শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

আমিরাতে গত ২৪ ঘণ্টায় আরো ৪১ জন আক্রান্ত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সংযুক্ত আরব আমিরাতে নতুন করে আরও ৪১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। নতুন করে সুস্থ হয়েছেন ৩ জন এবং আরো ২ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আজ যারা মারা গেছেন তাদের একজন আরবীয় অন্যজন এশিয়ান। সুস্থ হওয়া তিনজনের মধ্যে ২ জন ভারতীয় এবং অন্যজন ফিলিপিনের নাগরিক।

এ নিয়ে আমিরাতে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬১১ জনে যার মধ্যে সুস্থ হয়েছেন ৬১ জন এবং মৃত ৫ জন।

সোমবার (৩০ মার্চ) আমিরাত সরকারের টুইটার হ্যান্ডেলের মাধ্যমে এই তথ্য জানা যায়। এদিকে দেশটিতে চলমান জীবানুমুক্তকরণ অভিযান ৫ এপ্রিল পর্যন্ত চলবে। ৫ এপ্রিল পর্যন্ত প্রতিদিন রাত ৮ টা থেকে সকাল ৬ টা পর্যন্ত জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বেরুনো যাবে না।

আজ আবার সরকারি মাধ্যমে সবাইকে সকল আইন মেনে চলার আহবান করা হয়েছে। দেশটিতে ডিসটেন্স লার্নিং তথা দূরে থেকে অনলাইনের মাধ্যমে শিক্ষা ব্যবস্থা এই বছরের শেষ শিক্ষাবর্ষ (জুন) পর্যন্ত জারি থাকবে বলে জানা গেছে।

দেশটিতে সকল দেশের মানুষকে সুরক্ষা রাখতে সরকার নানা পদক্ষেপ গ্রহণ করেছে তা মেনে চলতে সবাইকে আহবান করা হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন