শনিবার, ২৫ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
পদ্মা সেতুর স্মারক নোট বাজারে আসবে রবিবার  » «   পদ্মা সেতুর জন্য অভিনন্দন বিশ্বব্যাংক প্রতিনিধির  » «   অদম্য বাংলাদেশ, খুলল পদ্মার দ্বার  » «   আছে শুধু ভালোবাসা, দিয়ে গেলাম তাই: প্রধানমন্ত্রী  » «   রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধকরণে মাদ্রিদে মতবিনিময় সভা’ অনুষ্ঠিত  » «   বিশ্বনাথে মায়ের কোল থেকে ভেসে গেল শিশু, ৫ জনের মৃত্যু  » «   লন্ডনে বিশ্বসাহিত্য কেন্দ্র ইউকের বিশ বছরপূর্তি উদযাপন  » «   মধ্যপ্রাচ্যের প্রতিবাদ এবং সাধারণ জনগণ  » «   স্পেনে ঢাকা ফ্রুতাস (Frutas) এর ১৬ বছর পূর্তি উৎসব অনুষ্ঠিত  » «   সিলেটে বন্যা : বৃষ্টি হয়েছে নদ-নদীর পানি কমেছে  » «   সিলেটে রানওয়েতে বন্যার পানি, বন্ধ বিমানের ফ্লাইট  » «   যুক্তরাজ্যে ঈদে ছুটির দাবীতে আলতাব আলী পার্কে সমাবেশ ২২শে জুন  » «   বিয়ানীবাজারে বিদ্রোহী প্রার্থী ও গোলাপগন্জে নৌকা বিজয়ী  » «   রুয়ান্ডা যাওয়ার প্রথম ফ্লাইটটি বাতিল : প্রীতি প্যাটেল আশা ছাড়েন নি  » «   মরহুম এম এ গণির আত্মার মাগফিরাত কামনায় বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের শোক সভা ও দোয়া মাহফিল  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন


লেবাননে দূতাবাসের উদ্যোগে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশ দূতাবাস লেবাননের উদ্যোগে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও জাতীয় দিবস পালন করা হয়েছে। শুক্রবার (২৬মার্চ) বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে দিবসটি পালন করা হয়।

দিনের প্রথম প্রহরে দূতাবাসের কর্মকর্তা ও কর্মচারী ও প্রবাসী বাংলাদেশীদের উপস্থিতিতে দূতাবাসের ছাদে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর দূতাবাসের হল রুমে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বার্তার ভিডিও প্রদর্শন করা হয় এবং স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কেক কাটা হয়।

পরে লেবাননে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মেজর জেনারেল মোঃ জাহাঙ্গীর আল মুস্তাহিদুর রহমানের সভাপতিত্বে ও দূতাবাসের প্রথম সচিব (শ্রম) আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করা হয় এবং দেশ থেকে প্রেরিত রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, পররাষ্ট্র মন্ত্রী ও পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাণী পাঠ করা হয়।

অনুষ্ঠানে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী, স্বাধীনতার মহান ঘোষক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ স্বাধীনতার সকল শহীদদের শ্রদ্ধাভরে স্মরণ করা হয়।

সভায় স্বাধীনতা দিবসের তাৎপর্যের উপর আলকপাত করেন দূতাবাসে কর্মকর্তা ও কমিউনিটির নেতৃবৃন্দ। সব শেষে রাষ্ট্রদূতের বক্তব্যের মধ্য দিয়ে সভার সমাপ্তি ঘটে।অনুষ্ঠানে দূতাবাসের সকল কর্মকর্তা কর্মচারী বৃন্দ, লেবানন আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ ও কমিউনিটির নেতারা উপস্থিত ছিলেন।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন