রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

লেবাননে বেগম খালেদা জিয়ার ৭৬ তম জন্মদিন উদযাপন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বেগম খালেদা জিয়ার ৭৫তম জন্মবার্ষিকীর উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা করেছে, বাংলাদেশ জাতীয়তাবাদীদল লেবানন বিএনপি ও অংগ সংগঠন। ১৬ই আগষ্ট রবিবার বৈরুতের অদুরে সৈফাত যুব মহিলা দলের সাধারন সম্পাদক রেহেনা পারভিন জান্নাত আক্তারের বাসভবনে এই জন্মদিনের অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত ও দলীয় সংগীত পরিবেশন করা হয়। ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন রানার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আবদুল কাইয়ুমের সঞ্চালনায়, প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ বিএনপি লেবানন শাখার কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা সদস্য মো ভাসানী মোল্লা, এতে প্রধান বক্তা ছিলেন,উপদেষ্টা সদস্য আবদুল রহমান আহাদ।

এসময় আরও উপস্থিত ছিলেন, যুবদলের ভারপ্রাপ্তসভাপতি আবদুল করিম, সাধারন সম্পাদক কামরুল ইসলাম টিপু, সহসভাপতি আফজাল হোসেন, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, আল বরুজ শাখার সভাপতি, জাহিদ সরকার, সাধারন সম্পাদক মো সিহাব, হামরা বরধান শাখা কমিটির সভাপতি নরুল করিম, সাংগঠনিক সম্পাদক মনির গাজী, মহিলা যুবদলের সভাপতি রিতা আক্তার রিতু সাধারন সম্পাদিকা রেহেনা পারভিন জান্নাত সাংগঠনিক সম্পাদিকা কলি খান, সিনিয়র সহসভাপতি মিনা বেগম, সদস্য লতিফা আক্তার ও রিনা বেগস সহ আরও অনেকে। বক্তারা বর্তমান সরকারের কড়াসমালোচনা করে বলেন, দেশে গনতন্ত্র ফিরিয়ে আনতে আরেকটি নিরপেক্ষ নির্বাচনের বিকল্প নাই। তাই অতি বিলম্বে নির্বাচন করার ব্যবস্থা না নিলে, কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন নেতৃবৃন্দরা। সভায় বেগম খালেদা জিয়ার ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করা হয় ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন