বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


ইটাউরি হ্যালপিং হ্যান্ডস ইন ইউকে  দুস্থদের ঘরে পৌছে দিয়েছে রমজানের উপহার



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ইটাউরি হ্যালপিং হ্যান্ডস ইন ইউকে এর উদ্যোগে ও  ইটাউরী গ্রামের প্রবীনদের তত্বাবধানে গ্রামের দুস্থ ও সুবিধা বঞ্চিতদের মধ্যে খাদ্য  ও ইফতার সামগ্রী উপহার দেয়া হয়েছে। পুরো আয়োজনে স্বেচ্ছাসেবক হিসাবে দায়িত্ব পালন করেছে  বন্ধু সংঘ ইটাউরী।

১৬  এপ্রিল শুক্রবার বাদ জুম্মা স্থানীয় ইটাউরী মহিলা আলীম মাদ্রাসা প্রাঙ্গন থেকে গ্রামের  ৭৭টি পরিবার চিহ্নিত করে তাদের বাড়ীতে খাবারগুলো পৌছে দেয়া হয়। বাড়ী বাড়ী এই উপহার পৌছে দেন  বন্ধু সংঘ ইটাউরী’র কর্মীরা।

উপহার সামগ্রীর মধ্যে ছিল- চাল, ডাল, ছোলা,পিয়াজ, আলু, খেজুর ,ভোজ্য তেল ও সাবান ।

প্রবীনদের মধ্যে উপস্থিত ছিলেন- হাজী আব্দুর রহমান( সুনু হাজী), ইটাউরী হাজী ইউনুস মিয়া মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. এনাম উদ্দিন, ৩নং নিজ বাহাদুরপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য মিসবাহুর রহমান মিনু, ইউপি সদস্য সাজু আহমেদ,ব্যবসায়ী মো. ফয়জুর রহমান, সৈয়দ আব্দুর রহিম( উনু),আহমেদ সিদ্দিক তাপাদার ও আব্দুল্লাহ মামুন প্রমুখ।

সংগঠনের সভাপতি মো. আব্দুস শুকুর তাফাদার,সাধারণ সম্পাদক মো. শামীম আহমদ , কোষাধ্যক্ষ মো. মাতাবুর রহমান সহ সকল সদস্যদের পক্ষ থেকে  গ্রামের প্রবীন ও  বন্ধু সংঘ ইটাউরী’র সকল কর্মকর্তাদের   দুস্থ ও সুবিধা বঞ্চিতদের মধ্যে খাদ্য  ও ইফতার উপহার কার্যক্রমটি সুষ্টভাবে সম্পন্ন করায়  ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়েছে।

প্রসঙ্গত  বড়লেখা উপজেলার ইটাউরী গ্রামের যুক্তরাজ্য প্রবাসীদের সংগঠন  ইটাউরি হ্যালপিং হ্যান্ডস ইন ইউকে ২০১৮  সাল থেকে  প্রতি রমজানে গ্রামের দুস্থ ও সুবিধাবঞ্চিত  পরিবারে খাদ্য সামগ্রী  পৌছে দেয়া হচ্ছে।

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন