বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


দুবাইয়ে জাতীয় শোকদিবসের আলোচনা সভা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

শুক্রবার সংযুক্ত আরব আমিরাত আওয়ামীলীগ ও দুবাই আওয়ামীলীগ আহ্বায়ক কমিটির যৌথ উদ্যোগে দুবাই এর লণ্ডন হোটেল বলরুমে জাতীয় শোক দিবস ও ২১শে আগষ্টে গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দুবাই আওয়ামীলীগ এর আহ্বায়ক মাসুক উদ্দীন ইউসুফের সভাপতিত্বে এবং সদস্য সচিব সোহরাব হোসেন ও যুগ্ন-আহ্বায়ক সারওয়ার মহুরির যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক, সিলেট সিটি কর্পোরেশনের ৪ বারের নির্বাচিত কাউন্সিলর আজাদুর রহমান আজাদ।

সভায় প্রধান বক্তা হিসেবে উপস্তিত ছিলেন সংযুক্ত আরব আমিরাত আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আলহাজ্ব কবির আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশন এর নির্বাচিত কাউন্সিলর, সিলেট মহানগর আওয়ামীলীগ নেতা রাশেদ আহমেদ, ইউএই আওয়ামীলীগ আওয়ামীলীগের সহ সভাপতি শহীদুল্লাহ মজুমদার, ইউএই আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহীউদ্দিন ইকবাল, দুবাই বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আবুল কাসেম, সংযুক্ত আরব আমিরাত আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি এবং বাংলাদেশ ইংলিশ প্রাইভেট স্কুলের ভারপ্রাপ্ত সভাপতি তাজ উদ্দীন, আল আইন আওয়ামীলীগের সভাপতি লোকমান হোসেন আনু, আবীর আওয়ামীলীগের প্রধান উপদেষ্টা হারুনুর রশীদ ও মুজিবুর রহমান, ইউএই আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইয়ামিন আহমেদ, আজমান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ মুকিত, শারজাহ আওয়ামীলীগের সহসভাপতি আজিম মাষ্টার, সাতুয়া আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জামাল আহমেদ জাবেল আলী আওয়ামীলীগের উপদেষ্টা শাহ আলম সরকার, সভাপতি হাসেম শেখ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন।

আরো বক্তব্য রাখেন মাসুক আহমেদ রুমেল, সঞ্জয় ঘোষ, জুনেদ আহমেদ, জিল্লুর রহমান ও আইভি রহমান স্মৃতি সংসদ কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহেদি হাসান, চিত্ত রঞ্জন, মাজহারুল ইসলাম জুয়েল, ইমরান আহমেদ,মোহাম্মদ জমসেদ, সাদিকুর রহমান চুনু, ফয়ছল আহমেদ, কাজী মোহাম্মদ দিল্লাহ, সিব্বির আহমেদ, জিল্লুর রহমান, এম এ হাসান, মুজিবুর রহমান সহ আরো অনেকে। উক্ত সভায় প্রায় দুই শতাধিক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করা হয় এবং ১৫ আগষ্ট এবং ২১ শে আগষ্ট সহ সকল শহীদদের সম্মান জানিয়ে দাঁড়িয়ে একমিনিট নিরবতা পালন করা হয় এবং জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্টানের শুরু হয়।

আলোচনা সভার পর ১৫ আগস্ট ও ২১শে আগস্ট নিহত সকলের আত্মার মাগফিরাত কামনা করে এবং দেশ ও জাতির কল্যাণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন