শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
Sex Cams
সর্বশেষ সংবাদ
টাওয়ার হ্যামলেটসের বো এলাকায় নতুন কাউন্সিল ভবনের উদ্বোধন করেছেন নির্বাহী মেয়র লুৎফুর  » «   বাংলাদেশে বিপুল সংখ্যক শিক্ষার্থী ও সাংবাদিকের প্রাণহানি এবং সৃষ্ট অস্থিরতা-সহিংসতায় লন্ডন বাংলা প্রেস ক্লাবের ক্ষোভ-নিন্দা  » «   সৃজনের আলোয় মুস্তাফিজ শফি, লন্ডনে বর্ণাঢ্য সংবর্ধনা  » «   বৃটেনে বাংলাদেশি বংশোদ্ভূত তাহমিনার অসাধারণ সাফল্য  » «   দুই বঙ্গকন্যা ব্রিটিশ মন্ত্রীসভায় স্থান পাওয়ায় বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের আনন্দ সভা ও মিষ্টি বিতরণ  » «   কেয়ার হোমের লাইসেন্স বাতিলের বিরুদ্ধে আইনী লড়াইয়ে ল’ম্যাটিক সলিসিটর্সের সাফল্য  » «   যুক্তরাজ্যে আবারও চার ব্রিটিশ-বাংলাদেশী  পার্লামেন্টে  » «   আমি লুলা গাঙ্গ : আমার আর্তনাদ কেউ  কী শুনবেন?  » «   বাংলাদেশে মানবাধিকার লঙ্ঘনের প্রতিবাদে লন্ডনে ইউনিভার্সেল ভয়েস ফর হিউম্যান রাইটসের সেমিনার অনুষ্ঠিত  » «   লন্ডনে বাংলা কবিতা উৎসব ৭ জুলাই  » «   হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া)র ইন্তেকাল
জানাজা ২২ ফেব্রুয়ারি বাদ যোহর (এলিফেন্ট এন্ড ক্যাসেল ) বায়তুল আজিজ মসজিদে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

লন্ডনবাসী প্রবীণ মুরব্বী জমির উদ্দিন( টেনাই মিয়া) ২১শে ফেব্রুয়ারী বুধবার তাঁর নিজ বাসায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি কয়েক বছর থেকে বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৮৯ বছর।

ব্যক্তিগত জীবনে তিনি অত্যন্ত স্বজ্জন ও পরোপকারী হিসাবে পরিচিত ছিলেন। তিনি তিন ছেলে এক মেয়ের জনক।

মরহুম জমির উদ্দিন এর দেশের বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলার মাথিউরা পূর্ব পার। তিনি লণ্ডনের কেনিন্টনের এলিফেন্ট ক্যাসেল এলাকায় স্থায়ীভাবে বসবাস করছিলেন।
মরহুমের জানাজার নামাজ ২২ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বাদ যোহর সাউথ ইস্ট লন্ডনস্থ Bait-ul-Aziz Islamic Cultural Centre [South East London (elephant & castle) SE1 4JL ] অনুষ্ঠিত হবে।
পরে তাঁকে Sidcup Eternal Gardens ( Eternal (A20 Sidcup By-Pass, London, BR7 6RR) –এ দাফন করা হবে।

মরহুমের আত্নার মাগফিরাত কামনা করে পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়েছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন