বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

হোয়াইটচ্যাপেল ওয়ার্ডে লেবার পার্টির   কাউন্সিলার প্রার্থী  কমিউনিটি  ও সংস্কৃতি কর্মী আমিনা আলী



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আগামী ৫মে লন্ডনের   টাওয়ার হ্যামলেটস কাউন্সিল নির্বাচনে মর্যাদাপূর্ণ হোয়াইটচ্যাপেল ওয়ার্ডে লেবার পার্টি থেকে  কাউন্সিলার প্রার্থী হয়েছেন কমিউনিটি সংগঠক ও সংস্কৃতি কর্মী আমিনা আলী।

লেবার পার্টি থেকে মনোনীত অপর দুই প্রার্থী হলেন কাউন্সিলার ফারুক আহমেদ ও কাউন্সিলার শাহ সোহেল আমিন।

ব্রিটেনে  প্রবীন অধিবাসীদের কল্যাণে প্রতিষ্ঠিত একটি চ্যারিটি অর্গানাইজেশনের ইস্ট লন্ডন শাখার এডভাইজার হিসেবে পূর্ব লন্ডনের বয়স্ক অধিবাসীদের নিয়ে কাজ করছেন আমিনা আলী। এর আগে তিনি বেনিফিট এডভাইজার ও মেন্টাল হেলথ চ্যারিটি অর্গানাইজেশনে কাজ করেছেন।

লন্ডনে একাধিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত আমিনা আলী  সৃজনশীলকাজের মাধ্যমে টাওয়ার হ্যামলেটস কমিউনিটিতে একটি সুপরিচিত নাম।

করোনা মহামারি সময়ে  বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সাথে কমিউনিটির কল্যাণে কাজ করে পেয়েছেন কোভিড হিরো সম্মাননা।

কাউন্সিলার প্রার্থী আমিনা আলী বেড়ে উঠেছেন যুক্তরাজ্যে। ইস্ট লন্ডন ইউনিভার্সিটি থেকে আইন বিষয়ে মাস্টার্স ডিগ্রিধারী আমিনা আলীর বাবা যুক্তরাজ্যে মুক্তিযুদ্ধের সংগঠক মরহুম মনোওর আলী।

কলেজ জীবন থেকে লেবার পার্টির সাথে যুক্ত আমিনা আলী বাংলাদেশেও ছাত্র রাজনীতি করেছেন। ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি।
বিগত বিশ বছর ধরে  টাওয়ার হ্যামলেটসের বাসিন্দা  আমিনা আলী সক্রিয়ভাবে কমিউনিটির পাশে আছেন । স্থানীয় একটি স্কুলের প্যারেন্টস গভর্নর,  বাংলা সংস্কৃতি বিকাশে একটি স্কুলের পরিচালনা পর্ষদের সাথেও যুক্ত রয়েছেন।
আমিনা আলীর স্বামী লন্ডন বাংলা প্রেস ক্লাবের এসিস্ট্যান্ট সেক্রেটারি সাঈম চৌধুরী কাজ করছেন এটিএন বাংলা ইউকের বার্তা প্রধান হিসেবে।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন