বুধবার, ১০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


কলমাকান্দায় দ্বৈত ভোটার হওয়ায় প্রথম মামলা



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় তথ্য পরিবর্তন করে দ্বৈত ভোটার হওয়ায় লেংঙ্গুরা ইউনিয়নের লেংঙ্গুরা গ্রামের শ্রী সুজন চন্দ্র শীল বিরুদ্ধে মামলা করেছেন উপজেলা নির্বাচন ও রেজিস্ট্রেশন কর্মকর্তা।

গত মঙ্গলবার রাতে কলমাকান্দা থানায় এ মামলা দায়ের করা হয়েছে। সে কলমাকান্দা উপজেলার সীমান্তবর্তী লেংঙ্গুরা ইউনিয়নের লেংঙ্গুরা গ্রামের বীরেন্দ্র চন্দ্র শীল ও বীনা রানী শীলের পুত্র।

উপজেলা নির্বাচন অফিস জানায়, ২০০৭ সালের ভোটার হালনাগাদ চলাকালীন শ্রী সুজন চন্দ্র সরকার নামে গাজীপুর জেলার সদরে শরীফপুর দক্ষিণ পাড়া ঠিকানায় ভোটার তালিকায় তার নাম অন্তর্ভুক্ত করেন। পরবর্তীতে ২০১২ সালে শ্রী সুজন চন্দ্র শীল নাম ব্যবহার ও জম্ম তারিখ পরিবর্তন করে কলমাকান্দা উপজেলার লেংঙ্গুরা গ্রামের ঠিকানা দিয়ে ভোটার তালিকায় তার নাম অন্তর্ভুক্ত করেন।

উপজেলা নির্বাচন ও রেজিস্ট্রেশন কর্মকর্তা এ,কে,এম মোছা ৫২ বাংলা টিভিকে জানান, ফিঙ্গার প্রিন্ট কোর্স ম্যাচ যাচাইয়ে দ্বৈত ভোটার সনাক্ত হয়। অবৈধভাবে ভোটার তালিকায় প্রতারণা করে তার নামসহ ঠিকানা ও জন্মতারিখ পরিবর্তন করে মিথ্যা তথ্য দিয়ে একাধিক স্থানে ভোটার তালিকায় নাম অন্তর্ভুক্ত করে দ্বৈত ভোটার হওয়ার একজনের নামে মামলা করা হয়েছে।

এবিষয়ে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত (ওসি) এটিএম মাহমুদুল হক সত্যতা নিশ্চিত করে ৫২ বাংলা টিভিকে বলেন, একই ব্যক্তি গাজীপুর ও কলমাকান্দায় ভোটার হওয়ায় উপজেলা নির্বাচন কর্মকর্তা বাদী হয়ে কলমাকান্দা থানায় একটি মামলা দায়ের করেছেন ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন