সোমবার, ২৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে বিজিএম ও নির্বাচন সম্পন্ন
আব্দুল করিম নাজিম, শামসুল হক এহিয়া সাধারণ সম্পাদক,ইফতেখার হোসেন সিপন কোষাধ্যক্ষ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

হ্যান্ডস ফর হেল্প- শ্লোগাণ নিয়ে মানবিক ও সেবামূলক  কাজ করা যুক্তরাজ্যের অন্যতম আঞ্চলিক সংগঠন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের দ্বি-বার্ষিক সাধারণ সভা ( বিজিএম ) ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

ট্রাস্টের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন টিপুর সঞ্চালনায়  অনুষ্ঠানের  সভাপতিত্ব করেন   সংগঠনের সভাপতি আব্দুল করিম নাজিম।

মাওলানা ওলিউর রহমান চৌধুরীর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে ভূমিকা বক্তব্য রাখেন ট্রাস্টের সভাপতি  আব্দুল করিম নাজিম।

নাজিম-টিপু-সিপন কার্যকরী কমিটি ২০২০-২২ এর বিস্তারিত কার্যক্রম তুলে ধরেন  ট্রাস্টের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন টিপু। ট্রাস্টের কোষাধ্যক্ষ  ইফতেখার হোসেন সিপন বিগত দুবছরের আর্থিক রিপোট পেশ করেন।

সভায়  ট্রাস্টিদের সর্ব  সম্মতিতে  উত্থাপিত রিপোর্টগুলো  অনুমোদন করা হয়। এছাড়াও ট্রাস্টিদের  উত্থাপিত বেশ কয়েকটি  গুরুত্বপূর্ণ বিষয় ট্রাস্টিদের সর্ব  সম্মতিতে  অনুমোদন করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ট্রাস্টের বিভিন্ন মেয়াদের কার্যকরি পরিষদের নেতৃবৃন্দ। যথাক্রমে- নঈম উদ্দিন রিয়াজ, সাব উদ্দিন, আতিকুর রহমান আনা, মুহিবুর রহমান মুহিব, মাহতাব চৌধুরী,মারুফ আহমদ চৌধুরী,সাব উদ্দিন চঞ্চল, মনজ্জির আলী, লুৎফুর রহমান সায়াদ, আফসার খান সাদেক,মো: নাজিম উদ্দিন, ছরওয়ার আহমদ, হোসেন আহমদ ও আব্দুল কাদির মুরাদ ।

এছাড়াও বক্তব্য রাখেন হাবিবুর রহমান ময়না, মুজাহিদুল ইসলাম ,আব্দুর  রহিম শামীম, , আনোয়ার আহমদ ও দিলাল আহমদ জেবুল ইসলাম,  আবুল কাসেম,দেলওয়ার হোসেন দেলু , আবিদুর রহমান শিমু, মিসবাহ রহমান, এমরান আহমদ, নূর উদ্দিন লোদী, জাকির হোসেন, সাদিক আহমদ, বাহার উদ্দিন, আকরম আলী এমাদ, জামাল উদ্দিন,গৌছ উদ্দিন  প্রমুখ।

বক্তারা বলেন, বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট প্রতিষ্ঠালগ্ন থেকে   বাংলাদেশের  নিজ অঞ্চলের বিশেষ করে আর্থ সামাজিক , মানবিক ও শিক্ষা ক্ষেত্রে যুগান্তকারী অবদান রেখে আসছে। এরই ধারাবাহিকতায় শতাব্দির  বৈশ্বিক সংকট   করোনা মহামারী সময়ে ট্রাস্টের নিজ  অঞ্চল সহ বেশ কয়েকটি  উপজেলায় মেডিকেল ইক্যুইপমেন্ট ও খাদ্য সহায়তা ইত্যাদি দিয়ে মানবিকতার উজ্জ্বল উদাহরণ রেখেছে। এছাড়াও ট্রাস্টের ধারাবাহিক শিক্ষা ও সমাজ উন্নয়নমূলক কাজের জন্য  কমিউনিটিতে একটি রোল মডেল  সংগঠন হিসাবে অনুকরণীয় দৃষ্টান্ত রাখছে।

বক্তারা নাজিম-টিপু-সিপন কার্যকরী কমিটির সকল কর্মকতাদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, কমিটির নেতৃবৃন্দ  মানবিক ও সেবামূলক কাজে   অতীতের ধারাবাহিকতায়  আরও সাফল্য  নিয়ে আসার  প্রত্যাশা করছি।

জিল্লুর রহমান চৌধুরী দুবাগীর মোনাজাতের মাধ্যমে প্রথম পর্বের  অনুষ্ঠানের সমাপ্তি হয়।

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ২০২২-২৪ কার্যকরী কমিটি :

দ্বিতীয় পর্বে  বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের  ২০২২-২৪ সালের দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচন পরিচালনার দায়িত্বে ছিলেন চীফ ইলেকশন কমিশনার  সাবেক স্পিকার মোহাম্মদ আহবাব হোসাইন ও কমিশনার  মিছবাহ কামাল ও হাসনাত চৌধুরী। শুরুতে তিন কমিশনার উপস্থিত ট্রাস্টিবৃন্দের সামনে অবাধ , সুষ্ট ও স্বচ্ছ প্রক্রিয়ার মাধ্যমে  নির্বাচনী কার্যক্র পরিচালনায়  সকলের  সার্বিক সহযোগিতার জন্য  ট্রাস্টের  কর্মকর্তাদের প্রতি আন্তরিক ধন্যবাদ জানান।

পরে তিন নির্বাচন কমিশনার আনুষ্ঠানিকভাবে বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের  ২০২২-২৪ সালের কার্যকরী কমিটির কর্মকর্তাদের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন।

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে ২০২২-২৪ সালের  পূর্ণাঙ্গ  কার্যকরী কমিটি হলো- সভাপতি আব্দুল করিম নাজিম, সহ সভাপতি  লুৎফুর রহমান সায়াদ,মো: নাজিম উদ্দিন ও আফসার খান সাদেক।

সাধারণ সম্পাদক  শামসুল হক এহিয়া, সহ সাধারণ সম্পাদক আনোয়ার আহমদ ও আব্দুল কাদির মুরাদ।

কোষাধ্যক্ষ ইফতেখার হোসেন সিপন , সাংগঠনিক সম্পাদক দিলাল আহমদ, প্রেস এন্ড পাবলিকেশন সেক্রেটারী এমরান আহমদ, এডুকেশন এন্ড কালচারাল সেক্রেটারী  দেলওয়ার হোসেন দেলু, স্যোশাল এন্ড ওয়েলফেয়ার সেক্রেটারী আতাউর রহমান আবু, অফিস সেক্রেটারী আবিদুর রহমান শিমু ,ইয়থ এন্ড স্পোর্টস সেক্রেটারী জামাল উদ্দিন।

নির্বাহি সদস্যবৃন্দ হলেন-জাহাঙ্গীর খান,ফরহাদ হোসেন টিপু,ইকবাল হোসেন বুলবুল,ব্যারিস্টার আবুল কালাম চৌধুরী,আনোয়ার আহমদ,আকরম আলী  এমাদ ও মোজাহিদ ইসলাম।

 

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন