রবিবার, ৩১ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
ছোটদেশ প্রবাসী সমাজ কল্যাণ সংঘের আত্মপ্রকাশ  » «   ফ্রান্সে অনিবন্ধিত অভিবাসীদের বৈধকরণের দাবিতে বিক্ষোভ , আটক ৯২  » «   দেশের প্রায় ৩০-৪০ ভাগ মানুষ করোনা আক্রান্ত – ডঃ বিজন কুমার শীল  » «   সৌদি আরবে মাস্ক না পরলে জরিমানা: আজ থেকে খুলছে মসজিদ  » «   জীবন সঙ্কটে নারায়ণগঞ্জের সেই কাউন্সিলরের স্ত্রীর মিলছে না আইসিইউ  » «   ডিট্রয়েটে পুলিশ ও বিক্ষোভকারীদের মধ্যে সংঘর্ষ  » «   পাঁচ ধাপে কুয়েত ফিরবে আগের রুপে  » «   গণপরিবহন কাল, ফ্লাইট শুরু হচ্ছে সোমবারঃ প্রস্তুতি দেখলেন প্রতিমন্ত্রী  » «   করোনা বিপর্যয়ে বলিউডের ভিলেন সনু সৌদ এখন ভারতের রিয়েল হিরো  » «   করোনায় শামসুদ্দিন হাসপাতালের নার্সিং কর্মকর্তার মৃত্যু  » «   দুঃসহ সময়, তবুও ব্রিটেন যেন বেরিয়ে আসতে চায়  » «   ইউরোপের পর দুবাইও স্বাভাবিক হচ্ছে  » «   লিবিয়ায় নিহত বাংলাদেশিদের পরিচয় পাওয়া গেছে  » «   সৌদি আরবে মসজিদ খোলার বিষয়ে সতর্কতামূলক ব্যবস্থা ও বিধিনিষেধ  » «   লিবিয়ায় মানবপাচারকারীর হাতে ২৬বাংলাদেশি সহ ৩০ জনকে গুলি করে হত্যা  » «  

করোনার মহাবিপর্যয়ে বিয়ানীবাজারে সিপিবি’র কন্ট্রোল টিম গঠন



 

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, যুব ইউনিয়ন, ছাত্র ইউনিয়ন, এবং উদীচী সামর্থানুযায়ী সারা দেশব্যাপী ‘করোনা ভাইরাস’ জনিত এই দুর্যোগসময়ে বিভিন্ন কার্যক্রম পরিচালনা অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় বিয়ানীবাজারে ও কার্যক্রম অব্যাহত রয়েছে।

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) বিয়ানীবাজার উপজেলা কমিটি রিলিফ ওয়ার্ক শুরু করেছে। বিয়ানীবাজার উপজেলায় পার্টির পক্ষ থেকে ধারাবাহিকভাবে ত্রাণসামগ্রী বিতরণ করা হচ্ছে ।

বিয়ানীবাজারে সিপিবি ‘করোনা’ সৃষ্ট দুর্যোগ মোকাবিলার জন্যে একটি কন্ট্রোল টিম গঠন করা হয়েছে এবং সামর্থানুযায়ী কার্যক্রম পরিচালিত হচ্ছে।

ইতোমধ্যে বিয়ানীবাজারে কমিউনিস্ট পার্টি একটি বিশেষ তহবিল গঠন করেছে। যার মাধ্যমে যেকোনো সময়ে আক্রান্তগ্রস্থদের পাশে থাকবে।বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বিয়ানীবাজার উপজেলা সংসদ ‘করোনা’ পরিস্থিতি উদ্ভূত হওয়ার পর থেকে হ্যাণ্ড সেনিটাইজার, মাস্ক বিতরণ অব্যাহত রেখেছে।

করোনা’ ভাইরাসজনিত মহা বিপর্যয়কর পরিস্থিতি মোকাবেলায় বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কাজের সাথে যুক্ত থেকে বা সমন্বয় রেখে কাজ করতে আগ্রহী ছাত্র, যুব, সাংস্কৃতিক, শিশু-কিশোর, সাহিত্য, আইনজীবী ও চিকিৎসক গণসংগঠন সমূহের কর্মীদের সক্রিয় অংশগ্রহণে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি, বিয়ানীবাজার উপজেলা কন্ট্রোল টিম গঠন করা হযেছে।

কন্ট্রোল টিমের সমন্বয়ক কমরেড এড.আবুল কাসেম সদস্য সচিব কমরেড মোঃ আনিসুর রহমান , সদস্য সাংবাদিক কমরেড হাসান শাহরিয়ার,কমরেড আব্দুর রহমান, পৌর কাউন্সিলর কমরেড মোঃ আকছার হোসেন, প্রভাষক কমরেড বিজিত আচার্য্য, ইমাম হাসনাত সাজু, নিজাম উদ্দিন আাবুল, নিয়াজ বক্ত, ফারাজ আহমদ আবির, সুজন দাস। টিমে সদস্য সংখ্যা পর্যায়ক্রমে বৃদ্ধি করা হবে।

সার্বক্ষণিক যোগাযোগের জন্য হাসান শাহরিয়ার – ০১৭৫৪৮৮৬৮৯০, এড. আবুল কাসেম ০১৭৮৪২৯৮৩৬২,মোঃ আনিসুর রহমান ০১৭১১৪৪৫২৮৫, প্রভাষক বিজিত ভট্টাচার্য্য ০১৭১৩৮০৯৬৭৬, ফারাজ আবির-০১৭১০৩৪৩৫৬২