রবিবার, ৩ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিলেতে কারী শিল্পে ঈদের ছুটি সময়ের দাবি  » «   ঈদের ছুটি  » «   ইউরোপে জ্বালানি সংকট চরমে, বিকল্প ভাবতে হচ্ছে ইউরোপকে  » «   হাইডে প্রবীণদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   ঈদের দিন হোক সবার উৎসবের দিন  » «   ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হসপিটাল সিলেটের সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠিত  » «   নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে’র যাত্রা শুরু  » «   ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


তিলপারা ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকের ঈদ উপহার ও ঘরের চারি হস্তান্তর



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আর্থ সামাজিক উন্নয়ন ও মানবিক কাজের উদ্দেশ্য নিয়ে সিলেট বিয়ানীবাজার উপজেলার তিলপারা ইউনিয়নের যুক্তরাজ্য প্রবাসীদের সংগঠন তিলপারা ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে।

মানবিক ও সেবামূলক কাজের ধারাবাহিকতায় পবিত্র ঈদকে সামনে রেখে তিলপারা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৪০০শত পরিবারের মধ্যে ১হাজার টাকা করে নগদ অর্থ  বিতরণ করা হয়। একই সময়ে একজন দুস্থ মহিলার  বসতঘর  তৈরি পূর্বক আনুষ্ঠানিকভাবে চাবি হস্তান্তর করা হয়।

২২ এপ্রিল রবিবার দুপুর ২টায়   ৮ নং তিলপারা ইউনিয়ন হল রুমে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ইউনিয়নের  ইউপি সদস্য এনাম উদ্দিনের সঞ্চালনায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মাহবুবুর রহমানের সভাতিত্বে  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দাসউরা দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত  প্রধান শিক্ষক মাষ্টার  মজির উদ্দিন।

বিশেষ অতিথি  ছিলেন সমাজসেবক আজমান হোসেন বেলায়েত,  চ্যানেল এস এর সিনিয়র রিপোর্টার এম হাসানুল হক উজ্জ্বল।  সকলে প্রবাসীদের এই মানবিক কাজের প্রসংশা করে বলেন- নিজ অঞ্চলের মানুষের পাশেষ থেকে সংগঠনটি অনুকরণীয় কাজের মাধ্যমে সমাজকে আলোকিত করছে।

এসময় আরও উপস্থিত ছিলেন ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য ফাইদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সহ সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন,  এলাকার বিশিষ্ট মুরব্বি জামাল উদ্দিন,ইরমিছ আলী, মাহবুবুর রহমান,উবায়দুল হক ও ইউনিয়নের ৯টি ওয়ার্ডের  ইউপি সদস্য আতাউর রহমান আতাই, বেলাল আহমদ,আনা মিয়া,হুসেন আহমদ,খাইরুল ইসলাম,বলাই মিয়া, শ্রী দিপক চন্দ্র,রাসনা বেগম,আজিমা বেগম,লিলি বেগম,শাকির আহমদ প্রমুখ।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন