শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
জকিগঞ্জের ভাইরাল ভিডিওর সুবাদে নির্যাতনকারী মেম্বার সালাম আটক  » «   ২৬ নভেম্বর লন্ডন বাংলা প্রেসক্লাবের ক্যারম দাবা’র ফাইনাল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান  » «   ইস্ট লন্ডনে গুলিবিদ্ধ বাংলাদেশী যুবক মারা গেছেন  » «   হৃদয়ে ৭১ ফাউন্ডেশনের ইতালী শাখা কার্যকরী কমিটি অনুমোদিত  » «   বিমানে ম্যানচেষ্টার থেকে কার্গোর মাধ্যমে মালামালও যাবে সরাসরি  » «   ডা. হোসাইন আহমদ সংক্ষিপ্ত সফরে  এখন লন্ডনে  » «   আল্লাহর রাসুল (সাঃ) কে ভালোবাসার মাধ্যমেই পরিপূর্ণ মুমিন হওয়া সম্ভবঃ হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী  » «   লন্ডনে একাত্তরে চা বাগানে নারকীয় গণহত্যা নিয়ে আলোচনা  » «   দুবাইয়ে সি আই পি মাহতাবুর রহমান ও আলহাজ্ব আব্দুল করিমকে সংবর্ধনা  » «   রোমে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত  » «   সোমবার স্পেন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন  » «   আন্দ্রে ফ্লেচার ঝড়ে বাংলা টাইগার্সের দাপুটে জয়  » «   কুয়েতে জালালাবাদ এসোসিয়েশনের মত বিনিময় সভা অনুষ্ঠিত  » «   উপস্থাপকের অনুরোধেও শাকিব খান বাংলায় কথা বলেননি  » «   ইতালির ভেনিসে ভয়াবহ বন্যায় ২ জনের মৃত্যু  » «  

লেবার পার্টির আফসানার প্রতি মেয়র জন বিগস’র নিরঙ্কুশ সমর্থন

নির্দিষ্ট একটি কমিউনিটি নয়, সকল কমিউনিটির মানুষের জন্য কাজ করতে চান আফসানা



পপলার এন্ড লাইমহাউজ নির্বাচনী এলাকায় আসন্ন সাধারণ নির্বাচনের তহবিল সংগ্রহের জন্য একটি ডিনার পার্টির আয়োজন করা হয় শুক্রবার ১লা নভেম্বর পূর্ব লন্ডনের এনসাইন ইয়ুথ ক্লাব -এ । উক্ত অনুষ্টানে অতিথির বক্তব্যে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের মেয়র জন বিগস নিরঙ্কুশ সমর্থন জানিয়েছেন পপলার ও লাইম হাউস লেবার পার্টির প্রার্থী আফসানা বেগম কে। তিনি বলেন, অতীতের মতো লেবার পার্টির সকল নেতা কর্মী ঐক্যবদ্ধ ভাবে আফসানা বেগম এর পক্ষে কাজ করে লেবার পার্টির বিজয় নিশ্চিত করতে হবে । তিনি উল্লেখ করেন,’ লেবার পার্টির নেতা জেরেমি করবিন বলেছেন, দেশের সংস্কার এবং জনগণের স্বার্থ রক্ষা করার জন্য এই নির্বাচন বর্তমান প্রজন্মের কাছে একটি সুযোগ।’ তিনি জানান, তার দল এখন দেশের সত্যিকারের পরিবর্তনের জন্য অনেক বেশি আশাবাদী।সেই উচ্চাসা নিয়েই লেবার পার্টি আর জোরালো প্রচারণা শুরু করবে।

আগামী ১২ ডিসেম্বর যুক্তরাজ্য পার্লামেন্টের সাধারণ নির্বাচন অনুষ্টিত হতে যাচ্ছে। ব্রিটেনের নির্বাচনে লন্ডনের টাওয়ার হ্যামলেটসের পপলার ও লাইম হাউস- লেবার পার্টির জন্য নিরাপদ আসন থেকে এবার পার্টির সদস্যদের ভোটে প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন আরেক ব্রিটিশ বাঙালি আফসানা বেগম।

এ আসনে লেবার পার্টির প্রার্থী আপসানা বেগম বলেছেন, নির্দিষ্ট একটি কমিউনিটি নয়, বরং সকল কমিউনিটির মানুষের জন্য কাজ করতে চান তিনি, আগামী ১২ ডিসেম্বর সাধারণ নির্বাচনে তাকে সমর্থন করার জন্য সবার প্রতি আহবান জানিয়েছেন ।