল এস এর নিউজ ব্রডকাস্টার ডা. জাকি রিজওয়ানা, এলএমসি ডাইরেক্টর দিলাওয়ার হোসেন খান, ব্রিটিশ বাংলাদেশ চেম্বার অফ কমার্সে’র ডিজি আবুল হায়াত নুরুজ্জামান, কাউন্সিলার আব্দাল উল্লা, সাবেক কাউন্সিলর আয়েশা চৌধুরী ও সিলেট প্রেসক্লাবের সাবেক সেক্রেটারি জেনারেল ও ৭১ টিভি’র সিলেট ব্যুরো প্রধান ইকবাল মাহমুদ প্রমুখ।

সাংবাদিক আকবর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তারা ড. আব্দুল বারীর ব্রিটিশ মূলধারায় সক্রিয় কার্যক্রম ও লেখালেখির ভূয়সী প্রসংশা করেন ও প্যারেন্টিং এর উপর লেখা বাংলা বই ‘মুসলিম পেরেন্টিং’ যেটি তার ইংরেজি বই থেকে অনুবাদ করা হয়েছে তার বহুল প্রচার ও সাফল্য কামনা করেন। তারা বলেন, সন্তান লালন পালনের জন্য একটি গাইড বুক হিসেবে বইটি মা বাবা সহ সবার পড়া উচিত। ছেলেমেয়েদের সুনাগরিক ও ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে এ বই অনেক অবদান রাখবে। তারা ড. বারীকে এ জাতীয় বই আরো উপহার দেবার আহ্বান জানান।

প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলা মিডিয়ার সাংবাদিক, লেখক, কবি, সংগঠক, ক্যাম্পেইনারসহ কমিউনিটির বিশিষ্টজন। এতে আরো বক্তব্য রাখেন আল কোরআন একাডেমির চেয়ারম্যান হাফিজ মুনির উদ্দিন আহমেদ, শাহনুর খান, বিশিষ্ট সংগঠক হাসান মুঈনুদ্দীন, লন্ডন বাংলা প্রেসক্লাবের সিনিওর ভাইস প্রেসিডেন্ট রহমত আলী ও এসিস্টেন্ট ট্রেজারার এম এ কাইয়ুম, ইমাম আবু সাঈদ আনসারী, এলবিপিসি ইসি মেম্বার কবি শাহনাজ সুলতানা, সাংবাদিক আহাদ চৌধুরী বাবু, এনাম চৌধুরী, নারী সম্পাদক ও, বদরুজ্জামান বাবুলসহ আরো অনেকে।

উল্লেখ্য, ড. মুহাম্মদ আবদুল বারী ইউরোপের সমাজ সংস্কৃতি ও মানুষের আচার আচরণের সাথে ঘনিষ্ঠভাবে পরিচিত। বিশেষ করে মুসলিম সম্প্রদায়ের অনেক সমস্যা তিনি জীবনঘনিষ্ঠভাবে পর্যবেক্ষক করার সুযোগ পেয়েছেন এবং সমাধান দিয়েছেন। তার সেই অভিজ্ঞতার ফসল হচ্ছে Muslim Parenting।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন