সোমবার, ১৫ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «   যুদ্ধ বিধ্বস্ত গাজাবাসীদের সাহায্যার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকের অনুদান  » «   বড়লেখায় পাহাড়ি রাস্তা সম্প্রসারণে বেরিয়ে এলো শিলাখণ্ড  » «   মাইল এন্ড পার্কে ট্রিস ফর সিটিস এর কমিউনিটি বৃক্ষরোপণ  » «   রয়েল টাইগার্স স্পোর্টস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন  » «   গোলাপগঞ্জ স্যোশাল এন্ড কালচারাল ট্রাস্ট ইউকে’র সাধারণ সভা ও নির্বাচন সম্পন্ন  » «   যুক্তরাজ্যবাসি  সাংবা‌দিক সাইদুল ইসলামের পিতা আব্দুল ওয়াহিদের ইন্তেকাল  » «   ইউকে বাংলা রিপোটার্স ইউনিটি‘র নতুন কার্যকরী কমিটির অভিষেক  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

কবি সংগঠক ফারুক আহমেদ রনির পিতা মুমিন উদ্দীনের ইন্তেকাল
জানাজা ২০ ফেব্রুয়ারি মঙ্গলবার বাদ যোহর ইস্ট লন্ডন মসজিদে



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

যুক্তরাজ্যবাসি কবি, সংহতি সাহিত্য পরিষদ এর প্রতিষ্ঠাতা সভাপতি ও শিকড় সম্পাদক ফারুক আহমেদ রনির পিতা আলহাজ্ব মুমিন উদ্দীন গত ১৭ ফেব্রুয়ারি বিকেলে রয়েল লন্ডন হাসপাতালে ইন্তেকাল করেছেন।
ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৮৭ বছর।
মরহুমের জানাজার নামাজ আগামী ২০ ফেব্রুয়ারি মঙ্গলবার ইস্ট লন্ডন মসজিদে বাদ যোহর অনুষ্ঠিত হবে। পরে তাঁকে ফরেস্ট গেইট মুসলিম সিমেট্রিতে দাফন করা হবে।

লণ্ডনবাসি মরহুম মুমিন উদ্দীন যুক্তরাজ্যে মহান মুক্তিযুদ্ধের তহবিল সংগ্রহ সহ সাহিত্য ও সামাজিক সংগঠনের একজন সক্রিয় কর্মী ছিলেন। ৭০ দশকের বর্ণবাদ বিরোধী আন্দোলনে তিনি অত্যন্ত সক্রিয় ছিলেন।তিনি কমিউনিটিতে একজন স্বজ্জন ও পরোপকারী হিসাবে সুপরিচিত।

মরহুম মুমিন উদ্দীনের বাড়ি সিলেটের বিয়ানীবাজার উপজেলার দেবারাই সারেং বাড়ী। তিনি তিন পুত্র, তিন কন্যার জনক।
মরহুমের জ্যেষ্ঠ পুত্র কবি ও সংগঠক ফারুক আহমদ রনি তাঁর বাবার রুহের মাগফেরাতের জন্য পরিবারের পক্ষ থেকে সবার কাছে দোয়া চেয়েছেন।

সংহতি সাহিত্য পরিষদের শোক :
যুক্তরাজ্যে সাহিত্য ও সংস্কৃতির প্রাচীন সংগঠন সংহতি সাহিত্য পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি কবি ফারুক আহমেদ রনির পিতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে সংহতি সাহিত্য পরিষদ পরিবার। সংহতির সভাপতি আবু তাহের ও সাধারণ সম্পাদক  সৈয়দা তুহিন চৌধুরী শোক বার্তায় সংহতির পক্ষ থেকে মরহুমের রুহের মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

৫২বাংলার শোক:
শিকড় সম্পাদক, কবি ও সংগঠক ফারুক আহমেদ রনির পিতা মুমিন উদ্দীনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে যুক্তরাজ্য থেকে প্রচারিত অনলাইন টিভি ও পোর্টাল ৫২বাংলা(52banglatv.com) পরিবার। শোক বার্তায় মরহুমের বিদেহী আত্নার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছে।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন