মঙ্গলবার, ২ জুন ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
সোয়া ছয় কোটি মানুষের হাতে সরকারের ত্রাণ  » «   শারজাহর মসজিদগুলিতে পরিচ্ছন্নকরণ অব্যাহত  » «   ‘আলোকিত ৯৫ মাদারীপুর’ এর প্রতিষ্ঠা বার্ষিকী ২০২০ উদযাপন  » «   পরিবহন কল্যাণ তহবিলের টাকা নিয়ে সিলেটে শ্রমিকদের মধ্যে সংঘর্ষ, ভাঙচুর  » «   আমিরাত নিউজ এজিন্সিতে বাংলা ভাষা সংযুক্ত করা হয়েছে  » «   নিজ খরছে দেশে যেতে ইচ্ছুক প্রবাসীদের তালিকা করা হবে  » «   করোনা থেকে বাঁচতে সর্বোচ্চ সতর্ক থাকার আহ্বান পরিবেশমন্ত্রীর  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: মানব পাচারকারী চক্রের হোতা হাজী কামাল গ্রেফতার  » «   করোনার দুর্যোগে আরব আমিরাতে ভিসা নিষেধাজ্ঞা তোলে নেয়া হয়েছে  » «   ইতালীতে শুরু হয়েছে বৈধকরণের আনুষ্ঠানিক কার্যক্রম  » «   বিয়ানীবাজারের ৫৩১টি মসজিদ পাবে প্রধানমন্ত্রীর অনুদান  » «   সারাদেশে ২৪ ঘন্টায় মৃত্যু ২২, সিলেটে ১ জন  » «   মসজিদ-আল-হারাম ও আল-নববী নামাজের জন্য খুলে দেয়া হয়েছে  » «   জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাৎ বার্ষিকীতে ইতালী বি এন পি’র দোয়া ও মিলাদ মাহফিল  » «   এমপি শামিম ওসমানের সহায়তায় করোনা আক্রান্ত কাউন্সিলার ও তার স্ত্রী স্কোয়ার হাসপাতালে  » «  

লেবার পার্টির আফসানার প্রতি মেয়র জন বিগস’র নিরঙ্কুশ সমর্থন

নির্দিষ্ট একটি কমিউনিটি নয়, সকল কমিউনিটির মানুষের জন্য কাজ করতে চান আফসানা



পপলার এন্ড লাইমহাউজ নির্বাচনী এলাকায় আসন্ন সাধারণ নির্বাচনের তহবিল সংগ্রহের জন্য একটি ডিনার পার্টির আয়োজন করা হয় শুক্রবার ১লা নভেম্বর পূর্ব লন্ডনের এনসাইন ইয়ুথ ক্লাব -এ । উক্ত অনুষ্টানে অতিথির বক্তব্যে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের মেয়র জন বিগস নিরঙ্কুশ সমর্থন জানিয়েছেন পপলার ও লাইম হাউস লেবার পার্টির প্রার্থী আফসানা বেগম কে। তিনি বলেন, অতীতের মতো লেবার পার্টির সকল নেতা কর্মী ঐক্যবদ্ধ ভাবে আফসানা বেগম এর পক্ষে কাজ করে লেবার পার্টির বিজয় নিশ্চিত করতে হবে । তিনি উল্লেখ করেন,’ লেবার পার্টির নেতা জেরেমি করবিন বলেছেন, দেশের সংস্কার এবং জনগণের স্বার্থ রক্ষা করার জন্য এই নির্বাচন বর্তমান প্রজন্মের কাছে একটি সুযোগ।’ তিনি জানান, তার দল এখন দেশের সত্যিকারের পরিবর্তনের জন্য অনেক বেশি আশাবাদী।সেই উচ্চাসা নিয়েই লেবার পার্টি আর জোরালো প্রচারণা শুরু করবে।

আগামী ১২ ডিসেম্বর যুক্তরাজ্য পার্লামেন্টের সাধারণ নির্বাচন অনুষ্টিত হতে যাচ্ছে। ব্রিটেনের নির্বাচনে লন্ডনের টাওয়ার হ্যামলেটসের পপলার ও লাইম হাউস- লেবার পার্টির জন্য নিরাপদ আসন থেকে এবার পার্টির সদস্যদের ভোটে প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন আরেক ব্রিটিশ বাঙালি আফসানা বেগম।

এ আসনে লেবার পার্টির প্রার্থী আপসানা বেগম বলেছেন, নির্দিষ্ট একটি কমিউনিটি নয়, বরং সকল কমিউনিটির মানুষের জন্য কাজ করতে চান তিনি, আগামী ১২ ডিসেম্বর সাধারণ নির্বাচনে তাকে সমর্থন করার জন্য সবার প্রতি আহবান জানিয়েছেন ।