শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

সিলেট গোলাপগঞ্জে দুই মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ৪



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গোলাপগঞ্জ উপজেলার বাদেপাশা ইউনিয়নের বাগলা সিএনজি স্ট্যান্ড এলাকা থেকে দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। এসময় তাদের নিকট থেকে ৫ বোতল ভারতীয় মাদক ফেনসিডিল উদ্ধার করা হয়।

সোমবার ২৭ জুলাই রাত সাড়ে ৮টার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ী হলো, উপজেলার বাগলা সালিকোনার মৃত আব্দুল লতিফের ছেলে রাজু মিয়া(৪৫) এবং মোল্লারচর গ্রামের ললাই মিয়ার ছেলে আল আমিন(১৯)। গোলাপগঞ্জ মডেল থানার এসআই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

অপরদিকে, এসআই বাপ্পী রুদ্র পালের নেতৃত্বে পুলিশের আরো একটি দল অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত আসামী রায়না বেগম ও আজিজ আহমদ(৪৫)কে গ্রেফতার করে। রায়না বেগম হেতিমগঞ্জ গ্রামের ফাতির আলীর স্ত্রী। তার বিরুদ্ধে আদালতের ১ বছরের কারাদন্ড ও ১৪লক্ষ টাকা জরিমানার সাজা রয়েছে। গ্রেফতার আজিজ আহমদ উপজেলার দক্ষিণ কানিশাইল গ্রামের মছন উদ্দিনের ছেলে। সে গোলাপগঞ্জ থানার এজহারনামীয় আসামী। গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশিদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন