বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বৃহত্তর পাটলী সোসাইটি ইউকে এর নতুন কমিটি গঠন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বৃহত্তর পাটলী সোসাইটির এজিএম পূর্ব লন্ডনের লা ম্যাডিসন রেষ্টুরেন্টে গত  ৫ জুন রবিবার বেলা ২টায় আড়ম্বরপূর্ণ  অনুষ্ঠানের  মাধ্যমে বৃহত্তর পাটলী সোসাইটির এজিএম ও নতুন কমিটি গঠন করা হয়।

সোসাইটির সেক্রেটারী আবুল কাশেম রিপন এর পরিচালনায় এবং সোসাইটির বিদায়ী সভাপতি কাউন্সিলর আবুল খায়ের চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা  গোলজার আহমদ চৌধুরী।

এতে বক্তব্য রাখেন আখলুচ মিয়া চৌধুরী, হাজী মোক্তার মিয়া,  আবদুল মছব্বির দুলু,  আছাদুর রাজা চৌধুরী,  সালেহ আহমদ চৌধুরী আলফু,  ফজলুল হক,  আব্দুল খালিক,  সোজা মিয়া,  দবির মিয়া, শেখ মুজিবুর রহমান,  কাজী কবির আহমদ,  তাজুল ইসলাম,  আব্দুল মুনিম সুজেল প্রমুখ।

বৃহত্তর পাটলী সোসাইটির বিপুল সদস্যদের উপস্থিতিতে সভাপতি কমিটির মেয়াদ শেষ হওয়ায় সোসাইটির এডভাইজারি বোর্ডের হাতে ক্ষমতা হস্তান্তর করে নতুন কমিটি গঠনের অনুরোধ করেন। পরবর্তীতে এডভাইজারি বোর্ড দীর্ঘ আলোচনা শেষে আগামী দুবছর এর জন্য সর্বস্মতিক্রমে সিলেকশনের মাধ্যমে  কাজী কবির আহমদ কে সভাপতি , ছুবা বিন নাজির কে সাধারণ সম্পাদক ও শাহ সাজিদুর রহমান কে ট্রেজারার নির্বাচিত করা হয়।  এবং পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠন করার দায়িত্ব দেওয়া হয়। সভায় বিগত তিন জন সভাপতি সহ এলাকার বিশিষ্ট মুরব্বি, যুবক ও অনেকে উপস্থিত ছিলেন। (বিজ্ঞপ্তি)


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন