মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
আজীবন সম্মাননা পেলেন সৈয়দ আফসার উদ্দিন এমবিই  » «   লন্ডন বাংলা স্কুলের আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত  » «   লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল  » «   কবি সংগঠক ফারুক আহমেদ রনির পিতা মুমিন উদ্দীনের ইন্তেকাল  » «   একসেস ট্যু জাস্টিস নিশ্চিত করা আইনের শাসনের প্রধান স্তম্ভ  » «   বৃহত্তর সিলেট এডুকেশন ট্রাস্টের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত  » «   বিশ্ব ভালোবাসা দিবসে প্যালেষ্টাইনের জনগণের প্রতি উৎসর্গ করে লন্ডনে সমাবেশ  » «   এডভোকেট মোহাম্মদ আব্বাছ উদ্দিন যুক্তরাজ্যে আসছেন  » «   হিলালপুর গ্রামে সড়ক বাতি উদ্বোধন  » «   বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকের কার্যকরী কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  » «   পূর্ব মুড়িয়া উচ্চ বিদ্যালয়ে এসএসসিপরীক্ষার্থীদের মধ্যে পরীক্ষা উপকরণ বিতরণ  » «   গুচ্ছ কবিতা ।। আতাউর রহমান মিলাদ  » «   ব্রিটেনের রাজা চার্লস ক্যান্সারে আক্রান্ত  » «   গুচ্ছ কবিতা ।। আবু মকসুদ  » «   মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী : শ্রদ্ধা ও ভালোবাসা  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

কুলাউড়ায় লক্ষাধিক টাকার অবৈধ জাল আগুনে পুড়িয়ে ধ্বংস



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এর নেতৃত্বে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকেলে হাকালুকি হাওরে এক মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করে লক্ষাধিক টাকা মূল্যের অবৈধ কারেন্ট জাল ও বেড়া জাল জব্দ করে আগুনে পুড়িয়ে ধ্বংস করেছে ভ্রাম্যমাণ আদালত।

জানা যায়, কুলাউড়া উপজেলাধীন হাকালুকি হাওরে অবৈধভাবে মৎস্য আহরনের খবর পেয়ে উপজেলা প্রশাসন, মৎস্য বিভাগ ও পুলিশ বিভাগের সমন্বয়ে এক মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়। এ সময় হাওর থেকে অবৈধ জাল উচ্ছেদসহ লক্ষাধিক টাকা মূল্যের অবৈধ জাল জব্দ এবং ভূকশিমইলের ছালেক ও আজিম উদ্দিন নামে ২ জনকে আটক করা হয়।

পরে আটককৃতদের মোবাইল কোর্টে ৩ হাজার টাকা অর্থদন্ড করা হয়। অভিযান শেষে সন্ধায় উপজেলা প্রশাসন কার্যালয়ের সম্মুখে জব্দকৃত জাল আগুনে পুড়িয়ে ফেলা হয়।

অভিযান পরিচালনায় অংশ নেন কুলাউড়া উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. আজহারুল আলম এবং কুলাউড়া থানার এস আই সনক কান্তি দাস এর নেতৃত্বে পুলিশ ফোর্স।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন