শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই ইন দ্য ইউকে’র ইফতার সমাবেশ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই ইন দ্য ইউ কে (DUAUK) রোববার (২৪ এপ্রিল) পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে এক ইফতার সমাবেশের আয়োজন করে। এতে সংগঠনের সদস্যগন এবং তাদের অনেকের পরিবারবর্গ সহ কমিউনিটির কয়েকজন গন্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

টাওয়ার হ্যামলেটসের স্পীকার কাউন্সিলর আহবাব হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে এতে উপস্থিত ছিলেন। অ্যালামনাইয়ের সভাপতি দেওয়ান গৌস সুলতান সবাইকে স্বাগত জানান এবং সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। ইফতারের অব্যবহিত আগে দোয়া পরিচালনা করেন অ্যালামনাই সদস্য সলিসিটর ইমরান খান। তিনি উপস্থিত সকলের এবং দেশ ও দশের মঙ্গল কামনা করে আল্লার কাছে মোনাজাত করেন, যাতে উপস্থিত সবাই অংশ নেন।
সাধারণ সম্পাদক জনাব ইসমাইল হোসেন এই ইফতার সমাবেশের ক্ষেত্রে স্বত:স্ফূর্ত সাড়া দেওয়ার জন্য সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানান। এতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীর অপর একটি সংগঠন ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই এসোসিয়েশনের কার্যকরী পরিষদের বেশ কয়েকজন সদস্য নিমন্ত্রিত অতিথি হিসেবে এই ইফতার সমাবেশে যোগদান করেন।

এই গ্রীষ্মে ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই ইন দ্য ইউকের পক্ষ থেকে বৃহদাকারের একটি অনুষ্ঠান আয়োজনের ঘোষণা দিয়েছেন সভাপতি দেওয়ান গৌস সুলতান এবং এই ইফতার আয়োজনে যারা সময় ও পরিশ্রম দিয়ে নানাভাব সাহায্য-সহযোগিতা করেছেন, তাদের সবাইকে তিনি ধন্যবাদ জানিয়েছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন