বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কারী ইন্ড্রাস্টির সংকট মোকাবেলায় দরকার সমন্বিত উদ্যোগ  » «   বিবিসি প্রকাশ করেছে উইঘুর নির্যাতন নিয়ে চাঞ্চল্যকর তথ্য  » «   মাদ্রিদে বাংলাদেশ দূতাবাসে বাংলা নববর্ষ উদযাপন  » «   মাঙ্কিপক্স সংক্রমণ আরও ২ দেশে: বেলজিয়ামে ২১ দিনের কোয়ারেন্টিন ঘোষণা  » «   শুধুই নারীদের পরিচালনায় প্রথম সৌদি আরবের আকাশে উড়ল ব্যতিক্রমী ফ্লাইট  » «   গোলাপগন্জে চেয়ারম্যান প্রার্থী এলিম চৌধুরী’র মতবিনিময়  » «   দুদকের মামলায় হাজী সেলিম কারাগারে  » «   নিষেধাজ্ঞার মধ্যেও রাশিয়ার মুদ্রা রুবল’র উত্থান  » «   কারী শিল্পের সংকট মোকাবেলায় সিবিআই প্রেসিডেন্টের কাছে  বিসিএ’র পাঁচ দাবী উপস্থাপন  » «   গোলাপগঞ্জে ভোটার হাল নাগাদ শুরু  » «   বার্সেলোনায় মাদারীপুর সমিতির ঈদ পুনর্মিলনী  » «   প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের প্রশংসায় স্পেনের প্রেসিডেন্ট  » «   আব্দুল গাফ্ফার চৌধুরীর চিরবিদায়  » «   ইতালির জেনোভায়‌ প্রবাসীদের কনস্যুলেট সেবা প্রদান  » «   বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে‘র দ্বি-বার্ষিক সাধারণ সভা ও সম্মেলন অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

রিপোর্টার্স এসোসিয়েশন-সৌদি আরব এর নতুন কমিটি



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

রিপোর্টার্স এসোসিয়েশন-সৌদি আরব এর নতুন কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন চ্যানেল আই সৌদি আরব প্রতিনিধি এম ওয়াই আলাউদ্দিন। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এসএ টিভি ও যুক্তরাজ্য থেকে পরিচালিত অনলাইন টিভি ও পোর্টাল ৫২বাংলা’র জেদ্দা প্রতিনিধি বাহার উদ্দিন বকুল। এসোসিয়েশন এর দ্বিবার্ষিক সাধারণ সভায় সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে দুই বছর মেয়াদে তাঁদের নির্বাচিত করা হয়।

শুক্রবার জেদ্দার একটি কমিউনিটি সেন্টারে এসোসিয়েশন এর প্রধান উপদেষ্টা রুমি সাঈদ চ্যানেল আই জেদ্দা প্রতিনিধি, নতুন এই কমিটি ঘোষনা করেন।

নতুন কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে মোহাম্মদ সোহেল রানা বাংলা টিভি জেদ্দা প্রতিনিধি, সহ-সভাপতি সাজিদুল ইসলাম এটিএন বাংলা মক্কা প্রতিনিধি, সহ-সভাপতি মাসুদ সেলিম এন টিভি জেদ্দা প্রতিনিধি, সহ-সভাপতি সেলিম আহমেদ জিটিভি সৌদি আরব প্রতিনিধি। যুগ্ম সাধারণ সম্পাদক হানিস সরকার উজ্জ্বল, আর টিভি জেদ্দা প্রতিনিধি, যুগ্ম সম্পাদক মোহাম্মদ ফিরোজ, মোহনা টিভি জেদ্দা প্রতিনিধি, যুগ্ম সম্পাদক আল মামুন শিপন, সময় টিভি জেদ্দা প্রতিনিধি, যুগ্ম সম্পাদক কামাল পারভেজ অভি, এন টিভি মক্কা প্রতিনিধি, সাংগঠনিক সম্পাদক পদে সৈয়দ আহমেদ, চ্যানেল ২৪ সৌদি আরব প্রতিনিধি, সহ-সাংগঠনিক সম্পাদক রঞ্জু আহমেদ, ডিবিসি চ্যানেল জেদ্দা প্রতিনিধি, দপ্তর ও প্রচার সম্পাদক কাউসার আব্দুস সালামী এশিয়ান টিভি জেদ্দা প্রতিনিধি, সদস্য ,ইকবাল হোসেন প্রধান, চ্যানেল এস জেদ্দা প্রতিনিধি, সদস্য, নুর আলম, চ্যানেল এস মক্কা প্রতিনিধি,সদস্য, এইচ এম হেমায়েত, বাংলা টিভি মক্কা প্রতিনিধি,সদস্য, খলিল চৌধুরী মিলেনিয়াম টিভি মক্কা প্রতিনিধি নির্বাচিত হয়েছেন।

নবগঠিত এ কমিটির সভাপতি এম ওয়াই আলাউদ্দিন বলেন, শত ব্যস্ততার মধ্যেও আমরা আজ শেকড়ের টানে এই সুদর প্রবাসে সমবেত হয়েছি। প্রবাসীদের নিয়েই আমাদের বেশি করে ভাবতে হবে। সাংবাদিকদের পেশাগত মান উন্নয়ন ও দক্ষতা বৃদ্ধি ইতিবাচক পরিবর্তনের লক্ষ্যে মুক্তিযুদ্ধের চেতনাকে ধারণ করে স্বচ্ছ কলম সৈনিকদের এই সংগঠন প্রবাসীদের জন্য কাজ করে যাবে। প্রবাসীদের সুখ-দূ:খ,      দুর্দশার কথা আমাদের লিখতে হবে। সাংবাদিক হিসেবে আমাদের প্রতি সকল প্রবাসীদের দাবি। প্রবাসীদের উন্নয়ন তরান্বিত হবে তা টিলিভিশন এবং পত্রিকায় লিখে সরকারের দৃষ্টি আকর্ষণ করতে হবে আমাদের।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন