শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
আজিজুর রহমান চৌধুরি স্মারক সম্মাননায় ভূষিত বাংলাদেশের স্থপতি ও লেখক, নাট্যকার শাকুর মজিদ  » «   কেসি সলিসিটর্সের দশক পূর্তি উদযাপন  » «   বঙ্গবন্ধু স্কলারশিপ আন্তর্জাতিক অঙ্গণে বাংলাদেশের উন্নয়নের প্রতিচ্ছবি  » «   লীলা নাগের স্মৃতি রক্ষায় ঢাকা বিশ্ববিদ্যালয় উদ্যোগ নেবে  » «   ফুসফুস-ক্যান্সার পরীক্ষার জন্য মাইল এন্ড লেজার সেন্টারে স্থাপন করা হচ্ছে বিশেষ ‘স্ক্রিনিং মেশিন’  » «   অলি-মিঠু-টিপু প্যানেলের পরিচিতি ও ইশতেহার ঘোষণা  » «   ২০ নভেম্বর লন্ডনের রয়েল রিজেন্সিতে ৫ম বেঙ্গলী ওয়েডিং ফেয়ার  » «   একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যুক্তরাজ্য শাখা গঠিত  » «   টি আলী স্যার ফাউন্ডেশন সম্মাননা পেলেন সিলেটের ২৪গুণী শিক্ষক  » «   নওয়াগ্রাম প্রগতি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ফুল, ফল ও ঔষধি বৃক্ষরোপণ  » «   আলোকিত মানুষ শিক্ষক মো. সমছুল ইসলাম এর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী  » «   সিলেটের বিয়ানীবাজারে একটি পরিত্যক্ত কূপে তাজা গ্যাসের মজুদ আবিষ্কৃত  » «   বাংলাদেশী কারী  ব্রিটেনের প্রবৃত্তি ও খাবার সংস্কৃতিতে অনন্য  অবদান রাখছে  » «   পুরুষতান্ত্রিক সমাজ ব্যবস্থায় নারীবাদের প্রতিবন্ধকতা  » «   রিষি সুনাক এশিয়ান বংশদ্ভোত, কনজারভেটিভ এবং ধনীদের বন্ধু  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লেবাননে দূতাবাসের উদ্যোগে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশ দূতাবাস লেবাননের উদ্যোগে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও জাতীয় দিবস পালন করা হয়েছে। শুক্রবার (২৬মার্চ) বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে দিবসটি পালন করা হয়।

দিনের প্রথম প্রহরে দূতাবাসের কর্মকর্তা ও কর্মচারী ও প্রবাসী বাংলাদেশীদের উপস্থিতিতে দূতাবাসের ছাদে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর দূতাবাসের হল রুমে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বার্তার ভিডিও প্রদর্শন করা হয় এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কেক কাটা হয়।

পরে লেবাননে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোঃ জাহাঙ্গীর আল মুস্তাহিদুর রহমানের সভাপতিত্বে ও দূতাবাসের প্রথম সচিব (শ্রম) আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করা হয় এবং দেশ থেকে প্রেরিত রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, পররাষ্ট্র মন্ত্রী ও পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাণী পাঠ করা হয়।

অনুষ্ঠানে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী, স্বাধীনতার মহান ঘোষক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ স্বাধীনতার সকল শহীদদের শ্রদ্ধাভরে স্মরণ করা হয়।

সভায় স্বাধীনতা দিবসের তাৎপর্যের উপর আলকপাত করেন দূতাবাসে কর্মকর্তা ও কমিউনিটির নেতৃবৃন্দ। সব শেষে রাষ্ট্রদূতের বক্তব্যের মধ্য দিয়ে সভার সমাপ্তি ঘটে।অনুষ্ঠানে দূতাবাসের সকল কর্মকর্তা কর্মচারী বৃন্দ, লেবানন আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ ও কমিউনিটির নেতারা উপস্থিত ছিলেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন