রবিবার, ২৭ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «   স্পেনে যুবলীগের উদ্যোগে আলোচনা ও কর্মীসভা অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


তিলপারা ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকের ঈদ উপহার ও ঘরের চারি হস্তান্তর



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আর্থ সামাজিক উন্নয়ন ও মানবিক কাজের উদ্দেশ্য নিয়ে সিলেট বিয়ানীবাজার উপজেলার তিলপারা ইউনিয়নের যুক্তরাজ্য প্রবাসীদের সংগঠন তিলপারা ওয়েলফেয়ার এন্ড এডুকেশন ট্রাস্ট ইউকে।

মানবিক ও সেবামূলক কাজের ধারাবাহিকতায় পবিত্র ঈদকে সামনে রেখে তিলপারা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৪০০শত পরিবারের মধ্যে ১হাজার টাকা করে নগদ অর্থ  বিতরণ করা হয়। একই সময়ে একজন দুস্থ মহিলার  বসতঘর  তৈরি পূর্বক আনুষ্ঠানিকভাবে চাবি হস্তান্তর করা হয়।

২২ এপ্রিল রবিবার দুপুর ২টায়   ৮ নং তিলপারা ইউনিয়ন হল রুমে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ইউনিয়নের  ইউপি সদস্য এনাম উদ্দিনের সঞ্চালনায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মাহবুবুর রহমানের সভাতিত্বে  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দাসউরা দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত  প্রধান শিক্ষক মাষ্টার  মজির উদ্দিন।

বিশেষ অতিথি  ছিলেন সমাজসেবক আজমান হোসেন বেলায়েত,  চ্যানেল এস এর সিনিয়র রিপোর্টার এম হাসানুল হক উজ্জ্বল।  সকলে প্রবাসীদের এই মানবিক কাজের প্রসংশা করে বলেন- নিজ অঞ্চলের মানুষের পাশেষ থেকে সংগঠনটি অনুকরণীয় কাজের মাধ্যমে সমাজকে আলোকিত করছে।

এসময় আরও উপস্থিত ছিলেন ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ইউপি সদস্য ফাইদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সহ সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন,  এলাকার বিশিষ্ট মুরব্বি জামাল উদ্দিন,ইরমিছ আলী, মাহবুবুর রহমান,উবায়দুল হক ও ইউনিয়নের ৯টি ওয়ার্ডের  ইউপি সদস্য আতাউর রহমান আতাই, বেলাল আহমদ,আনা মিয়া,হুসেন আহমদ,খাইরুল ইসলাম,বলাই মিয়া, শ্রী দিপক চন্দ্র,রাসনা বেগম,আজিমা বেগম,লিলি বেগম,শাকির আহমদ প্রমুখ।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন