শনিবার, ২০ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জীবন যেখানে দ্রোহের প্রতিশব্দ মৃত্যু সেখানেই শেষ কথা নয়..  » «   শিল্প উদ্যোক্তা ও ক্রীড়া সংগঠক মো: জিল্লুর রাহমানকে  লন্ডনে সংবর্ধনা  » «   ঈদের সামাজিক গুরুত্ব ও বিলাতে ঈদের ছুটি   » «   ব্রিটেনে ঈদের ছুটি  প্রসঙ্গে  » «   হজের খুতবা বঙ্গানুবাদ করবেন মাওলানা শোয়াইব রশীদ ও মাওলানা খলিলুর রহমান  » «   হজের আনুষ্ঠানিকতা শুরু, তাবুর শহর মিনায় হাজিরা  » «   ঈদের ছুটি : আমাদের কমিউনিটিতে সবার আগে শুরু হোক  » «   ঈদের দিনে বিলেত প্রবাসীদের মনোবেদনা  » «   বিলেতে ঈদ উৎসব এবং বাঙ্গালী কমিউনিটির অন্তর্জ্বালা  » «   জলঢুপে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমান কেম্প  » «   তিলপাড়ায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «   করিমগঞ্জ দিবস  » «   ঈদের ছুটি চাই : একটি সমন্বিত উদ্যোগ অগণিত পরিবারে হাসি ফুটাতে পারে  » «   ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল তিন বন্ধুর  » «   বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


আজ ১২ ডিসেম্বর গোলাপগঞ্জ পাক হানাদার মুক্ত দিবস



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 গোলাপগঞ্জ মুক্ত দিবস আজ। দীর্ঘ নয় মাস যুদ্ধের পর ১৯৭১ সালের ১২ ডিসেম্বর গোলাপগঞ্জ উপজেলা পাক হানাদার বাহিনী মুক্ত হয়েছিল। ১৯৭১ সালের এই দিনে গোলাপগঞ্জে স্বাধীন বাংলাদেশের লাল সবুজের জাতীয় পতাকা উত্তোলণ করেন পৌরসভার রণকেলী এলাকার দক্ষিণভাগ গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম জিএন চৌধুরী হুমায়ুন। তৎকালীন গোলাপগঞ্জ চৌমুহনীতে অবস্থিত বট গাছের উপরে লাল সবুজের পতাকাটি উত্তোলন করেন জি এন চৌধূরী।

এসময় পতাকা উত্তোলনের সাথে সাথে উপজেলার বিভিন্ন জায়গায় চারদিক থেকে মুক্তিযোদ্ধা ও হাজার হাজার উল্লসিত জনতা মুক্তির পতাকা হাতে ‘জয় বাংলা’ স্লোগানে প্রকম্পিত করে তোলে উপজেলার রাজপথ। এদিকে গোলাপগঞ্জ মুক্ত দিবস উপলক্ষে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে আজ শনিবার সকাল ১১টায় গোলাপগঞ্জ চৌমুহনীতে মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সম্মুখে একটি আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন