মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

লিসবনে যুবলীগের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশ আওয়ামী যুবলীগ পর্তুগাল শাখার আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। িপর্তুগাল আওয়ামী যুবলীগ নেতা অনুপম মেহেদী অনু’র সভাপতিত্বে ও যুবলীগ নেতা খন্দকার ইউনুস ফাহাদের সঞ্চালনায় ২০ এপ্রিল বুধবার রাজধানী লিসবনের স্পাইসি হাট রেস্টুরেন্টে এই আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামীলীগের সভাপতি জহিরুল আলম জসিম।এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে যুবলীগকে যেকোন লড়াই সংগ্রামে প্রস্তুত থাকতে হবে।দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পর্তুগাল আওয়ামীলীগ ও পর্তুগাল যুবলীগকে এক সাথে পথ চলার দিক নির্দেশনা দেন।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন পর্তুগাল আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলওয়ার হোসাইন।প্রধান বক্তা তার বক্তব্যে যুবলীগের এই  আয়োজনে ধন্যবাদ জানিয়ে   আওয়ামী যুবলীগকে অতীতের মত সব ধরনের সাংগঠনিক সহযোগিতার কথা পুনঃব্যক্ত করেন।

এ সময় পর্তুগাল আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য  মাহবুব আলম তার বক্তব্যে সংগঠনের সার্বিক সফলতা কামনা করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পর্তুগাল আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমরান হোসেন ভূইয়া ও দপ্তর সম্পাদক জনাব জাকির হোসাইন ও শ্রম বিষয়ক সম্পাদক সফিউল আলম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন,রিয়াদ হোসেন খোকা, মিরাজ বাক্কার, বাপ্পি তালুকদার, উজ্জ্বল তপাদার।
অনুষ্ঠানে পর্তুগাল বাংলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ ছাড়াও অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন-ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ- সভাপতি ও পর্তুগাল যুবলীগ নেতা ফারুক হোসেন মানিক,পর্তুগাল ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা ও যুবলীগ নেতা আনোয়ার হোসেন ভূইয়া,এসএম আশরাফুর রহমান বাপ্পী,মেহেদী হাসান সুমন,অভিজিৎ ঘোষ, জুয়েল রানা প্রধান,মোঃ শরিফুল ইসলাম,মোহাম্মদ জাহিদ হাসান,মাইনুল ইসলাম রাজন,এস এম জাহিদুর রহমান,মিথুন মল্লিক,এমডি হুমায়ুন কবির,মোঃসজীব হোসেন,এস এম সাচ্চু,সৈয়দ মাহবুব হাসান, মিনহাজুল আবি,পাপ্পু দেব,মেহেদী হাসান জীবন,এস এম হক জনি প্রমুখ।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন যুবলীগ নেতা মো: জুবায়ের চৌধুরী।ইফতারের পূর্বে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দেশ ও বিদেশে বসবাসরত সবার সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত প্রার্থনা করা হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন