মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

গত ২৪ ঘণ্টায় সৌদিতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৯৯জন



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

গত ২৪ ঘণ্টায় সৌদিতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৯৯জন। এ নিয়ে দেশটিতে মোট আক্রান্ত ১২০৩জন। মারা গিয়েছেন ১জন। সর্বমোট মৃতের সংখ্যা ৪জন।

নতুন আক্রান্তদের মধ্যে রিয়াদে ৪১ জন, মক্কায়, ১২জন মদিনায় ৬ জন, কাতিফ ১২ জন, জেদ্দায় ১৮ জন, তাবুক, ৩জন, আবহা, ১জন, খামিজ মোশায়েদ, ৩জন, চাইহাদ, ১জন, খোবার, ১জন, হুফফে, ১জন বলে জানা গেছে।

গত বৃহস্পতিবার থেকে সৌদি আরবের রিয়াদ, মক্কা এবং মদীনায় বিকাল ৩টা থেকে ভোর ৬টা পর্যন্ত্য কারফিউ জারি করেছিলো দেশটির সরকার, তবে ২৮ মার্চ শনিবার ভোর হতে মদিনার বিশেষ কিছু এলাকায় (২৪ ঘণ্টা) লক ডাউনের নির্দেশনা জারি করেছে প্রশাসন। এই এলাকাগুলো হলো -আল শুরাইবাত-বনী যুফার-কুরবান-আল জুময়া-আল ইসকান-বানী খুদরা। এইসব এলাকা হতে বের হওয়া বা এই এলাকা সমূহে প্রবেশ করা সম্পূর্ণরূপে নিষিদ্ধ থাকবে।

তবে একান্ত জরুরী চিকিৎসা সেবা ও জরুরী খাদ্যদ্রব্য কেনাকাটার জন্য এই এলাকার ভেতরে অত্যন্ত নিয়ন্ত্রিতভাবে বের হওয়া যাবে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন