বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বিয়ানীবাজারে ৫০০ পিস ইয়াবাসহ যুবক গ্রেপ্তার
ইবাদুর রহমান জাকির



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

চলমান মাদকবিরোধী অভিযানে সিলেটের বিয়ানীবাজার থেকে ৫০০ পিস ইয়াবাসহ এনামুল হক (৩৯) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম নির্দেশনায় বুধবার (২২ শে জুলাই) বিকালে জেলার মাদকবিরোধী সেলের ইনচার্জ মো. মহসিন আলমের তত্ত্বাবধানে ও এসআই কামরুল আলমের নেতৃত্বে অভিযান চালিয়ে পুলিশ উপজেলার উত্তর চরিয়া থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত যুবক জকিগঞ্জ উপজেলার পশ্চিম বেউর (ঈদগাহ বাজার) গ্রামের মৃত তছির আলীর ছেলে।এ ঘটনায় এসআই কামরুল আলম বাদী হয়ে বিয়ানীবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান জানান, পুলিশ সুপার মহোদয় ইতিমধ্যে সিলেট জেলাকে মাদকমুক্ত করার পরিকল্পনা নিয়েছেন। এরই ধারাবাহিকতায় বিয়ানীবাজার থেকে পাঁচ শত পিস ইয়াবাসহ একজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন