শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
লন্ডনে অমুসলিমদের নিয়ে ব্যাতিক্রমী আয়োজন ‘ডায়লোগ এন্ড ডিসকোভারী‘  » «   টাওয়ার হামলেট কেয়ারার এসোসিয়েশনের নাম এবং লগো ব্যাবহারের প্রতিবাদ  » «   ম্যানচেষ্টার সহকারী হাইকমিশনে সাংবাদিকদের সাথে মতবিনিময়  » «   লন্ডলে ৯ম বাংলাদেশ বইমেলা ,সাহিত্য ও সাংস্কৃতিক উৎসব  » «   বীর মুক্তিযোদ্ধা মুতি-মুছব্বির-হান্নান স্মরণে লন্ডনে শোকসভা  » «   জুয়া-ক্যসিনো ব্যবসায়ী যুবলীগ নেতাকে পুলিশের হাতে তুলে দিয়েছে র‌্যাব  » «   বার্সেলোনায় দারুল কিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট এর পুরষ্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠান সম্পন্ন  » «   বিসিএ‘র  সেফ অফ দ্যা ইয়ার এর ‘কুক অফ‘ প্রতিযোগিতা  অনুষ্ঠিত  » «    পরিচ্ছন্ন সিলেটের স্বপ্ন দেখছে প্রজেক্ট ‘ক্লীন সুরমা, গ্রীন সিলেট’  » «   বাংলাদেশের মুক্ত অর্থণেতিক অঞ্চলে বিনিয়োগ করবে আরব আমিরাত  » «   আজমানে স্কুল প্রতিষ্ঠার জন্য ব্যবসায়িদের সাথে কনসাল জেনারেলের মতবিনিময়  » «   ডাকসুর কোষাধ্যক্ষ অপসারন ও ৩৪ জনের ছাত্রত্ব বাতিলের দাবীতে ভিপি’র চিঠি  » «   কাতালোনীয়ার স্বাধীনতার ডাকে লক্ষ লক্ষ জনতার সমাবেশ  » «   সুনির্দিষ্ট অভিযোগে ছাত্রলীগের সভাপতি-সম্পাদককে অব্যাহতি দেয়া হয়েছে: জয়  » «   সিলেটে বাম গণতান্ত্রিক জোটের জনসভা  » «  

প্রকৃতি ঘেরা রাঙাউটি রিসোর্ট

প্রবাসীরা পরিবার নিয়ে কাটাতে পারবেন আনন্দময় সময়



সিলেটে চায়ের দেশ মৌলভীবাজারে প্রকৃতি ঘেরা অনিন্দ্য সুন্দর এক রিসোর্ট-রাঙাউটি রিসোর্ট। প্রবাসীরা  দেশে পরিবার পরিজন নিয়ে আনন্দময় সময় কাটানোর মতো পরিচ্ছন্ন, নিরাপদ, নিরিবিলি এবং সকল সুযোগ সুবিধা সম্পন্ন উপকরণে সাজানো রিসোর্টটি ইতিমধ্যে সুনাম কুড়িয়েছে।

প্রকৃতির অসীম সৌন্দর্যের আঁধারে ভরপুর মৌলভীবাজার জেলা । পাহাড়, নদী, অরণ্য, হাওর আর সবুজ চা বাগানঘেরা এই জেলার সৌন্দর্যের সাথে নতুন মাত্রা যোগ করেছে এই রাঙাউটি রিসোর্ট।

কৃত্রিম এবং প্রকৃতির মেল বন্ধনে গড়া অপরূপা রাঙাউটি রিসোর্টটি সাধ আর সাধ্যের ভিতরেই হতে পারে পরিবার-পরিজন নিয়ে অবকাশ যাপনের অনন্য জায়গা।

মৌলভীবাজার জেলা শহর থেকে মাত্র ২ কিলোমিটার দূরত্বে অবস্থিত মনু ব্যারেজের পাশে রাঙাউটি রিসোর্টের অবস্থান। ৪৫ একর জায়গা জুড়ে বিস্তৃত এই রাঙাউটি রিসোর্ট যাত্রা শুরু করে ২০০৯ সালে।

রিসোর্টটির অনন্য স্থাপত্যশৈলী  দারুণ মনোমুগ্ধতায় সময় পার করার জন্য খুবই সহায়ক।  রিসোর্টটি বলা যায় সম্পূর্ণ পরিবেশবান্ধব। চারপাশ মায়াময় সবুজের আবরণে মোড়া। মনখোলা প্রশান্তির প্রাকৃতিক পরিবেশের মাঝে দারুণ কিছু সময় কাটানোর জন্য এই রিসোর্ট টি হতে পারে অনন্য। বিস্তারিত দেখুন সাব্বির আহমেদ পরাগ এর তথ্যচিত্রে।