রবিবার, ২১ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

হোয়াইটচ্যাপেল ওয়ার্ডে লেবার পার্টির   কাউন্সিলার প্রার্থী  কমিউনিটি  ও সংস্কৃতি কর্মী আমিনা আলী



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আগামী ৫মে লন্ডনের   টাওয়ার হ্যামলেটস কাউন্সিল নির্বাচনে মর্যাদাপূর্ণ হোয়াইটচ্যাপেল ওয়ার্ডে লেবার পার্টি থেকে  কাউন্সিলার প্রার্থী হয়েছেন কমিউনিটি সংগঠক ও সংস্কৃতি কর্মী আমিনা আলী।

লেবার পার্টি থেকে মনোনীত অপর দুই প্রার্থী হলেন কাউন্সিলার ফারুক আহমেদ ও কাউন্সিলার শাহ সোহেল আমিন।

ব্রিটেনে  প্রবীন অধিবাসীদের কল্যাণে প্রতিষ্ঠিত একটি চ্যারিটি অর্গানাইজেশনের ইস্ট লন্ডন শাখার এডভাইজার হিসেবে পূর্ব লন্ডনের বয়স্ক অধিবাসীদের নিয়ে কাজ করছেন আমিনা আলী। এর আগে তিনি বেনিফিট এডভাইজার ও মেন্টাল হেলথ চ্যারিটি অর্গানাইজেশনে কাজ করেছেন।

লন্ডনে একাধিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত আমিনা আলী  সৃজনশীলকাজের মাধ্যমে টাওয়ার হ্যামলেটস কমিউনিটিতে একটি সুপরিচিত নাম।

করোনা মহামারি সময়ে  বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সাথে কমিউনিটির কল্যাণে কাজ করে পেয়েছেন কোভিড হিরো সম্মাননা।

কাউন্সিলার প্রার্থী আমিনা আলী বেড়ে উঠেছেন যুক্তরাজ্যে। ইস্ট লন্ডন ইউনিভার্সিটি থেকে আইন বিষয়ে মাস্টার্স ডিগ্রিধারী আমিনা আলীর বাবা যুক্তরাজ্যে মুক্তিযুদ্ধের সংগঠক মরহুম মনোওর আলী।

কলেজ জীবন থেকে লেবার পার্টির সাথে যুক্ত আমিনা আলী বাংলাদেশেও ছাত্র রাজনীতি করেছেন। ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি।
বিগত বিশ বছর ধরে  টাওয়ার হ্যামলেটসের বাসিন্দা  আমিনা আলী সক্রিয়ভাবে কমিউনিটির পাশে আছেন । স্থানীয় একটি স্কুলের প্যারেন্টস গভর্নর,  বাংলা সংস্কৃতি বিকাশে একটি স্কুলের পরিচালনা পর্ষদের সাথেও যুক্ত রয়েছেন।
আমিনা আলীর স্বামী লন্ডন বাংলা প্রেস ক্লাবের এসিস্ট্যান্ট সেক্রেটারি সাঈম চৌধুরী কাজ করছেন এটিএন বাংলা ইউকের বার্তা প্রধান হিসেবে।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন