সোমবার, ২৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

করোনার মহাবিপর্যয়ে বিয়ানীবাজারে সিপিবি’র কন্ট্রোল টিম গঠন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

 

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, যুব ইউনিয়ন, ছাত্র ইউনিয়ন, এবং উদীচী সামর্থানুযায়ী সারা দেশব্যাপী ‘করোনা ভাইরাস’ জনিত এই দুর্যোগসময়ে বিভিন্ন কার্যক্রম পরিচালনা অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় বিয়ানীবাজারে ও কার্যক্রম অব্যাহত রয়েছে।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) বিয়ানীবাজার উপজেলা কমিটি রিলিফ ওয়ার্ক শুরু করেছে। বিয়ানীবাজার উপজেলায় পার্টির পক্ষ থেকে ধারাবাহিকভাবে ত্রাণসামগ্রী বিতরণ করা হচ্ছে ।

বিয়ানীবাজারে সিপিবি ‘করোনা’ সৃষ্ট দুর্যোগ মোকাবিলার জন্যে একটি কন্ট্রোল টিম গঠন করা হয়েছে এবং সামর্থানুযায়ী কার্যক্রম পরিচালিত হচ্ছে।

ইতোমধ্যে বিয়ানীবাজারে কমিউনিস্ট পার্টি একটি বিশেষ তহবিল গঠন করেছে। যার মাধ্যমে যেকোনো সময়ে আক্রান্তগ্রস্থদের পাশে থাকবে।বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বিয়ানীবাজার উপজেলা সংসদ ‘করোনা’ পরিস্থিতি উদ্ভূত হওয়ার পর থেকে হ্যাণ্ড সেনিটাইজার, মাস্ক বিতরণ অব্যাহত রেখেছে।

করোনা’ ভাইরাসজনিত মহা বিপর্যয়কর পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কাজের সাথে যুক্ত থেকে বা সমন্বয় রেখে কাজ করতে আগ্রহী ছাত্র, যুব, সাংস্কৃতিক, শিশু-কিশোর, সাহিত্য, আইনজীবী ও চিকিৎসক গণসংগঠন সমূহের কর্মীদের সক্রিয় অংশগ্রহণে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, বিয়ানীবাজার উপজেলা কন্ট্রোল টিম গঠন করা হযেছে।

কন্ট্রোল টিমের সমন্বয়ক কমরেড এড.আবুল কাসেম সদস্য সচিব কমরেড মোঃ আনিসুর রহমান , সদস্য সাংবাদিক কমরেড হাসান শাহরিয়ার,কমরেড আব্দুর রহমান, পৌর কাউন্সিলর কমরেড মোঃ আকছার হোসেন, প্রভাষক কমরেড বিজিত আচার্য্য, ইমাম হাসনাত সাজু, নিজাম উদ্দিন আাবুল, নিয়াজ বক্ত, ফারাজ আহমদ আবির, সুজন দাস। টিমে সদস্য সংখ্যা পর্যায়ক্রমে বৃদ্ধি করা হবে।

সার্বক্ষণিক যোগাযোগের জন্য হাসান শাহরিয়ার – ০১৭৫৪৮৮৬৮৯০, এড. আবুল কাসেম ০১৭৮৪২৯৮৩৬২,মোঃ আনিসুর রহমান ০১৭১১৪৪৫২৮৫, প্রভাষক বিজিত ভট্টাচার্য্য ০১৭১৩৮০৯৬৭৬, ফারাজ আবির-০১৭১০৩৪৩৫৬২


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন