শুক্রবার, ১৪ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
https://blu-ray.world/ download movies
সর্বশেষ সংবাদ
হ্যাকনি সাউথ ও শর্ডিচ আসনে এমপি প্রার্থী শাহেদ হোসাইন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয় অ্যালামনাই ইন দ্য ইউকে’র সাথে ঢাবি ভিসি প্রফেসর ড. এএসএম মাকসুদ কামালের মতবিনিময়  » «   মানুষের মৃত্যূ -পূর্ববর্তী শেষ দিনগুলোর প্রস্তুতি যেমন হওয়া উচিত  » «   ব্যারিস্টার সায়েফ উদ্দিন খালেদ টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নতুন স্পীকার নির্বাচিত  » «   কানাডায় সিলেটের  কাউন্সিলর জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা ও আশার আলো  » «   টাওয়ার হ্যামলেটসের নতুন লেজার সার্ভিস ‘বি ওয়েল’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করলেন মেয়র লুৎফুর রহমান  » «   প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপির সাথে বিসিএর মতবিনিময়  » «   সৈয়দ আফসার উদ্দিন এমবিই‘র ইন্তেকাল  » «   ছাত্রলীগের উদ্যোগে বিয়ানীবাজারে পথচারী ও রোগীদের মধ্যে ইফতার উপহার  » «   ইস্টহ্যান্ডসের রামাদান ফুড প্যাক ডেলিভারী সম্পন্ন  » «   বিসিএ রেস্টুরেন্ট কর্মীদের মানসিক স্বাস্থ্য সুরক্ষায় এনএইচএস এর ‘টকিং থেরাপিস’ সার্ভিস ক্যাম্পেইন করবে  » «   গ্রেটার বড়লেখা এসোশিয়েশন ইউকে নতুন প্রজন্মদের নিয়ে কাজ করবে  » «   স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিয়ানীবাজার প্রেসক্লাবের দোয়া ও ইফতার মাহফিল  » «   কানাডা যাত্রায়  ইমিগ্রেশন বিড়ম্বনা এড়াতে সচেতন হোন  » «   ব্রিটিশ রাজবধূ কেট মিডলটন ক্যানসারে আক্রান্ত  » «  
সাবস্ক্রাইব করুন
পেইজে লাইক দিন

  বার্মিংহামের আলীনগর ওয়েলফেয়ার ট্রাস্ট  ইউকের সভা অনুষ্ঠিত



সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

আলীনগর ওয়েলফেয়ার ট্রাস্ট  ইউকের এক  সাধারণ সভা গত ২৫ শে সেপ্টেম্বর  বার্মিংহামের সেবুল পার্টি ঘরে অনুষ্ঠিত হয়েছে।

যুক্তরাজ্যে বসবাসরত  আলীনগর গ্রামের তরুণদের আয়োজনে এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ট্রাস্টের সভাপতি হেলাল চৌধুরী( বকুল)।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত  ছিলেন ট্রাস্টের  উপদেষ্টা  জালাল চৌধুরী ।

ট্রাস্টের  সাধারণ সম্পাদক জাকের চৌধুরীর সঞ্চালনায়  ট্রাস্টের   সহ-সভাপতি  আজিজুর রহমানের পবিত্র কুরআন তেলায়তের মাধ্যমে  সভা শুরু হয়।

সভায় স্বাগত বক্তব্য রাখেন  ট্রাস্টের  সভাপতি  হেলাল চৌধুরী বকুল। ট্রাস্টের সাবেক আহবায়ক ও বর্তমান সদস্য জায়েদ মানিক চৌধুরী পূর্ণাঙ্গ কমিটিকে সবার কাছে পরিচয় করিয়ে দেন।

সভায় গুরুত্বপূর্ণ  মতামত তুলে বক্তব্য রাখেন জালাল চৌধুরী,  কবির চৌধুরী, আজীজুর রহমান, সোহেল আহমদ, ইমাম উদ্দীন রিপন, আকরাম চৌধুরী,শরিফ চৌধুরী, এনামুল হক,নানু মিয়া,রাজু আহমদ,রেজোয়ান উদ্দীন, আব্দুল মোহিত, আইনুল হক,ছুলেমান আহমদ,জাহেদ মানিক চৌধুরী,সাদেক খাঁন,কামরুল ইসলাম ,সেবুল আহমদ প্রমুখ ।

সভায় তরুণদের মতামত ,তাদের   চিন্তা ,ভাবনা ও পরিকল্পনাকে বিশেষ ভাবে প্রাধান্য দেওয়া হয় । এছাড়াও  ট্রাস্টের বেশ  কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা হয় এগুলো- সংগঠনের কার্যক্রমে  স্বচ্ছতা থাকতে হবে, দুই বছর অন্তর নতুন কমিটি করতে হবে, সবার মতামতকে  গুরুত্ব দিতে হবে, প্রতিমাসে  মিটিং করতে হবে, এবং  এই ট্রাস্টের মাধ্যমে অর্থনৈতিক ভাবে সমাজে দরিদ্র নিপীড়িত অসহায় মানুষদের সহযোগিতা এগিয়ে আসা সহ এলাকার উন্নয়নে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সভায় সম্মানিত বয়োজ্যেষ্ঠরা  কিছু মূল্যবান নির্দেশনা ও পরামর্শ  দিয়েছেন যা অনুসরণ করে কাজ করার প্রত্যয় ব্যক্ত করা হয়।

সংগঠনের ট্রাস্টি নুর উদ্দীনের মমতাময়ী মাসহ সকল অসুস্থ এবং মানুষের সার্বিক কল্যাণে দোয়া  পরিচালনা করেন ট্রাস্টের   সহ-কোষাধ্যক্ষ  এনামুল হক।

রাতের খাবার পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের  সমাপ্তি হয়।

 

কেন আমি জনপ্রতিনিধি হতে চাই


সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন