বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «   গোলাপগঞ্জ প্রেসক্লাব নিয়ে বিভ্রান্তি সৃষ্টিকারীদের ব্যাপারে সতর্ক থাকার আহবান  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


সিএম তোফায়েল সামি স্মরণে লন্ডনে দোয়া মাহফিল অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

সিএম তোফায়েল সামি স্মরণে জালালাবাদ এসোসিয়েশন ইউকের উদ্যোগে ১২ ডিসেম্বর রোববার এশার নামাজের পর লন্ডনের ব্রিকলেন জামে মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জালালাবাদ এসোসিয়েশন ঢাকা’র সাবেক সভাপতি, জালালাবাদ ভবন ট্রাস্টের সদস্য, বিশিষ্ট ব্যাংকার, লেখক, বৃহত্তর সিলেটের কৃতি সন্তান, সি এম তোফায়েল সামি’র স্মরণে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে সি এম তোফায়েল সামি’র বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

মিলাদ ও দোয়া মাহফিলে সংগঠনের নেতৃবৃন্দসহ কমিউনিটির সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি মুহিবুর রহমান মুহিব ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আমিনুল হক জিলু সবাইকে মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত হওয়ার জন্য আন্তরিক ধন্যবাদ জানান।

সভায় আরো উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশনের আজীবন সদস্য সাবেক সাংসদ আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

উল্লেখ্য, সি এম তোফায়েল সামি সোমবার (৬ই ডিসেম্বর) বেলা দুইটার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তিকাল করেন।

সিএম তোফায়েল সামি প্রয়াত স্পিকার হুমায়ুন রশিদ চৌধুরী স্মৃতি ফাউন্ডেশনের এক সভায় যোগ দিতে সোমবার সকালে বাসা থেকে বের হন। রাজধানীর একটি তারকা হোটেলে যাওয়ার পথে তার বুকে ব্যথা অনুভূত হয়। অনুষ্ঠানস্থলে শারীরিক অবস্থার আরও অবনতি হলে তাকে রাজধানীর শ্যামলীস্থ স্পেলাজাইড হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। চিকিৎসকরা জানিয়েছেন তিনি হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন।

সিলেটের বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের বাহাদুরপুর গ্রামে জমিদার পরিবারের সন্তান তোফায়েল সামির সহোদর সিএম শফি সামি ছিলেন সাবেক পররাষ্ট্র সচিব ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন