শনিবার, ১৩ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৯ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


কুলাউড়ায় লক্ষাধিক টাকার অবৈধ জাল আগুনে পুড়িয়ে ধ্বংস



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এর নেতৃত্বে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকেলে হাকালুকি হাওরে এক মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করে লক্ষাধিক টাকা মূল্যের অবৈধ কারেন্ট জাল ও বেড়া জাল জব্দ করে আগুনে পুড়িয়ে ধ্বংস করেছে ভ্রাম্যমাণ আদালত।

জানা যায়, কুলাউড়া উপজেলাধীন হাকালুকি হাওরে অবৈধভাবে মৎস্য আহরনের খবর পেয়ে উপজেলা প্রশাসন, মৎস্য বিভাগ ও পুলিশ বিভাগের সমন্বয়ে এক মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়। এ সময় হাওর থেকে অবৈধ জাল উচ্ছেদসহ লক্ষাধিক টাকা মূল্যের অবৈধ জাল জব্দ এবং ভূকশিমইলের ছালেক ও আজিম উদ্দিন নামে ২ জনকে আটক করা হয়।

পরে আটককৃতদের মোবাইল কোর্টে ৩ হাজার টাকা অর্থদন্ড করা হয়। অভিযান শেষে সন্ধায় উপজেলা প্রশাসন কার্যালয়ের সম্মুখে জব্দকৃত জাল আগুনে পুড়িয়ে ফেলা হয়।

অভিযান পরিচালনায় অংশ নেন কুলাউড়া উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. আজহারুল আলম এবং কুলাউড়া থানার এস আই সনক কান্তি দাস এর নেতৃত্বে পুলিশ ফোর্স।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন