বুধবার, ৫ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
দ্বিপাক্ষিক বৈঠকে মিয়ানমারের বিরুদ্ধে মামলায় গাম্বিয়াকে সমর্থনের জন্য স্পেনের প্রতি রাস্ট্রদূতের আহবান  » «   মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে এর সম্মেলন ও  কার্যকরি কমিটি গঠিত  » «   প্রবাসী ৭ ব্যবসায়ীকে গ্রেপ্তারের প্রতিবাদে বিসিএ ও ইউকে বিবিসিআই’র সংবাদ সম্মেলন  » «   বিসিএ’র  ১৬তম  এওয়ার্ড অনুষ্ঠান ৩০ অক্টোবর  লন্ডনের পার্ক প্লাজায়  » «   সাত ব্যবসায়ীর ষড়যন্ত্রমূলক গ্রেফতারে বিচার এবং তাঁদের নিরাপদে যুক্তরাজ্যে ফিরিয়ে আনার দাবীতে সংবাদ সম্মেলন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «   আন্তর্জাতিক হিফজুল কোরআন প্রতিযোগিতায় তৃতীয় বাংলাদেশি তাকরিম  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ফুটবলার আঁখির বাবার সঙ্গে অসদাচরণ, দুই পুলিশ ক্লোজড



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

জাতীয় নারী ফুটবল দলের খেলোয়াড় আঁখি খাতুনের বাবা আক্তার হোসেনের সঙ্গে অসদাচরণের ঘটনায় সিরাজগঞ্জের শাহজাদপুর থানার দুই পুলিশ সদস্যকে সিরাজগঞ্জ পুলিশ লাইনসে সংযুক্ত (ক্লোজড) করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ফুটবলার আঁখির বাবার সঙ্গে অসদাচরণের ঘটনায় সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মামুন হোসেন ও পুলিশ সদস্য আবু মুসাকে ক্লোজড করে সিরাজগঞ্জ পুলিশ লাইনসে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, আঁখিকে সরকার থেকে দেওয়া জমি সংক্রান্ত বিষয় নিয়ে আদালত থেকে একটা নোটিশ থানায় এসেছিল। সেই নোটিশটি এএসআই মামুন আঁখির বাবার কাছে পৌঁছে দিয়ে রিসিভ করার সময় তার সঙ্গে কথাকাটাকাটি হয়। পরে বিষয়টি নিয়ে বিভাগীয় তদন্ত হয়। তদন্ত শেষে দুই পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে।

পরিবার সূত্র জানায়, সাফজয়ী জাতীয় নারী ফুটবল দলের অন্যতম সেরা খেলোয়াড় আঁখি খাতুনের বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পারকোলা গ্রামে। সেখানে এক শতক জমির ওপর দোচালা একটি টিনের ঘরে তার বেড়ে ওঠ। সাফ অনূর্ধ্ব-১৫ নারী চ্যাম্পিয়নশিপে গোল্ডেন বুট জেতা এ ফুটবলারকে তিন শতক জমি উপহার দিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কিন্তু বিভিন্ন জটিলতার কারণে সে সময়ের দেওয়া জমি পাননি এই নারী ফুটবলারের পরিবার।

পুনরায় চলতি বছরের গত ৪ জুন সিরাজগঞ্জ অফিসার্স ক্লাবে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আঁখির পরিবারের কাছে ৮ শতক জমির দলিল হস্তান্তর করেন পানিসম্পদ মন্ত্রণালয়ের সচিব কবির বিন আনোয়ার। এই জমি নিয়ে আর সমস্যা হবে না, এমনটাই জানানো হয়েছিল আঁখির পরিবারকে। কিন্তু সম্প্রতি সেই জমি নিয়েও চলছে আইনি জটিলতা।

বৃহস্পতিবার দুপুরে আঁখির বাবা আক্তার হোসেন জাগো নিউজকে জানান, বুধবার (২১ সেপ্টেম্বর) বিকেলে শাহজাদপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মামুনসহ কয়েকজন পুলিশ তার বাড়িতে আসেন। তারা বলেন, সরকারের দেওয়া আঁখির জমির ওপরে আদালত থেকে ১৪৪ ধারা জারি করা হয়েছে। পরে এএসআই মামুন তাকে একটি কাগজে সই দিতে বলেন।

আক্তার হোসেন তাকে ইউএনও বা ডিসির সঙ্গে কথা বলতে বলেন। তখন আবারও সই চাইলে তিনি সই না দেওয়ায় তাকে কটূক্তি করেন পুলিশ কর্মকর্তা। শুধু তাই নয়, তাকে থানায় ধরে নিয়ে যাবে বলা হয়েছে।

এ বিষয়ে শাহজাদপুর থানার এএসআই মামুন হোসেনের ভাষ্য, ‘আঁখিদের বাড়ির জমির বিষয়ে আদালত থেকে ১৪৪ ধারা জারি করা হয়েছে। তার একটি নোটিশ নিয়ে আঁখির বাড়িতে গিয়েছিলাম। নোটিশ বিষয়ে আঁখির বাবাকে বোঝানোর পর একটি সই করতে বলা হয়। তিনি সই না করায় কিছু ভুল বোঝাবুঝি হয়েছিল। পরে ওসি স্যার বিষয়টির সমাধান করেছেন।’


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন