শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে এর  আয়োজনে প্রতি বছরের ন্যায় এবারও পূর্ব লন্ডনের গ্রীনষ্ট্রিটের একটি রেষ্টুরেন্টে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

১৯ এপ্রিল মঙ্গলবার অনুষ্ঠানে প্রধান অতিথি  ছিলেন আল কোরআন একাডেমি লন্ডন এর প্রতিষ্ঠাতা হাফেজ মুনির উদ্দীন আহমদ এবং বিশেষ অতিথি ছিলেন বড়লেখা উপজেলার ৪ নং উত্তর শাহবাজপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আহমেদ জুবায়ের লিটন।

বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকের সভাপতি নাজিম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল মোমিন বেলাল এবং সহ সভাপতি মুহাম্মদ হুমায়ুন কবিরের যৌথ পরিচালনায়  আলোচনা প্রধান অতিথি হাফেজ মুনির উদ্দীন বলেন, ২০১০ সালে প্রতিষ্ঠিত আল কোরআন একাডেমী এই পর্যন্ত ৮টি ভাষায় অর্থসহ তরজমা করে প্রায় দেড় মিলিয়ন পবিত্র আল কোরআন বিশ্বের বিভিন্ন দেশে বিতরণ করেছে।

প্রধান অতিথি অর্থসহ কোরআন বুঝে পড়ার আন্দোলনে সবাইকে শরীক হওয়ার আহবান জানিয়ে বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকের প্রসংসা করে বলেন ইতিমধ্যে এই ক্লাব বড়লেখা উপজেলায় ৭০০শত কপি বাংলা অনুবাদ সহ কোরআন শরীফ বিতরণ করেছে। যা অনেক সংগঠনের জন্য হতে পারে অনুকরণীয় ।

বিশেষ অতিথি আহমদ জুবায়ের লিটন বলেন, বড়লেখা ফ্রেন্ডস ক্লাব ইউকে অতীতের ধারাবাহিকতায় আগামীতেও নিজ অঞ্চলের দুস্থ ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে থাকার অনুরোধ করেন।

আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- ক্লাবের প্রধান উপদেষ্টা শাহাব উদ্দিন, আব্দুস শুক্কুর, লিয়াকত খাঁন, সলিসিটর সালাহ উদ্দীন সুমন।

ইফতার ও দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন লিটন আহমেদ, শাহাব উদ্দিন জুনিয়র, ইমরান আহমেদ, হাছান পারভেজ রাছেল, এলাইছ আহমদ, সালাহউদ্দিন এনাম, আবুল কাসেম, সিপার উদ্দিন, সিরাজ উদ্দিন, হাফিজ উদ্দিন, জসিম আহমেদ, কাজল সরকার, সুমন আহমদ, সাইদুর রহমান, আম্বির হোসেন, আলী হোসেন, ফখরুল ইসলাম এবং রেষ্টুরেন্ট এর স্বত্বাধিকারী আসুক আহমেদ সহ অনেকে।

অনুষ্ঠানে আল কোরআন একাডেমির পক্ষ থেকে পবিত্র কোরআন ও কোরআনের দাবী নামক একটি বই উপস্থিত সবাইকে উপহার দেয়া হয়।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন