শুক্রবার, ৭ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিসিএ শেফ অব দা ইয়ার- প্রতিযোগিতায় বাংলাদেশী কারী ব্রান্ডিং  » «   দ্বিপাক্ষিক বৈঠকে মিয়ানমারের বিরুদ্ধে মামলায় গাম্বিয়াকে সমর্থনের জন্য স্পেনের প্রতি রাস্ট্রদূতের আহবান  » «   মাথিউরা ইউনিয়ন উন্নয়ন সংস্থা ইউকে এর সম্মেলন ও  কার্যকরি কমিটি গঠিত  » «   প্রবাসী ৭ ব্যবসায়ীকে গ্রেপ্তারের প্রতিবাদে বিসিএ ও ইউকে বিবিসিআই’র সংবাদ সম্মেলন  » «   বিসিএ’র  ১৬তম  এওয়ার্ড অনুষ্ঠান ৩০ অক্টোবর  লন্ডনের পার্ক প্লাজায়  » «   সাত ব্যবসায়ীর ষড়যন্ত্রমূলক গ্রেফতারে বিচার এবং তাঁদের নিরাপদে যুক্তরাজ্যে ফিরিয়ে আনার দাবীতে সংবাদ সম্মেলন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক আঙ্গুরায় বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান  » «   স্পেনে বিয়ানীবাজার পৌরসভা ওয়েলফেয়ার ট্রাস্ট বার্সেলোনা কমিটি গঠিত  » «   স্পেনে বাংলাদেশ কালচারাল ইয়ং ফেডারেশন কমিটি গঠিত  » «   গোলাপগঞ্জে সাংবাদিক জাহেদের উপর সন্ত্রাসী হামলা  » «   মাসা আমিনির মৃত্যুতে ইরানের ‘নীতি পুলিশ’ এখন আলোচনায়  » «   অনশনে বসতে আ’লীগ কার্যালয়ে ইডেন ছাত্রলীগের ১২ নেত্রী  » «   ইতালিতে জাঁকজমকপূর্ণভাবে বিএনপি’র ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   ইতালির জাতীয় সংসদ নির্বাচনে এমপি ও সিনেট পদপ্রার্থীদের রোমের বাংলাদেশী কমিউনিটির সাথে মতবিনিময়  » «   রানির প্রস্থান, রাজার আগমন এবং আধুনিক ব্রিটেন  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই ইন দ্য ইউকে’র ইফতার সমাবেশ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই ইন দ্য ইউ কে (DUAUK) রোববার (২৪ এপ্রিল) পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে এক ইফতার সমাবেশের আয়োজন করে। এতে সংগঠনের সদস্যগন এবং তাদের অনেকের পরিবারবর্গ সহ কমিউনিটির কয়েকজন গন্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

টাওয়ার হ্যামলেটসের স্পীকার কাউন্সিলর আহবাব হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে এতে উপস্থিত ছিলেন। অ্যালামনাইয়ের সভাপতি দেওয়ান গৌস সুলতান সবাইকে স্বাগত জানান এবং সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। ইফতারের অব্যবহিত আগে দোয়া পরিচালনা করেন অ্যালামনাই সদস্য সলিসিটর ইমরান খান। তিনি উপস্থিত সকলের এবং দেশ ও দশের মঙ্গল কামনা করে আল্লার কাছে মোনাজাত করেন, যাতে উপস্থিত সবাই অংশ নেন।
সাধারণ সম্পাদক জনাব ইসমাইল হোসেন এই ইফতার সমাবেশের ক্ষেত্রে স্বত:স্ফূর্ত সাড়া দেওয়ার জন্য সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানান। এতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীর অপর একটি সংগঠন ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই এসোসিয়েশনের কার্যকরী পরিষদের বেশ কয়েকজন সদস্য নিমন্ত্রিত অতিথি হিসেবে এই ইফতার সমাবেশে যোগদান করেন।

এই গ্রীষ্মে ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই ইন দ্য ইউকের পক্ষ থেকে বৃহদাকারের একটি অনুষ্ঠান আয়োজনের ঘোষণা দিয়েছেন সভাপতি দেওয়ান গৌস সুলতান এবং এই ইফতার আয়োজনে যারা সময় ও পরিশ্রম দিয়ে নানাভাব সাহায্য-সহযোগিতা করেছেন, তাদের সবাইকে তিনি ধন্যবাদ জানিয়েছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন