বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


হোয়াইটচ্যাপেল ওয়ার্ডে লেবার পার্টির   কাউন্সিলার প্রার্থী  কমিউনিটি  ও সংস্কৃতি কর্মী আমিনা আলী



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আগামী ৫মে লন্ডনের   টাওয়ার হ্যামলেটস কাউন্সিল নির্বাচনে মর্যাদাপূর্ণ হোয়াইটচ্যাপেল ওয়ার্ডে লেবার পার্টি থেকে  কাউন্সিলার প্রার্থী হয়েছেন কমিউনিটি সংগঠক ও সংস্কৃতি কর্মী আমিনা আলী।

লেবার পার্টি থেকে মনোনীত অপর দুই প্রার্থী হলেন কাউন্সিলার ফারুক আহমেদ ও কাউন্সিলার শাহ সোহেল আমিন।

ব্রিটেনে  প্রবীন অধিবাসীদের কল্যাণে প্রতিষ্ঠিত একটি চ্যারিটি অর্গানাইজেশনের ইস্ট লন্ডন শাখার এডভাইজার হিসেবে পূর্ব লন্ডনের বয়স্ক অধিবাসীদের নিয়ে কাজ করছেন আমিনা আলী। এর আগে তিনি বেনিফিট এডভাইজার ও মেন্টাল হেলথ চ্যারিটি অর্গানাইজেশনে কাজ করেছেন।

লন্ডনে একাধিক সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত আমিনা আলী  সৃজনশীলকাজের মাধ্যমে টাওয়ার হ্যামলেটস কমিউনিটিতে একটি সুপরিচিত নাম।

করোনা মহামারি সময়ে  বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের সাথে কমিউনিটির কল্যাণে কাজ করে পেয়েছেন কোভিড হিরো সম্মাননা।

কাউন্সিলার প্রার্থী আমিনা আলী বেড়ে উঠেছেন যুক্তরাজ্যে। ইস্ট লন্ডন ইউনিভার্সিটি থেকে আইন বিষয়ে মাস্টার্স ডিগ্রিধারী আমিনা আলীর বাবা যুক্তরাজ্যে মুক্তিযুদ্ধের সংগঠক মরহুম মনোওর আলী।

কলেজ জীবন থেকে লেবার পার্টির সাথে যুক্ত আমিনা আলী বাংলাদেশেও ছাত্র রাজনীতি করেছেন। ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি।
বিগত বিশ বছর ধরে  টাওয়ার হ্যামলেটসের বাসিন্দা  আমিনা আলী সক্রিয়ভাবে কমিউনিটির পাশে আছেন । স্থানীয় একটি স্কুলের প্যারেন্টস গভর্নর,  বাংলা সংস্কৃতি বিকাশে একটি স্কুলের পরিচালনা পর্ষদের সাথেও যুক্ত রয়েছেন।
আমিনা আলীর স্বামী লন্ডন বাংলা প্রেস ক্লাবের এসিস্ট্যান্ট সেক্রেটারি সাঈম চৌধুরী কাজ করছেন এটিএন বাংলা ইউকের বার্তা প্রধান হিসেবে।

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন