সোমবার, ২৭ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে এর  আয়োজনে প্রতি বছরের ন্যায় এবারও পূর্ব লন্ডনের গ্রীনষ্ট্রিটের একটি রেষ্টুরেন্টে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

১৯ এপ্রিল মঙ্গলবার অনুষ্ঠানে প্রধান অতিথি  ছিলেন আল কোরআন একাডেমি লন্ডন এর প্রতিষ্ঠাতা হাফেজ মুনির উদ্দীন আহমদ এবং বিশেষ অতিথি ছিলেন বড়লেখা উপজেলার ৪ নং উত্তর শাহবাজপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আহমেদ জুবায়ের লিটন।

বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকের সভাপতি নাজিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মোমিন বেলাল এবং সহ সভাপতি মুহাম্মদ হুমায়ুন কবিরের যৌথ পরিচালনায়  আলোচনা প্রধান অতিথি হাফেজ মুনির উদ্দীন বলেন, ২০১০ সালে প্রতিষ্ঠিত আল কোরআন একাডেমী এই পর্যন্ত ৮টি ভাষায় অর্থসহ তরজমা করে প্রায় দেড় মিলিয়ন পবিত্র আল কোরআন বিশ্বের বিভিন্ন দেশে বিতরণ করেছে।

প্রধান অতিথি অর্থসহ কোরআন বুঝে পড়ার আন্দোলনে সবাইকে শরীক হওয়ার আহবান জানিয়ে বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকের প্রসংসা করে বলেন ইতিমধ্যে এই ক্লাব বড়লেখা উপজেলায় ৭০০শত কপি বাংলা অনুবাদ সহ কোরআন শরীফ বিতরণ করেছে। যা অনেক সংগঠনের জন্য হতে পারে অনুকরণীয় ।

বিশেষ অতিথি আহমদ জুবায়ের লিটন বলেন, বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে অতীতের ধারাবাহিকতায় আগামীতেও নিজ অঞ্চলের দুস্থ ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে থাকার অনুরোধ করেন।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- ক্লাবের প্রধান উপদেষ্টা শাহাব উদ্দিন, আব্দুস শুক্কুর, লিয়াকত খাঁন, সলিসিটর সালাহ উদ্দীন সুমন।

ইফতার ও দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন লিটন আহমেদ, শাহাব উদ্দিন জুনিয়র, ইমরান আহমেদ, হাছান পারভেজ রাছেল, এলাইছ আহমদ, সালাহউদ্দিন এনাম, আবুল কাসেম, সিপার উদ্দিন, সিরাজ উদ্দিন, হাফিজ উদ্দিন, জসিম আহমেদ, কাজল সরকার, সুমন আহমদ, সাইদুর রহমান, আম্বির হোসেন, আলী হোসেন, ফখরুল ইসলাম এবং রেষ্টুরেন্ট এর স্বত্বাধিকারী আসুক আহমেদ সহ অনেকে।

অনুষ্ঠানে আল কোরআন একাডেমির পক্ষ থেকে পবিত্র কোরআন ও কোরআনের দাবী নামক একটি বই উপস্থিত সবাইকে উপহার দেয়া হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন