বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই ইন দ্য ইউকে’র ইফতার সমাবেশ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই ইন দ্য ইউ কে (DUAUK) রোববার (২৪ এপ্রিল) পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে এক ইফতার সমাবেশের আয়োজন করে। এতে সংগঠনের সদস্যগন এবং তাদের অনেকের পরিবারবর্গ সহ কমিউনিটির কয়েকজন গন্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন।

টাওয়ার হ্যামলেটসের স্পীকার কাউন্সিলর আহবাব হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে এতে উপস্থিত ছিলেন। অ্যালামনাইয়ের সভাপতি দেওয়ান গৌস সুলতান সবাইকে স্বাগত জানান এবং সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। ইফতারের অব্যবহিত আগে দোয়া পরিচালনা করেন অ্যালামনাই সদস্য সলিসিটর ইমরান খান। তিনি উপস্থিত সকলের এবং দেশ ও দশের মঙ্গল কামনা করে আল্লার কাছে মোনাজাত করেন, যাতে উপস্থিত সবাই অংশ নেন।
সাধারণ সম্পাদক জনাব ইসমাইল হোসেন এই ইফতার সমাবেশের ক্ষেত্রে স্বত:স্ফূর্ত সাড়া দেওয়ার জন্য সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানান। এতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীর অপর একটি সংগঠন ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই এসোসিয়েশনের কার্যকরী পরিষদের বেশ কয়েকজন সদস্য নিমন্ত্রিত অতিথি হিসেবে এই ইফতার সমাবেশে যোগদান করেন।

এই গ্রীষ্মে ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই ইন দ্য ইউকের পক্ষ থেকে বৃহদাকারের একটি অনুষ্ঠান আয়োজনের ঘোষণা দিয়েছেন সভাপতি দেওয়ান গৌস সুলতান এবং এই ইফতার আয়োজনে যারা সময় ও পরিশ্রম দিয়ে নানাভাব সাহায্য-সহযোগিতা করেছেন, তাদের সবাইকে তিনি ধন্যবাদ জানিয়েছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন