মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «   রোটারিয়ান মোহাম্মদ খতিবুর রহমান বার্লিন যাচ্ছেন  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন বাজেটে হাউজিং, শিক্ষা, অপরাধ দমন, তরুণ, বয়স্ক ও মহিলাদের জন্য বিশেষ কর্মসূচিতে বিপুল বিনিয়োগ প্রস্তাব  » «   আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «   কবি সংগঠক ফারুক আহমেদ রনির পিতা মুমিন উদ্দীনের ইন্তেকাল  » «   একসেস ট্যু জাস্টিস নিশ্চিত করা আইনের শাসনের প্রধান স্তম্ভ  » «   বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বিয়ানীবাজার-গোলাপগঞ্জের মানুষের সেবায় আজীবন পাশে থাকবো -সরওয়ার হোসেন
 লন্ডনে বিয়ানীবাজারবাসীর উদ্যোগে মতবিনিময় সভা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

যুক্তরাজ্যস্থ  বিয়ানীবাজারবাসীর উদ্যোগে কানাডা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, শুভ প্রতিদিন এর সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেনের সাথে  এক মতবিমিয় সভার আয়োজন করা হয়।

১৮ জানুয়ারী বুধবার পূর্ব লন্ডনের একটি হলে বীর মুক্তিযোদ্ধা ফয়জুর রহমান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।

মতবিনিময় সভায় যুক্তরাজ্যে বসবাসরত বিয়ানীবাজারের বিপুল সংখ্যক প্রবাসী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন,  সরওয়ার হোসেন  আওয়ামীলীগের একজন পরীক্ষিত ত্যাগী নেতা। ওয়ান ইলেভেন এর শুরুর দিকে তিনি গ্রেফতার ও কারাভোগ করেন।

দলের নেতৃবৃন্দ থেকে শুরু করে সাধারণ মানুষ ভালোভাবে জানেন- তিনি মানুষের জন্য নিবেদিত আওয়ামীলীগ নেতা।

আনোয়ারুজ্জামান চৌধুরী কানাডা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেনকে  প্রবাসীদের অত্যন্ত জনপ্রিয়  লীডার  উল্লেখ করে বলেন- বিভিন্ন দেশে অবস্থানরত  প্রবাসীদের নানা সমস্যা ও দাবী দাওয়া পূরণে তিনি দীর্ঘদিন থেকে কাজ করছেন।

বিয়ানীবাজার ও গোলাপগঞ্জের মানুষের জন্য করোনা পেনডামিক সময়ে তিনি মানবিক সহায়তা ও করোনা প্রতিরোধে বিভিন্ন হাসপাতাল ও সেবাকেন্দ্রে স্বাস্হ্য সুরক্ষা সামগ্রী ও মেডিকেল ইক্যুইপমেন্ট দিয়ে সহায়তা করেছেন-যা সমাজে অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে।

বিশিষ্ট  রাজনীতিবিদ সরওয়ার হোসেন  তার বক্তব্যে বলেন, আমি আমার এলাকার জনগণের সেবায় বিরামহীন কাজ করছি। ভবিষ্যতেও তাদের সুখে-দূখে পাশে থাকবো।

তিনি বিয়ানীবাজার ও গোলাপগঞ্জবাসীর উন্নয়নে প্রবাসীদের ধাবারবাহিক সামাজিক ও মানবিক কাজের প্রসংসা করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমি আপনাদের একজন সেবক হয়ে  বিয়ানীবাজার ও গোলাপগঞ্জবাসীর জন্য  আজীবন কাজ করে যাবো।

সরওয়ার হোসেন প্রবাসীদের  নানা সমস্যার কথা উল্লেখ করে বলেন, একজন  প্রবাসী হিসাবে প্রবাসীদের কষ্ঠগুলো অনুভব করি। আপনাদের সহযোগিতায় আমি সব সময় আপনাদের পাশে আছি। আমার ফোন নাম্বার আপনাদের জন্য সকল সময় উন্মোক্ত।

সাংবাদিক বাবুল হোসেন ও বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতির সভাপতি মো: মোজাহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ সেন্টারের সহ সভাপতি মুহিবু্র রহমান মুহিব, বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের সিইও সাব উদ্দিন, বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকের সাবেক সভাপতি মনজ্জির আলী,  সহ সভাপতি আলা উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক হোসেন আহমদ , বীর মুক্তিযোদ্ধা সাদ উদ্দিন ছানা, মোল্লাপুর ফ্রেন্ডস সোসাইটি এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট এর সভাপতি আসাব উদ্দিন আহমেদ।

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট এর সাবেক সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন,বর্তমান ট্রেজারার ইফতেখার হোসেন সিপন, বিয়ানীবাজার সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক আহবায়ক আব্দুল ওদুদ, বিয়ানীবাজার সরকারী কলেজ এর সাবেক ভিপি ছরওয়ার আহমদ ও জিএস জেবুল ইসলাম, সাবেক ছাত্রনেতা আব্দুর রহিম শামীম, আনোয়ার হোসেইন, কামাল উদ্দিন, নূর উদ্দিন লোদী, দেলওয়ার হোসেন দেলু, ছাদিক আহমেদ, মাহমুদুল হাছান, আসুক আহমদ, মো: কিবরিয়া, ফারুক আহমদ,  যুক্তরাজ্য যুবলীগের সাংগঠনিক সম্পাদক দিলাল আহমদ, যুবনেতা মিসবাহ মাসুম সহ অনেকে।

বক্তাগণ রাজনীতিবিদ সরওয়ার হোসেন এর করোনা মহামারী সময়ে বিয়ানীবাজার-গোলাপগঞ্জের সর্বস্তরের মানুষের পাশে থেকে কাজ করায় কৃতজ্ঞতা প্রকাশ করা হয়।

সিলেট -৬ সংসদীয় আসনের প্রতিটি ইউনিয়নে সরওয়ার হোসেন এর সমাজসেবা ও উন্নয়নমূলক কর্মকান্ডের প্রসংসা করে বক্তারা বলেন, ইতিহাস বলে, এই অঞ্চলের মানুষ সবসময় ‘ সমাজ কর্ম ও আত্নিয়তা‘কে শ্রদ্ধার সাথে মূল্যায়ন করে আসছে। আগামীতে সামাজিক এই ঐতিহ্যের বন্ধনটিও অটুক রাখবে জনগণ।

মতবিনিময় সভায় হলভর্তি মানুষ সরওয়ার হোসেনকে  আগামী নির্বাচনে সিলেট-৬ সংসদীয় আসনের প্রার্থী হওয়ার অনুরোধ জানান।

অনুষ্ঠানের শুরুতে যুক্তরাজ্যে কর্মরত বিয়ানীবাজারবাসী সাংবাদিকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান  সাংবাদিক বাবুল হোসেন( বাংলা পোস্ট), চৌধুরী মুরাদ( আইওন টিভি), লন্ডন বাংলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ(বিলেত বাংলা),ফয়সল আহমদ রুহেল( চ্যানেল এস),আনোয়ারুল ইসলাম অভি(৫২বাংলা), আলতাফ হোসেন  চৌধুরী(এনটিভি),ফয়সল মাহমুদ( চ্যানেল এস) ও শামসুর সুমেল(চ্যানেল ইউরোপ)।

এছাড়াও চারখাই থানা বাস্তবায়ন পরিষদ ও মোল্লাপুর ফ্রেন্ডস সোসাইটি এন্ড ওয়েলফেয়ার ট্রাস্ট এর  নেতৃবৃন্দ  ফুলেল শুভেচ্ছা জানান।

লন্ডনে বিয়ানীবাজারবাসীর উদ্যোগে সরওয়ার হোসেনের সাথে মতবিনিময়


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন