শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
বর্ণাঢ্য আয়োজনে ব্রিটিশ-বাংলাদেশী হুজহু ৭জন ব্রিটিশ বাংলাদেশিকে সম্মানিত করেছে  » «   ইতালীতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে সংবর্ধনা ও মত বিনিময় সভা  » «   যুক্তরাষ্ট্রের স্কুলে কিশোরের গুলিবর্ষন: শিক্ষার্থী নিহত  » «   নতুন নেতৃত্বে বিয়ানীবাজার আওয়ামী লীগ  » «   এথিক্স এন্ড স্টেন্ডার্ড-বিষয়ে লন্ডন বাংলা প্রেস ক্লাবের আলোচনা  » «    ইতালিতে মসজিদে হামলার পরিকল্পনা  » «   ক্রিকেটারদের খেলার সরঞ্জামাদি  বিতরণ করেছে ফেডারেশন দ্যা ক্রিকেট কাতালান  » «   বাংলা টাউন থেকে রুশনারা আলী‘র নির্বাচনী প্রচারনায় শুরু  » «   বিয়ানীবাজারে অত্যাধুনিক ইনকিউভেটর ও ফটোথেরাপি মেশিনে নবজাতকের সেবা চালু  » «   আবুধাবী এয়ারপোর্টে বাংলা টাইগার্সের খেলোয়াড়দের বরণ  » «   ফ্রান্সে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  » «   যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে যুবলীগ ইতালী শাখা  » «   পপলার ও লাইমহাউজ আসনে আপসানা বেগমর আনুষ্ঠানিক ক্যাম্পেইন শুরু  » «   আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে কাতালোনীয়া যুবলীগ  » «   স্পেনের জাতীয় নির্বাচন সম্পন্ন এবারও সরকার গঠনে অনিশ্চয়তা  » «  

প্রকৃতি ঘেরা রাঙাউটি রিসোর্ট

প্রবাসীরা পরিবার নিয়ে কাটাতে পারবেন আনন্দময় সময়



সিলেটে চায়ের দেশ মৌলভীবাজারে প্রকৃতি ঘেরা অনিন্দ্য সুন্দর এক রিসোর্ট-রাঙাউটি রিসোর্ট। প্রবাসীরা  দেশে পরিবার পরিজন নিয়ে আনন্দময় সময় কাটানোর মতো পরিচ্ছন্ন, নিরাপদ, নিরিবিলি এবং সকল সুযোগ সুবিধা সম্পন্ন উপকরণে সাজানো রিসোর্টটি ইতিমধ্যে সুনাম কুড়িয়েছে।

প্রকৃতির অসীম সৌন্দর্যের আঁধারে ভরপুর মৌলভীবাজার জেলা । পাহাড়, নদী, অরণ্য, হাওর আর সবুজ চা বাগানঘেরা এই জেলার সৌন্দর্যের সাথে নতুন মাত্রা যোগ করেছে এই রাঙাউটি রিসোর্ট।

কৃত্রিম এবং প্রকৃতির মেল বন্ধনে গড়া অপরূপা রাঙাউটি রিসোর্টটি সাধ আর সাধ্যের ভিতরেই হতে পারে পরিবার-পরিজন নিয়ে অবকাশ যাপনের অনন্য জায়গা।

মৌলভীবাজার জেলা শহর থেকে মাত্র ২ কিলোমিটার দূরত্বে অবস্থিত মনু ব্যারেজের পাশে রাঙাউটি রিসোর্টের অবস্থান। ৪৫ একর জায়গা জুড়ে বিস্তৃত এই রাঙাউটি রিসোর্ট যাত্রা শুরু করে ২০০৯ সালে।

রিসোর্টটির অনন্য স্থাপত্যশৈলী  দারুণ মনোমুগ্ধতায় সময় পার করার জন্য খুবই সহায়ক।  রিসোর্টটি বলা যায় সম্পূর্ণ পরিবেশবান্ধব। চারপাশ মায়াময় সবুজের আবরণে মোড়া। মনখোলা প্রশান্তির প্রাকৃতিক পরিবেশের মাঝে দারুণ কিছু সময় কাটানোর জন্য এই রিসোর্ট টি হতে পারে অনন্য। বিস্তারিত দেখুন সাব্বির আহমেদ পরাগ এর তথ্যচিত্রে।