শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


কুয়েতে আপন ভাইকে হত্যা করে লাশ গুম করেছে বাংলাদেশী বড় ভাই



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

কুয়েতে আপন ভাইকে হত্যা করে লাশ গুম করেছে বাংলাদেশী বড় ভাই।দেশটির পুলিশের তদন্তে ভয়াবহ এই তথ্য বেরিয়ে এসেছে ।

১৫ মে শুক্রবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুত্র জানিয়েছে, নিহত বাংলাদেশী কুয়েতের আমগারা এরিয়ায় গার্ডের চাকুরী করতেন । গত কয়েকদিন থেকে তার কোন খোঁজ না পাওয়ায়, পুলিশকে বিষয়টি অবহিত করে কোম্পানি, পরে গোয়েন্দা পুলিশ তদন্তে পুরো ঘটনা উদঘাটন করে ।

ফাহাহিলে থাকা বড় ভাইয়ের বাসায় তল্লাশি চালিয়ে নিহতের ম্যানিব্যাগ ও মোবাইল ফোন জব্দ ও আসামীকে আটক করে কুয়েত পুলিশ । পুলিশি তদন্তে জানা যায়, ভাবীর সাথে অনৈতিক সম্পর্ক থাকায়, ছোট ভাইকে হত্যা করে বলে স্বীকারোক্তি দিয়েছে আসামী ।

আসামী কিছুদিন আগে ৫০০ দিনারের বিনিময়ে জাল পার্সপোর্টে কুয়েত প্রবেশ করেছে বলে নিশ্চিত হয়েছে গোয়েন্দা বিভাগ ।

সুত্রে প্রকাশ, বড় ভাই বসবাস করত ফাহাহিল এরিয়ায়, ছোট ভাই ফাহাহিলে বেড়াতে গিয়ে হত্যার শিকার হোন । তবে, বিস্তারিত পরিচয় প্রকাশ করেনি কতৃপক্ষ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন