মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে’র যাত্রা শুরু



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মাল্টি কালচারাল বৃটেনে সম্মিলিত ভাবে কার্যকর একটি ডায়নামিক এথনিক গ্রুপ হিসেবে কাজ করার প্রত্যয় নিয়ে নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে এর যাত্রা শুরু হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) বিকেল চার ঘটিকায় নেদারল্যান্ডস থেকে আগত বৃটেনে বসবাসরত বাংলাদেশীদের এক সভা লন্ডনের মেনর পার্কের একটি রেস্তোরাঁর হল রুমে অনুষ্ঠিত হয় ।

বৃটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রাক্তন সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী জনাব বশির আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সার্বিক পরিচালনায় ছিলেন সামাজিক সংগঠক মনোয়ার মোহাম্মদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক সময়ে নেদারল্যান্ডস এর অধিবাসী টাওয়ার হ্যমলেটের প্রাক্তন মেয়র জনাব আহবাব হোসেন।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত এবং নেদারল্যান্ডস এ বসবাসরত মৃত্যু বরণকারী সকল বাংলাদেশীদের আত্মার শান্তি কামনা করে দোয়া পাঠ করে মোনাজাত পরিচালনা করেন জনাব শরীফ নূর রুনু। উদ্বোধনী সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠক ব্যবসায়ী মতিউর রহমান মতিন। এছাড়া আরো বক্তব্য রাখেন জনাব পলটু আহমেদ, খন্দকার মাহবুব বাশার, জিয়ার আহমেদ, বাছিত চৌধুরী, দীপু মামুনুর রশিদ, রেজাউল হক চৌধুরী, এনায়েত চৌধুরী, আব্দুল হাকিম, তারেক চৌধুরী, গিয়াস উদ্দিন ও জালাল আহমেদ প্রমুখ। এর আগে সবাইকে পরিচয় করিয়ে দেয়া হয়।

উদ্বোধনী সভার পর মুক্ত আলোচনায় অংশ নেন উপস্থিত সবাই। উল্লেখ্য এ সভা উপলক্ষে বৃটেনের নিউক্যশেল, মানচেসটার, বার্মিংহাম, পোর্টসমাউথ, লুটন, সাউদাম্পটন, লন্ডন, ক্রয়ডন সহ আশেপাশের বিভিন্ন সিটি থেকে লোকজন উপস্থিত হয়েছিলেন। মুক্ত আলোচনার পর উপস্থিত সভার সম্মতিতে ‘নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে এবং কার্যক্রম পরিচালনার জন্য একটি উপদেষ্টা পরিষদ ও কমিটি গঠন করা হয়। উপদেষ্টা পরিষদের প্রধান উপদেষ্টা মনোনীত করা হয় ব্যবসায়ী নেতা জনাব বশির আহমেদ কে। অন্যান্য উপদেষ্টারা হলেন আহবাব হোসেন, আব্দুল হাফিজ, পলটু আহমেদ ও অধ্যাপক রাজীব চক্রবর্তী। কার্যকরী সভাপতি মতিউর রহমান মতিন, সাধারণ সম্পাদক মনোয়ার মোহাম্মদ অর্থ সম্পাদক জিয়ার আহমেদ, সাংগঠনিক সম্পাদক খন্দকার মাহবুব বাশার।

প্রেস বিজ্ঞপ্তি


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন