মঙ্গলবার, ২৫ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

লন্ডনে সাংবাদিকতায় এওয়ার্ড পেলেন জাকির হোসেন কয়েছ
লণ্ডন বাংলা প্রেস ক্লাব এওয়ার্ডস



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

বাংলাদেশের বাইরে প্রাচীন ও সর্ববৃহৎ বাংলাভাষী গণমাধ্যমকর্মীদের সংগঠন  লন্ডন বাংলা প্রেসক্লাবের –  ‘ Highest Presence & Reporting on press Conferences Award ’ পেয়েছেন টিভি ওয়ানের সিনিয়র রিপোর্টার জাকির হোসেন কয়েছ। ক্লাবের সর্বোচ্চ সংখ্যক প্রেসকনফারেন্সে উপস্থিতি এবং নিউজ করার জন্য তাকে এই এওয়ার্ড দেয়া হয়।

২৮ জানুয়ারী লন্ডন বাংলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সভা শেষে এই এওয়ার্ড প্রদান করা হয়। এসময় ক্লাবের প্রায় ৩শতাধিক সদস্যসহ ব্রিটিশ-বাংলাদেশী রাজনীতিবিদ, বাংলাদেশ হাইকমিশনার, স্থানীয় কাউন্সিলার ছাড়াও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এসময় জাকির হোসেন কয়েছ তার বক্তব্যে বলেন, এটি আমার জীবনের শ্রেষ্ঠ অর্জনগুলোর একটি। এই এওয়ার্ড আমার কাজের স্বীকৃতি, আমি মনে করি আমাকে আরো উৎসাহিত করবে এই সম্মাননা। এই পেশায় তরুণদের আগ্রহ আরো সৃষ্টি হবে।

জাকির হোসেন কয়েছ ১৯৯৫ সালে এসএসসি পরীক্ষার পর থেকেই স্থানীয় মাসিক বিশ্বনাথ ডাইজেস্ট ম্যাগাজিনে লেখালেখির মাধ্যমে সাংবাদিকতা শুরু করেন। পরবর্তীতে সিলেটের জনপ্রিয় দৈনিক জালালাবাদ পত্রিকার বিশ্বনাথ প্রতিনিধি, দৈনিক বাংলাদেশ লন্ডনের সিলেট প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেন। ২০০৭ সালে  যুক্তরাজ্যে আসার পূর্ব পর্যন্ত তিনি বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতির দায়িত্ব পালন করেন।

লন্ডনে আসলে সাপ্তাহিক বাংলাদেশ পত্রিকার নিউজ এডিটর হিসেবে দায়িত্ব পালন করেন। এরপর বাংলা টিভি, চ্যানেল এস, এটিএন  বাংলায় দীর্ঘদিন রিপোর্টার হিসেবে দায়িত্ব পালন করেন। বিগত ৫ বছর যাবত জনপ্রিয় টিভি চ্যানেল টিভি ওয়ানের সিনিয়র রিপোর্টার হিসেবে কাজ করছেন। একই সাথে ওয়ানবাংলানিউজ ডট কম  অনলাইন পোর্টালের সম্পাদক এবং জনপ্রিয় স্যোশাল মিডিয়া চ্যানেল লন্ডন বাংলা ভয়েস ফেইসবুক এবং ইউটিউবের ফাউন্ডার হিসেবে জড়িত রয়েছেন।

ইতিমধ্যে ব্রিটেনের বাংলাদেশীসহ সমগ্র বিশ্বের বাংলাদেশীদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে লন্ডন বাংলা ভয়েস।

জাকির হোসেন কয়েছ  ২৮ জানুয়ারি  অনুষ্ঠিত লন্ডন বাংলা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে লণ্ডন  বাংলা প্রেসক্লাবের এক্সিকিউটিভ মেম্বার পদে  নির্বাচিত হয়েছেন। তার দেশের বাড়ী সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী গ্রামে। ( বিজ্ঞপ্তি) ।


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন