শুক্রবার, ২৭ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

লন্ডনে বঙ্গবন্ধু কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আগামী বছরের ১৭ মার্চ স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ পূর্ণ হবে। হাজার বছরের শ্রেষ্ঠ এই বাঙালীর জন্মশতবর্ষ স্মরণীয় করে রাখতে চলছে দেশে বিদেশ বছরব্যাপী নানা আয়োজন।

এরই ধারাবাহিকতায় ৬ অক্টোবর রবিবার পূর্ব লন্ডনের ড্যাগেনহাম পার্ক লেজার সেন্টারে অনুষ্ঠিত হয়েছে বঙ্গবন্ধু কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট।

 যুক্তরাজ্যবাসী বিশিষ্ট  ক্রীড়া সংগঠক হাজী ফখরুল ইসলামের ‘ফখরুল ভাই ব্যাডমিন্টন টুর্নামেন্ট‘ এর আয়োজনে ও বহির্বিশ্বে বঙ্গবন্ধুর প্রথম ভাস্কর্য স্থাপনকারি  আফসার খান সাদেক  এর পৃষ্টপোষকতায় অনুষ্ঠিত হয় এ টুর্নামেন্ট।

৮০ জন  যুক্তরাজ্যপ্রবাসী খেলোড়ার বঙ্গবন্ধু কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট এ অংশগ্রহন করেন। দুপুর থেকে বিকেল পর্যন্ত চলা টুর্নামেন্ট এ যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে  ব্যাডমিন্টন প্রতিযোগী দল  অংশগ্রহন করে। খেলা দেখতে বিপুল  দর্শক উপস্থিত ছিলেন।

ফাইনালে এবি গ্রুপে চ্যাম্পিয়ান হয়েছেন- আলী আসগর ও জাবেদ। সিডি গ্রুপে চ্যাম্পিয়ান হয়েছেন বেলাল ও বিজয়।

বঙ্গবন্ধু কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টে অতিথি হিসাবে কমিউনিটি ও রাজনৈতিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন  হাজী আব্দুল কাদির,আব্দুল করিম নাজিম,বাবুল হোসেন,এম মাসুদ আহমদ,আতাউর রহমান,আতিকুল ইসলাম,মাহিদ চৌধুরী,হাবিব আহমদ ও আমিনুল ইসলাম সেলিম।

অতিথিরা  বিজয়ীদের মধ্যে পুরষ্কার তুলে দিয়ে বলেন- কমিউনিটিতে ড্রাগ, নাইফ ক্রাইম সহ নানা সমস্যা বৃদ্ধি পাওয়ার অন্যতম কারণ হলো- মানুষের সৃজনশীল কাজগুলোর ক্ষেত্র সংকুচিত হয়ে যাওয়া। খেলাধুলা একটি কমিউনিটিকে ঐক্যবদ্ধ এবং সমাজে ভালো কাজে অনুপ্রাণীত হতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।  বঙ্গবন্ধু কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট শিরোনামে উদ্যোক্তারা যুক্তরাজ্যে বাংলাদেশের   স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধায় স্মরণ করে কমিউনিটিতে যুবসমাজকে খেলাধুলায় উদ্বুদ্ধ করছেন-  যা নি:সন্দেহে  প্রসংশনীয় ও অনুকরণীয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন