বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে’র যাত্রা শুরু



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মাল্টি কালচারাল বৃটেনে সম্মিলিত ভাবে কার্যকর একটি ডায়নামিক এথনিক গ্রুপ হিসেবে কাজ করার প্রত্যয় নিয়ে নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে এর যাত্রা শুরু হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) বিকেল চার ঘটিকায় নেদারল্যান্ডস থেকে আগত বৃটেনে বসবাসরত বাংলাদেশীদের এক সভা লন্ডনের মেনর পার্কের একটি রেস্তোরাঁর হল রুমে অনুষ্ঠিত হয় ।

বৃটিশ বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির প্রাক্তন সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী জনাব বশির আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সার্বিক পরিচালনায় ছিলেন সামাজিক সংগঠক মনোয়ার মোহাম্মদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক সময়ে নেদারল্যান্ডস এর অধিবাসী টাওয়ার হ্যমলেটের প্রাক্তন মেয়র জনাব আহবাব হোসেন।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলওয়াত এবং নেদারল্যান্ডস এ বসবাসরত মৃত্যু বরণকারী সকল বাংলাদেশীদের আত্মার শান্তি কামনা করে দোয়া পাঠ করে মোনাজাত পরিচালনা করেন জনাব শরীফ নূর রুনু। উদ্বোধনী সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠক ব্যবসায়ী মতিউর রহমান মতিন। এছাড়া আরো বক্তব্য রাখেন জনাব পলটু আহমেদ, খন্দকার মাহবুব বাশার, জিয়ার আহমেদ, বাছিত চৌধুরী, দীপু মামুনুর রশিদ, রেজাউল হক চৌধুরী, এনায়েত চৌধুরী, আব্দুল হাকিম, তারেক চৌধুরী, গিয়াস উদ্দিন ও জালাল আহমেদ প্রমুখ। এর আগে সবাইকে পরিচয় করিয়ে দেয়া হয়।

উদ্বোধনী সভার পর মুক্ত আলোচনায় অংশ নেন উপস্থিত সবাই। উল্লেখ্য এ সভা উপলক্ষে বৃটেনের নিউক্যশেল, মানচেসটার, বার্মিংহাম, পোর্টসমাউথ, লুটন, সাউদাম্পটন, লন্ডন, ক্রয়ডন সহ আশেপাশের বিভিন্ন সিটি থেকে লোকজন উপস্থিত হয়েছিলেন। মুক্ত আলোচনার পর উপস্থিত সভার সম্মতিতে ‘নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে এবং কার্যক্রম পরিচালনার জন্য একটি উপদেষ্টা পরিষদ ও কমিটি গঠন করা হয়। উপদেষ্টা পরিষদের প্রধান উপদেষ্টা মনোনীত করা হয় ব্যবসায়ী নেতা জনাব বশির আহমেদ কে। অন্যান্য উপদেষ্টারা হলেন আহবাব হোসেন, আব্দুল হাফিজ, পলটু আহমেদ ও অধ্যাপক রাজীব চক্রবর্তী। কার্যকরী সভাপতি মতিউর রহমান মতিন, সাধারণ সম্পাদক মনোয়ার মোহাম্মদ অর্থ সম্পাদক জিয়ার আহমেদ, সাংগঠনিক সম্পাদক খন্দকার মাহবুব বাশার।

প্রেস বিজ্ঞপ্তি


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন