রবিবার, ৪ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কসবা-খাসা ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের ত্রি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত  » «   যুক্তরাজ্যে বাংলাদেশের নারী শিক্ষার্থীদের ভিসা ও দক্ষতা বৃদ্ধিমূলক বৃত্তি বাড়ানোর আহ্বান  » «   আজিজুর রহমান চৌধুরি স্মারক সম্মাননায় ভূষিত বাংলাদেশের স্থপতি ও লেখক, নাট্যকার শাকুর মজিদ  » «   কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

কনফেডারেশন অফ ব্রিটিশ ইন্ডাস্ট্রি (সিবিআই) এর প্রেসিডেন্ট  লর্ড করণ বিলিমোরিয়া সিবিই, ডিএল, এফসিএ এর  সাথে বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন (বিসিএ)র নেতৃবৃন্দ এক সৌজন্য সাক্ষাৎ করেছেন।

বিসিএর পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রেসিডেন্ট  এম এ মুনিম, সেক্রেটারী জেনারেল মিঠু চৌধুরী, প্রেস এন্ড পাবলিকেশন সেক্রেটারি ফরহাদ হোসেন টিপু ও অফিস কো-অর্ডিনেটর আলী বাবর চৌধুরী।

এসময় আরও উপস্থিত ছিলেন- কোবরা বিয়ার এর গ্লোবাল ডিরেক্টর স্যামসন সোহেল,  মিলব্যাঙ্ক হাউসের ট্রেড চ্যানেল ডিরেক্টর  সামি এল হাকিম ।

বিসিএ টিম লর্ড বিলিমোরিয়াকে  বাংলাদেশী কারী শিল্পের প্রতি তার অব্যাহত সমর্থনের জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিসিএ নেতৃবৃন্দ করোনা কাটিয়ে উঠা ব্রিটেনে   কারী শিল্পের সংকট সময়ে সরকারে কাছে ৫টি গুরুত্বপূর্ণ দাবী উপস্থাপন করে এর বিস্তারিত ব্যাখ্যা তুলে ধরেন।

দাবীগুলো হলো- হসপিটালিটি খাতে  কমপক্ষে ১০% ভিএটি হ্রাস করা, বিজনেস রেইট ফ্রিজ করা, ভাউন্স ব্যাক লোন ,রেন্ট প্রটেকশন ও ক্যাটারিং শিল্পের জন্য  গ্রান্ট প্রদান করা।

লর্ড করণ বিলিমোরিয়া সিবিই, ডিএল, এফসিএ  বলেন, তিনি বিসিএ’র দাবীগুলো পূরণে যথাসাধ্য চেষ্টা করবেন। এছাড়াও যুক্তরাজ্যের চ্যান্সেলর ঋষি সোনাক,  ইউকে হসপিটালিটি হেড কেট নিকলস , লন্ডন মিনিস্টার পল স্কলি এর  সাথে বিষয়টি নিয়ে আলোচনা করবেন। এছাড়াও  সিবিআইয়ের সভাপতি হিসাবে তিনি  কারী ইন্ড্রাস্ট্রিকে সহায়তায়  করার প্রয়োজনীয়  পদক্ষেপ নেবেন।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন