শুক্রবার, ৩ ফেব্রুয়ারী ২০২৩ খ্রীষ্টাব্দ | ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
অসুস্থ চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরীর আশু সুস্থতা কামনায় লন্ডনে দোয়া মাহফিল অনুষ্ঠিত  » «   আলীনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকে‘র আত্নপ্রকাশ  » «   অমর একুশে বইমেলার উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   তরুণদের উচ্চশিক্ষায় সহায়তা: মেয়র লুৎফুর রহমান এবার চালু করলেন ইউনির্ভাসিটি বার্সারি স্কিম  » «   ‘টি আলী স্যার’কে নিয়ে হবিগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ে গানের চিত্রায়ণ  » «   বিবিসিজিএইচ এর বিয়ানীবাজারের মোল্লাপুর-এ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   কবিকণ্ঠের সুবর্ণরেখায় শিক্ষাব্রতী শীর্ষক সুহৃদ আড্ডায় বক্তারা- অগণন প্রাণে আলো জ্বেলেছেন মো. শওকত আলী  » «   স্পেন-বাংলাদেশ প্রাতিষ্ঠানিক সম্পর্কের পরিধি বিস্তৃত হচ্ছে  » «   টি আলী স্যারকে নিয়ে লেখা আব্দুল গাফফার চৌধুরী’র গানে সুর দিলেন মকসুদ জামিল মিন্টু  » «   লন্ডনে প্রকাশক ও গবেষক মোহাম্মদ নওয়াব আলীর সাথে মতবিনিময় ও ‘বাসিয়ার বই আলোচনা‘র  মোড়ক উন্মোচন  » «   ঢাকা এন আর বি ক্লাবে – ‘বাঙালীর বিয়েতে বাংলাদেশের পোশাক’ ক্যাম্পেইনের নেটওয়ার্কিং মিটিং  » «   প্রধানমন্ত্রীর সাথে ঢাবি অ্যালামনাই ইন দ্য ইউকে’র সভাপতির সাক্ষাৎ  » «   লন্ডনে গোলাপগঞ্জের কমিউনিটি নেতৃবৃন্দের সাথে সরওয়ার হোসেনের মতবিনিময়  » «   বিয়ানীবাজার-গোলাপগঞ্জের মানুষের সেবায় আজীবন পাশে থাকবো -সরওয়ার হোসেন  » «   লন্ডনে  EXPLORE BEANIBAZAR প্রদর্শিত হবে ২২ জানুয়ারি  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বিয়ানীবাজার-গোলাপগঞ্জের মানুষের সেবায় আজীবন পাশে থাকবো -সরওয়ার হোসেন
 লন্ডনে বিয়ানীবাজারবাসীর উদ্যোগে মতবিনিময় সভা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

যুক্তরাজ্যস্থ  বিয়ানীবাজারবাসীর উদ্যোগে কানাডা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, শুভ প্রতিদিন এর সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেনের সাথে  এক মতবিমিয় সভার আয়োজন করা হয়।

১৮ জানুয়ারী বুধবার পূর্ব লন্ডনের একটি হলে বীর মুক্তিযোদ্ধা ফয়জুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।

মতবিনিময় সভায় যুক্তরাজ্যে বসবাসরত বিয়ানীবাজারের বিপুল সংখ্যক প্রবাসী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন,  সরওয়ার হোসেন  আওয়ামীলীগের একজন পরীক্ষিত ত্যাগী নেতা। ওয়ান ইলেভেন এর শুরুর দিকে তিনি গ্রেফতার ও কারাভোগ করেন।

দলের নেতৃবৃন্দ থেকে শুরু করে সাধারণ মানুষ ভালোভাবে জানেন- তিনি মানুষের জন্য নিবেদিত আওয়ামীলীগ নেতা।

আনোয়ারুজ্জামান চৌধুরী কানাডা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেনকে  প্রবাসীদের অত্যন্ত জনপ্রিয়  লীডার  উল্লেখ করে বলেন- বিভিন্ন দেশে অবস্থানরত  প্রবাসীদের নানা সমস্যা ও দাবী দাওয়া পূরণে তিনি দীর্ঘদিন থেকে কাজ করছেন।

বিয়ানীবাজার ও গোলাপগঞ্জের মানুষের জন্য করোনা পেনডামিক সময়ে তিনি মানবিক সহায়তা ও করোনা প্রতিরোধে বিভিন্ন হাসপাতাল ও সেবাকেন্দ্রে স্বাস্হ্য সুরক্ষা সামগ্রী ও মেডিকেল ইক্যুইপমেন্ট দিয়ে সহায়তা করেছেন-যা সমাজে অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে।

বিশিষ্ট  রাজনীতিবিদ সরওয়ার হোসেন  তার বক্তব্যে বলেন, আমি আমার এলাকার জনগণের সেবায় বিরামহীন কাজ করছি। ভবিষ্যতেও তাদের সুখে-দূখে পাশে থাকবো।

তিনি বিয়ানীবাজার ও গোলাপগঞ্জবাসীর উন্নয়নে প্রবাসীদের ধাবারবাহিক সামাজিক ও মানবিক কাজের প্রসংসা করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমি আপনাদের একজন সেবক হয়ে  বিয়ানীবাজার ও গোলাপগঞ্জবাসীর জন্য  আজীবন কাজ করে যাবো।

সরওয়ার হোসেন প্রবাসীদের  নানা সমস্যার কথা উল্লেখ করে বলেন, একজন  প্রবাসী হিসাবে প্রবাসীদের কষ্ঠগুলো অনুভব করি। আপনাদের সহযোগিতায় আমি সব সময় আপনাদের পাশে আছি। আমার ফোন নাম্বার আপনাদের জন্য সকল সময় উন্মোক্ত।

সাংবাদিক বাবুল হোসেন ও বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতির সভাপতি মো: মোজাহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ সেন্টারের সহ সভাপতি মুহিবু্র রহমান মুহিব, বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের সিইও সাব উদ্দিন, বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকের সাবেক সভাপতি মনজ্জির আলী,  সহ সভাপতি আলা উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক হোসেন আহমদ , বীর মুক্তিযোদ্ধা সাদ উদ্দিন ছানা, মোল্লাপুর ফ্রেন্ডস সোসাইটি এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট এর সভাপতি আসাব উদ্দিন আহমেদ।

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট এর সাবেক সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন,বর্তমান ট্রেজারার ইফতেখার হোসেন সিপন, বিয়ানীবাজার সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক আহবায়ক আব্দুল ওদুদ, বিয়ানীবাজার সরকারী কলেজ এর সাবেক ভিপি ছরওয়ার আহমদ ও জিএস জেবুল ইসলাম, সাবেক ছাত্রনেতা আব্দুর রহিম শামীম, আনোয়ার হোসেইন, কামাল উদ্দিন, নূর উদ্দিন লোদী, দেলওয়ার হোসেন দেলু, ছাদিক আহমেদ, মাহমুদুল হাছান, আসুক আহমদ, মো: কিবরিয়া, ফারুক আহমদ,  যুক্তরাজ্য যুবলীগের সাংগঠনিক সম্পাদক দিলাল আহমদ, যুবনেতা মিসবাহ মাসুম সহ অনেকে।

বক্তাগণ রাজনীতিবিদ সরওয়ার হোসেন এর করোনা মহামারী সময়ে বিয়ানীবাজার-গোলাপগঞ্জের সর্বস্তরের মানুষের পাশে থেকে কাজ করায় কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

সিলেট -৬ সংসদীয় আসনের প্রতিটি ইউনিয়নে সরওয়ার হোসেন এর সমাজসেবা ও উন্নয়নমূলক কর্মকান্ডের প্রসংসা করে বক্তারা বলেন, ইতিহাস বলে, এই অঞ্চলের মানুষ সবসময় ‘ সমাজ কর্ম ও আত্নিয়তা‘কে শ্রদ্ধার সাথে মূল্যায়ন করে আসছে। আগামীতে সামাজিক এই ঐতিহ্যের বন্ধনটিও অটুক রাখবে জনগণ।

মতবিনিময় সভায় হলভর্তি মানুষ সরওয়ার হোসেনকে  আগামী নির্বাচনে সিলেট-৬ সংসদীয় আসনের প্রার্থী হওয়ার অনুরোধ জানান।

অনুষ্ঠানের শুরুতে যুক্তরাজ্যে কর্মরত বিয়ানীবাজারবাসী সাংবাদিকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান  সাংবাদিক বাবুল হোসেন( বাংলা পোস্ট), চৌধুরী মুরাদ( আইওন টিভি), লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ(বিলেত বাংলা),ফয়সল আহমদ রুহেল( চ্যানেল এস),আনোয়ারুল ইসলাম অভি(৫২বাংলা), আলতাফ হোসেন  চৌধুরী(এনটিভি),ফয়সল মাহমুদ( চ্যানেল এস) ও শামসুর সুমেল(চ্যানেল ইউরোপ)।

এছাড়াও চারখাই থানা বাস্তবায়ন পরিষদ ও মোল্লাপুর ফ্রেন্ডস সোসাইটি এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট এর  নেতৃবৃন্দ  ফুলেল শুভেচ্ছা জানান।

লন্ডনে বিয়ানীবাজারবাসীর উদ্যোগে সরওয়ার হোসেনের সাথে মতবিনিময়


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন