রবিবার, ৩ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বিলেতে কারী শিল্পে ঈদের ছুটি সময়ের দাবি  » «   ঈদের ছুটি  » «   ইউরোপে জ্বালানি সংকট চরমে, বিকল্প ভাবতে হচ্ছে ইউরোপকে  » «   হাইডে প্রবীণদের স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   ঈদের দিন হোক সবার উৎসবের দিন  » «   ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হসপিটাল সিলেটের সার্টিফিকেট বিতরণী অনুষ্ঠিত  » «   নেদারল্যান্ডস বাংলাদেশী সমিতি’ ইউকে’র যাত্রা শুরু  » «   ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সাজ্জাদ মিয়া এমবিই আর নেই



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

”কমিউনিটির সেবায় আরো কাজ করতে চাই”। কিন্ত তা আর হলো না। সোমবার ২৮শে ফেব্রুয়ারী সকাল ৫ টা বেজে ১১ মিনিটে পৃথিবীর মায়া ছেড়ে ৬৭ বছর বয়সে ইন্তেকাল করেন ব্রিকলেন জামে মসজিদ ট্রাস্টের প্রেসিডেন্ট, যুক্তরাজ্য আওমীলীগের সাংগঠনিক সম্পাদক, সাবেক কাউন্সিলর সাজ্জাদ মিয়া এমবিই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সাজ্জাদ মিয়া এমবিই কমিউনিটির একজন গণ্যমান্য ব্যক্তি ছিলেন। তার মৃত্যুর খবরে কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। দীর্ঘদিন থেকেই তিনি দুরারোগ্য ক্যান্সারে ভুগছিলেন । কিন্তু শেষ পর্যন্ত আল্লাহর ডাকে সাড়া দিয়ে সবাইকে শোকের সাগরে ভাসিয়ে দিয়ে পরকালের জীবনে চলে গেলেন কমিউনিটির মুরুব্বি, ব্রিকলেন জামে মসজিদ ট্রাস্টের প্রেসিডেন্ট সাজ্জাদ মিয়া এমবিই।

মরহুমের মৃত্যুতে গভীর শোকে আচ্ছন্ন পুরো কমিউনিটি। মৃত্যুর সংবাদে শোক সন্তপ্ত পরিবারে প্রতি সমবেদনা জানান, ব্রিকলেন জামে মসজিদ ট্রাস্টের জেনারেল সেক্রেটারি হেয়লাল উদ্দিন আলী, ট্রেজারার হামিদুর রহমান চৌধুরী, যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ শরিফ ও সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, যুক্তরাজ্য জাতীয় শ্রমিক লীগের সভাপতি মো.শামীম আহমেদ ও সাধারণ সম্পাদক মো.চন্দন মিয়া সহ বিভিন্ন সংগঠনের এবং কমিটির নেতৃবৃন্দ । বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের পক্ষ থেকে শোক জানিয়েছেন সংগঠনের সভাপতি মো. হরমুজ আলী ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম।

মৃত্যুকালে তিনি ১ ছেলে ও ৪ মেয়ে সহ অসংখ্য আত্বীয়-সজন ও গুনগ্রাহী রেখে গেছেন। লন্ডন মহানগর আওয়ামী লীগের সভাপতি বড় ভাই নুরুল হক লালা মিয়া ভাইয়ের জন্য সবার কাছে দোয়ার দরখাস্ত করেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন