শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


বিশিষ্ট ক্যাটারার্স,সংগঠক ও কমিউনিটি কর্মী এনামুল হক চৌধুরী আর নেই



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

ব্রিটেনের বিশিষ্ট ক্যাটারার্স, বাংলাদেশ ক্যাটারার্স এসোসিয়েশন ( বিসিএ)’র  সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, জালালাবাদ এসোসিয়েশন ইউকে’র কোষাধ্যক্ষ, বিশিষ্ট কমিউনিটি কর্মী ও যুক্তরাজ্যের বাঙালি কমিউনিটির পরিচিত মুখ এনামুল হক চৌধুরী আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

এনামুল হক চৌধুরী  ব্রিটেনবাসী বিশিষ্ট সাংবাদিক, লন্ডন বাংলা প্রেসক্লাব এর সভাপতি ও সাপ্তাহিক পত্রিকার সম্পাদক মোহাম্মদ এমদাদুল হক চৌধুরীর চাচাতো ভাই।

তিনি দীর্ঘ দেড় মাস থেকে কোভিড-১৯-এ  আক্রান্ত হয়ে যুক্তরাজ্যের সুইন্ডন গ্রেট ওয়েষ্টার্ন  হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শারিরীক অবস্থার অবনতি হলে কিছুদিন আগে তাঁকে  ইন্টেনসিভ কেয়ারে স্থানান্তর করা হয়। ১৯ ফেব্রুয়ারি  শুক্রবার  বিকাল ৫টায়  তিনি শেষ নিঃশ্বাস  ত্যাগ করেন।

মরহুম এনামুল হক চৌধুরী  পৈতৃক নিবাস সিলেটের জকিগঞ্জ উপজেলার শাহবাগের কচুয়া গ্রামে। মৃত্যুকালে তার বয়স ছিল ৬০ বছর। ১৯৮৬ সালে তিনি ব্রিটেন এসেছিলেন। তিন ছেলের জনক এনামুল হক চৌধুরী  যুক্তরাজ্যের উইল্টশায়ারের রয়েল উটন বাসেট এ সপরিবারে  বসবাস করছিলেন।

এনামুল হক চৌধুরীর মৃত্যুতে লন্ডনের বাঙালি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। কমিউনিটির বিভিন্ন শ্রেণী ও পেশার নেতৃবৃন্দ সহ সামাজিক যোগাযোগ মাধ্যমে অগণিতজন  মরহুম এনামুল হক চৌধুরীর মৃত্যুতে  তাঁর পরকালীন শান্তি কামনা করে  গভীর শোক প্রকাশ এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমাবেদনা জ্ঞাপণ করা হচ্ছে।

৫২বাংলা পরিবার অত্যন্ত সজ্জন, পরোপকারী ও সৃজনশীল সদাহাস্যজ্বল   এনামুল হক চৌধুরীর মৃত্যুতে গভীর শোক  প্রকাশ করছে। তাঁর পরকালীন শান্তি কামনা ও  শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমাবেদনা  প্রকাশ করছে।

 

 

 


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন