রবিবার, ৩ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিলেতে কারী শিল্পে ঈদের ছুটি সময়ের দাবি  » «   ঈদের ছুটি  » «   ইউরোপে জ্বালানি সংকট চরমে, বিকল্প ভাবতে হচ্ছে ইউরোপকে  » «   হাইডে প্রবীণদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   ঈদের দিন হোক সবার উৎসবের দিন  » «   ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হসপিটাল সিলেটের সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠিত  » «   নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে’র যাত্রা শুরু  » «   ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


হোয়াইটচ্যাপেল ওয়ার্ডে লেবার পার্টির   কাউন্সিলার প্রার্থী  কমিউনিটি  ও সংস্কৃতি কর্মী আমিনা আলী



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আগামী ৫মে লন্ডনের   টাওয়ার হ্যামলেটস কাউন্সিল নির্বাচনে মর্যাদাপূর্ণ হোয়াইটচ্যাপেল ওয়ার্ডে লেবার পার্টি থেকে  কাউন্সিলার প্রার্থী হয়েছেন কমিউনিটি সংগঠক ও সংস্কৃতি কর্মী আমিনা আলী।

লেবার পার্টি থেকে মনোনীত অপর দুই প্রার্থী হলেন কাউন্সিলার ফারুক আহমেদ ও কাউন্সিলার শাহ সোহেল আমিন।

ব্রিটেনে  প্রবীন অধিবাসীদের কল্যাণে প্রতিষ্ঠিত একটি চ্যারিটি অর্গানাইজেশনের ইস্ট লন্ডন শাখার এডভাইজার হিসেবে পূর্ব লন্ডনের বয়স্ক অধিবাসীদের নিয়ে কাজ করছেন আমিনা আলী। এর আগে তিনি বেনিফিট এডভাইজার ও মেন্টাল হেলথ চ্যারিটি অর্গানাইজেশনে কাজ করেছেন।

লন্ডনে একাধিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত আমিনা আলী  সৃজনশীলকাজের মাধ্যমে টাওয়ার হ্যামলেটস কমিউনিটিতে একটি সুপরিচিত নাম।

করোনা মহামারি সময়ে  বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সাথে কমিউনিটির কল্যাণে কাজ করে পেয়েছেন কোভিড হিরো সম্মাননা।

কাউন্সিলার প্রার্থী আমিনা আলী বেড়ে উঠেছেন যুক্তরাজ্যে। ইস্ট লন্ডন ইউনিভার্সিটি থেকে আইন বিষয়ে মাস্টার্স ডিগ্রিধারী আমিনা আলীর বাবা যুক্তরাজ্যে মুক্তিযুদ্ধের সংগঠক মরহুম মনোওর আলী।

কলেজ জীবন থেকে লেবার পার্টির সাথে যুক্ত আমিনা আলী বাংলাদেশেও ছাত্র রাজনীতি করেছেন। ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি।
বিগত বিশ বছর ধরে  টাওয়ার হ্যামলেটসের বাসিন্দা  আমিনা আলী সক্রিয়ভাবে কমিউনিটির পাশে আছেন । স্থানীয় একটি স্কুলের প্যারেন্টস গভর্নর,  বাংলা সংস্কৃতি বিকাশে একটি স্কুলের পরিচালনা পর্ষদের সাথেও যুক্ত রয়েছেন।
আমিনা আলীর স্বামী লন্ডন বাংলা প্রেস ক্লাবের এসিস্ট্যান্ট সেক্রেটারি সাঈম চৌধুরী কাজ করছেন এটিএন বাংলা ইউকের বার্তা প্রধান হিসেবে।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন