শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

 কানাডা প্রবাসি বড়লেখার সৈয়দ মাছুম আহমদ টুনুর ইন্তেকাল



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

কানাডা প্রবাসি সৈয়দ মাসুফ আহমদ টুনু (৬৫) শুক্রবার হৃদরোগে আক্রান্ত হয়ে কানাটাস্থ রোজমন্ট মেজোনাফ হাসপাতালে সকাল ৮:১৫ মিনিট মৃত্যুবরণ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বড়লেখার উপজেলার  ৩নং নিজ বাহাদুরপুর ইউনিয়নের ইটাউরি (সৈয়দ বাড়ী)গ্রামের বিশিষ্ট সমাজসেবি ও প্রবীন ব্যক্তিত্ব দীর্ঘদিন থেকে কানাডায় পরিবার নিয়ে স্থায়িতভাবে বাস করছিলেন। তিনি চার মেয়ে,দুই ছেলে ও স্ত্রী নিয়ে  কানাডায় বসবাস করছিলেন। ব্যক্তিগতভাবে তিনি অত্যন্ত সজ্জন এবং পরোপকারি মানুষ হিসাবে পরিচিত ছিলেন।

মরহুমের বড়ছেলে ৫২বাংলার কানাডা ব্যুরো চিফ সাংবাদিক সৈয়দ মেহেদী রাসেল জানিয়েছেন- তিনি ডায়বেটিকস ও উচ্চ রক্তচাপ জনিত রোগে ভূগছিলেন। চিকিৎসকরা জানিয়েছেন তিনি কভিক-১৯ এ আক্রান্তের কোন লক্ষণ ছিলনা।

মরহুমের জানাজার নামাজ ও দাফন কানাডার মন্ট্রিয়ল ইসলামিক সেন্টারে সম্পন্ন হবে। সময় এখনও নির্ধারণ হয়নি।

এদিকে ৫২বাংলার কানাডা ব্যুরো চিফ সাংবাদিক সৈয়দ মেহেদী রাসেল এর পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে । মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে ৫২বাংলা পরিবার।

 

 

:


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন