শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বাংলাদেশ দূতাবাস কর্তৃক ছুটির দুইদিনে প্রায় সাতশত পাসপোর্ট বিতরণ



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

রোমস্থ বাংলাদেশ দূতাবাস গত ১৩ ফেব্রুয়ারি ২০২১, শনিবার এবং ১৪ ফেব্রুয়ারি রবিবার ছুটির দুইদিনে সাপ্তাহিক কর্মদিবসের বাইরেও বিশেষ ব্যবস্থাপনায় পাসপোর্ট বিতরণ করেছে। প্রায় সাত শতাধিক সেবা-প্রার্থী এই দুই দিনে সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত পাসপোর্ট সংগ্রহ করেছেন। স্বতঃস্ফূর্ত সহযোগিতার জন্য সকলকে বাংলাদেশ দূতাবাসের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানানো হয়েছে।

যারা এখনো পাসপোর্ট সংগ্রহ করতে পারেননি তাঁদের অবগতির জন্য জানানো হয়, সেবা-প্রত্যাশীদের সুবিধার্থে সাপ্তাহিক কর্মদিবসের বাইরেও বিশেষ ব্যবস্থাপনায় নেয়া দূতাবাসের এই উদ্যোগ অব্যাহত থাকবে। এ প্রেক্ষিতে আগামী শনিবার, ২০ ফেব্রুয়ারি ২০২১ সকাল ১০ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত পাসপোর্ট বিতরণ কার্যক্রম চলমান থাকবে। ২১ ফেব্রুয়ারি ২০২১, রবিবার ‘শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস’ উপলক্ষ্যে দূতাবাসের আয়োজনে কর্মসূচী থাকবে বিধায় ঐদিন পাসপোর্ট বিতরণ কার্যক্রম স্থগিত থাকবে। পুনরায় ২৭ ও ২৮ ফেব্রুয়ারি ২০২১ সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিশেষ ব্যবস্থাপনায় পাসপোর্ট বিতরণ কার্যক্রম চলবে।

উল্লেখ্য, দূতাবাসের ওয়েবসাইট ও ফেইসবুকে প্রচারিত প্রস্তুত (ready) পাসপোর্টের তালিকায় দেয়া পাসপোর্টসমূহ বিতরণ করা শেষ না হওয়া পর্যন্ত এই কর্মসূচী চলবে। প্রস্তুত পাসপোর্টের তালিকা দেখে নিশ্চিত হয়ে বর্ণিত সময়ে পাসপোর্ট গ্রহণ করার জন্য সকলকে অনুরোধ জানানো যাচ্ছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন