রবিবার, ৫ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
সিলেটের ফার্মিস আক্তার কোয়ারেন্টাইনে দুস্থ্যদের পাশে  » «   বার্সেলোনায় করোনা আক্রান্তদের পাশে দাড়িয়েছে স্বেচ্ছাসেবী বাংলাদেশিরা  » «   করোনার ক্ষতি কাটিয়ে উঠতে ৭২ হাজার ৭৫০ কোটির আর্থিক প্রণোদনা প্যাকেজ ঘোষণা  » «   বিয়ানীবাজারে সিপিবি’র ত্রাণ বিতরণ অব্যাহত  » «   নভেল করোনা ও বিশ্বজনীন সমস্যা  » «   দুবাইয়ে আজ থেকে ২ সপ্তাহের জন্য ২৪ ঘণ্টার নিষেধাজ্ঞা  » «   ক্লাপ ফর কেয়ারার্স মানবিক ব্রিটেনের প্রতিচ্ছবি  » «   পর্তুগালে পাঁচ বাংলাদেশি সহ মোট ৯৮৮৬ জন করোনা আক্রান্ত  » «   ফেইসবুকে এক লাখ ৫২বাংলাপরিবার  » «   বিয়ানীবাজারে বাড়ীতে গিয়ে করোনার নমুনা সংগ্রহ  » «    কানাডা প্রবাসি বড়লেখার সৈয়দ মাছুম আহমদ টুনুর ইন্তেকাল  » «   আমিরাতে করোনা আক্রান্ত প্রথম বাংলাদেশির মৃত্যু  » «   গত ২৪ ঘণ্টায় সৌদি আরবে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৫৪জন  » «   আমিরাতে নতুন করে আক্রান্ত ২১০,সুস্থ হয়েছেন ৩৫ জন  » «   করোনায় করুন চিকিৎসা  » «  

প্রকৃতি ঘেরা রাঙাউটি রিসোর্ট

প্রবাসীরা পরিবার নিয়ে কাটাতে পারবেন আনন্দময় সময়



সিলেটে চায়ের দেশ মৌলভীবাজারে প্রকৃতি ঘেরা অনিন্দ্য সুন্দর এক রিসোর্ট-রাঙাউটি রিসোর্ট। প্রবাসীরা  দেশে পরিবার পরিজন নিয়ে আনন্দময় সময় কাটানোর মতো পরিচ্ছন্ন, নিরাপদ, নিরিবিলি এবং সকল সুযোগ সুবিধা সম্পন্ন উপকরণে সাজানো রিসোর্টটি ইতিমধ্যে সুনাম কুড়িয়েছে।

প্রকৃতির অসীম সৌন্দর্যের আঁধারে ভরপুর মৌলভীবাজার জেলা । পাহাড়, নদী, অরণ্য, হাওর আর সবুজ চা বাগানঘেরা এই জেলার সৌন্দর্যের সাথে নতুন মাত্রা যোগ করেছে এই রাঙাউটি রিসোর্ট।

কৃত্রিম এবং প্রকৃতির মেল বন্ধনে গড়া অপরূপা রাঙাউটি রিসোর্টটি সাধ আর সাধ্যের ভিতরেই হতে পারে পরিবার-পরিজন নিয়ে অবকাশ যাপনের অনন্য জায়গা।

মৌলভীবাজার জেলা শহর থেকে মাত্র ২ কিলোমিটার দূরত্বে অবস্থিত মনু ব্যারেজের পাশে রাঙাউটি রিসোর্টের অবস্থান। ৪৫ একর জায়গা জুড়ে বিস্তৃত এই রাঙাউটি রিসোর্ট যাত্রা শুরু করে ২০০৯ সালে।

রিসোর্টটির অনন্য স্থাপত্যশৈলী  দারুণ মনোমুগ্ধতায় সময় পার করার জন্য খুবই সহায়ক।  রিসোর্টটি বলা যায় সম্পূর্ণ পরিবেশবান্ধব। চারপাশ মায়াময় সবুজের আবরণে মোড়া। মনখোলা প্রশান্তির প্রাকৃতিক পরিবেশের মাঝে দারুণ কিছু সময় কাটানোর জন্য এই রিসোর্ট টি হতে পারে অনন্য। বিস্তারিত দেখুন সাব্বির আহমেদ পরাগ এর তথ্যচিত্রে।