শুক্রবার, ১ জুলাই ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ব্রিটেন প্রবাসে ঈদ ছুটি নিয়ে ভাবনা ও আমাদের করণীয়  » «   ঈদে ছুটি নাই  » «   কমিউনিটি ও পরিবারের স্বার্থকে প্রাধান্য দিলে ঈদের ছুটি নিয়ে দ্বি-মত থাকবে না- শায়খ আব্দুল কাইয়ুম  » «   ব্রিটেনে ঈদ হলিডে : আকাঙ্ক্ষা ও বাস্তবতা  » «   দয়া নয়, ঈদের ছুটি শ্রমজীবি মুসলমানদের অধিকার  » «   ব্রিটেনে ঈদের ছুটি নিয়ে কমিউনিটি ও মানবাধিকার নেতারা যা বলেন  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল কর্তৃক বন্যা দুর্গতদের চিকিৎসার্থে বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   যুক্তরাজ্যে ঈদের ছুটির দাবীতে  আলতাব আলী পার্কে সমাবেশ অনুষ্ঠিত  » «   পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে স্পেনে দূতাবাসের বিশেষ আয়োজন  » «   পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র বার্ষিক সামার ট্রিপ
ব্রাইটনের সমুদ্রে আনন্দে কেটেছে সারাদিন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

১ সেপ্টেম্বর, রবিবার বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে আয়োজন করে বার্ষিক সামার ট্রিপ । লন্ডন থেকে ব্রাইটনের সমুদ্র সৈকতে সকাল সাড়ে ৯ টায় পূর্ব লন্ডনের কমার্শিয়াল রোড থেকে  কোচ  যাত্রা  করে ব্রাইটনে পৌছায়  সকাল ১১ টায়। সেখানে সকলে মিলে একটি বোট নিয়ে ব্রাইটনের পুরো সমুদ্র ভ্রমণ করেন।

বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতি ইউকে’র উদ্যোগে বার্ষিক সামার ট্রিপ আয়োজন করা হয় ১ সেপ্টেম্বর, রবিবার।

লন্ডন থেকে ব্রাইটনের সমুদ্র সৈকত।সকাল সাড়ে ৯ টায় পূর্ব লন্ডনের কমার্শিয়াল রোড থেকে একটি কোচ নিয়ে যাত্রা শুরু করে। সোয়া ১১ টায় ব্রাইটনে পৌঁছে যায়।একটি বোট নিয়ে ব্রাইটনের পুরো সমুদ্র ভ্রমণ করেন। ব্রাইটনের তরুন ব্যবসায়ী আকলাখ হোসেন শিলু সবাইকে সেখানে স্বাগত জানান।

সমিতির সদস্যরা  নৌবিহার  দারুণ  উপভোগ করেন। সমবেত কণ্ঠে সকলের কণ্ঠে ছিল বাঙালি ঐতিহ্যের নানা গাণ। ওরে নীল দরিয়া  আমায় দেরে দে ছাড়িয়া/ ওরে সাম্পানের নাইয়া/ আমায় দেরে দে ভিড়াইয়া।
কোন মেস্তরি নাও বানাইলো এমন দেখা যায়/ ঝিলমিল ঝিলমিল করে রে ময়ূরপঙ্খী নায় / বাউল আব্দুল করিম বলে বুঝে উঠা দায়/কোথা হইতে আসে নৌকা কোথায় চলে যায়/ ঝিলমিল ঝিলমিল করে রে ময়ূরপঙ্খী নায়/আগে কি সুন্দর দিন কাটাইতাম/আমরা আগে কি সুন্দর দিন কাটাইতাম ইত্যাদিতে মুখর ছিল সমুদ্র ভ্রমণ।

গ্রান্ড রসইয়ের শেফ সরওয়ারের হাতের রান্না করা মজাদার নানা পদের খাবারে উপভোগ করেন দুপুরের খাবার। তারপর শুরু হয় বিভিন্ন ধরণের গ্রামীন খেলাধূলা। হাড়ি ভাংগা, রশি টানা ,ফুটবল।খেলার পরে অনুষ্ঠিত হয় রাফেল ড্র।

বাউল গান গেয়ে মাতিয়ে রাখেন সাহেদ আহমদ, আবু আহমদ সরওয়ার ও আমিনুল হক। ফেইসবুকে সার্বক্ষণিক লাইভ করে সমুদ্র সৈকতের আনন্দ ভ্রমণের বিষয়টি স্মৃতিময় করে রাখেন জাকারিয়া মাহমুদ। পুরো আনন্দ যাত্রার সমন্বয়ক ছিলেন সমিতির সাংগঠনিক সম্পাদক মুজিব রহমান ও বিনোদন সম্পাদক মমিনুল ইসলাম লিমন।

আনন্দ ভ্রমণে অংশনেন বাংলাদেশ সেন্টার লন্ডনের সাধারণ সম্পাদক ও সমিতির সাবেক সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসেন, বিয়ানীবাজার থানা জনকল্যাণ সমিতির সভাপতি মামুন রশীদ, সহসভাপতি দিলওয়ার হোসেন, সাধারণ সম্পাদক কামরুল হোসেন মুন্না, কোষাধ্যক্ষ জাকির হোসেন, আলী বেবুল, আকরম আলী এমাদ,আবু বক্কর খসরু,মোহাম্মদ আলম,আব্দুল আলীম,সফিকুল হক এবাদ,জামাল উদ্দিন ,আহমদ হোসেন,মানিক হোসেন,ফাজায়েল আহমদ তারেক,সাইদুর রহমান,আবু কাওছার,নুরুল ইসলাম,মুসলেহ উদ্দিন ,আবুল হোসেন,নোমান হোসেন আলম,মুজিবুর রহমান ও ছাদিক আহমদ।

আনন্দভ্রমণ শেষ পর্বেও ছিল নানা আয়োজন। গাণ, কৌতুক ও স্মৃতিচারণে ব্রাইটন টু লন্ডনের পথও  ছিল দারুণ উপভোগ্য।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন