শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

সাজ্জাদ মিয়া এমবিই আর নেই



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

”কমিউনিটির সেবায় আরো কাজ করতে চাই”। কিন্ত তা আর হলো না। সোমবার ২৮শে ফেব্রুয়ারী সকাল ৫ টা বেজে ১১ মিনিটে পৃথিবীর মায়া ছেড়ে ৬৭ বছর বয়সে ইন্তেকাল করেন ব্রিকলেন জামে মসজিদ ট্রাস্টের প্রেসিডেন্ট, যুক্তরাজ্য আওমীলীগের সাংগঠনিক সম্পাদক, সাবেক কাউন্সিলর সাজ্জাদ মিয়া এমবিই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সাজ্জাদ মিয়া এমবিই কমিউনিটির একজন গণ্যমান্য ব্যক্তি ছিলেন। তার মৃত্যুর খবরে কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। দীর্ঘদিন থেকেই তিনি দুরারোগ্য ক্যান্সারে ভুগছিলেন । কিন্তু শেষ পর্যন্ত আল্লাহর ডাকে সাড়া দিয়ে সবাইকে শোকের সাগরে ভাসিয়ে দিয়ে পরকালের জীবনে চলে গেলেন কমিউনিটির মুরুব্বি, ব্রিকলেন জামে মসজিদ ট্রাস্টের প্রেসিডেন্ট সাজ্জাদ মিয়া এমবিই।

মরহুমের মৃত্যুতে গভীর শোকে আচ্ছন্ন পুরো কমিউনিটি। মৃত্যুর সংবাদে শোক সন্তপ্ত পরিবারে প্রতি সমবেদনা জানান, ব্রিকলেন জামে মসজিদ ট্রাস্টের জেনারেল সেক্রেটারি হেয়লাল উদ্দিন আলী, ট্রেজারার হামিদুর রহমান চৌধুরী, যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ শরিফ ও সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের সভাপতি মো.শামীম আহমেদ ও সাধারণ সম্পাদক মো.চন্দন মিয়া সহ বিভিন্ন সংগঠনের এবং কমিটির নেতৃবৃন্দ । বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের পক্ষ থেকে শোক জানিয়েছেন সংগঠনের সভাপতি মো. হরমুজ আলী ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম।

মৃত্যুকালে তিনি ১ ছেলে ও ৪ মেয়ে সহ অসংখ্য আত্বীয়-সজন ও গুনগ্রাহী রেখে গেছেন। লন্ডন মহানগর আওয়ামী লীগের সভাপতি বড় ভাই নুরুল হক লালা মিয়া ভাইয়ের জন্য সবার কাছে দোয়ার দরখাস্ত করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন